শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে কর্মসূচি ঘোষণা  » «   সীমান্তের খালে মিয়ানমারের সেতু, বন্যার আশঙ্কা বাংলাদেশে  » «   দ্বিতীয় কৃত্রিম উপগ্রহ পাঠাবে বাংলাদেশ: শাবিতে পরিকল্পনামন্ত্রী  » «   আতিয়া মহল মামলা: ৫ দিনের রিমান্ডে ৩ আসামি  » «   শেখ হাসিনা হত্যাচেষ্টা মামলা: হাইকোর্টে আপিল শুনানি শুরু  » «   টিআইবির রিপোর্টে সরকার ও ইসির আঁতে ঘা লেগেছে: বিএনপি  » «   মাফিয়াদের স্বর্গরাজ্যে দশ বাংলাদেশির অনন্য সাহসিকতার নজির  » «   ১৪ দলের শরিকদের বিরোধী দলে থাকাই ভালো: ওবায়দুল কাদের  » «   সন্ত্রাস-মাদক-জঙ্গিবাদের মতো দুর্নীতির বিরুদ্ধেও ‘জিরো টলারেন্স’ : প্রধানমন্ত্রী  » «   সংসদ সদস্যদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   কৃত্রিম কিডনি তৈরি করলেন বাঙালি বিজ্ঞানী  » «   ব্রেক্সিট ইস্যু: অনাস্থা ভোটে টিকে গেলেন তেরেসা মে  » «   টিআইবির প্রতিবেদন গ্রহণযোগ্য নয়, পুরোপুরি প্রত্যাখ্যান করি: সিইসি  » «   জনপ্রশাসন মন্ত্রণালয়ে অফিস করছেন শেখ হাসিনা  » «   সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «  

‘আমি নাকি প্রেগন্যান্ট’ অবাক হয়েছি কষ্টও পেয়েছি!



বিনোদন ডেস্ক:: জান্নাতুল ফেরদৌস ঐশী। বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশের হয়ে অংশ নেবেন তিনি। এর আগে, গত ৩০ সেপ্টেম্বর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার রাজদর্শন হলে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের বিজয়ী হিসেবে তার নাম ঘোষণা করা হয়। সেখানে স্বপ্নের মুকুট মাথায় পরেন ঐশী।

তারই ধারাবাহিকতায় আগামী ৯ ডিসেম্বর মূল প্রতিযোগিতায় অংশ নিতে চীনে যাবেন জান্নাতুল ফেরদৌস ঐশী। সেখানে ১০ নভেম্বর থেকে শুরু হবে বিশ্বসুন্দরী বাছাইয়ের আনুষ্ঠানিকতা। সে লক্ষ্যে প্রস্তুতি নিচ্ছিলেন এই সুন্দরী। তবে সম্প্রতি হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন ঐশী।

গত সপ্তাহ সে অসুখে হাসপাতালেও ভর্তি হন তিনি। পরে চিকিৎসকের শরণাপন্ন হলে জানা যায়, ডেঙ্গু ভাইরাসে আক্রান্ত হয়েছেন ঐশী। চিকিৎসকদের পরামর্শে গত শনিবার থেকে তিনি পান্থপথে শমরিতা হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিয়েছেন।

ওই সময় ঐশী জানান, কিছুদিন ধরে প্রচণ্ড জ্বরে ভুগছিলেন তিনি। তবে হঠাৎ জ্বরের মাত্রা বেড়ে গেলে তাকে দ্রুত হাসাপাতালে নিয়ে যাওয়া হয়। পরে জানা গেছে, ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন তিনি। সেখানে ড. এম এন আলমের তত্ত্বাবধানে চিকিৎসাও নিয়েছেন তিনি।

এদিকে, বর্তমান শারীরিক অবস্থা সম্পর্কে জানতে ঐশী বলেন, এখন ভয়ের কিছু নেই। শারীরিক অবস্থা বেশ ভালো। হাসপাতাল থেকে নিজের বাসায়ও ফিরেছেন।

তার ভাষ্য, আল্লাহর রহমতে এখন ভালো আছি। চিকিৎসকরা বলেছেন দ্রুতই সেরে উঠবো। কয়েক দিন বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন। আপাতত বাসায়ই বিশ্রাম করছি।

ঐশী আরো জানান, মূল আসরে অংশ নিতে ৯ ডিসেম্বর দেশ ছাড়বেন তিনি। এর আগে সেরে উঠতে পারবেন বলে বেশ আনন্দ লাগছে তার। তবে অনেক কিছু এখনো গুছানো বাকি। সবার কাছে দোয়া চান।

এদিকে, সুস্থ হয়ে গেলেও ঐশী সম্প্রতি একটি গুজবে বেশ কষ্ট পেয়েছেন। তিনি বলেন, অসুস্থতার চেয়েও বেশি কষ্ট পেয়েছি একটি মিথ্যা গুজব শুনে। কিছু সংবাদমাধ্যমে খবর এসেছে আমি নাকি প্রেগন্যান্ট! তাই লুকিয়ে হাসপাতালে ভর্তি হয়েছি! সামাজিক যোগাযোগ মাধ্যমেও অনেকে নোংরা কথা ছড়িয়েছেন। আমি খুব অবাক হয়েছি, মানুষের অসুস্থতা নিয়ে কেউ এত মজা করে!

আমাদের অসুখ নিয়ে এ দেশে রসালো গল্প ছড়ানো হয়। তারা ভাবে না, যাকে নিয়ে মজা করা হচ্ছে তার পরিবার এতে অনেক বিব্রত হয়, অপমানিত হয়।

জানি না এমন মনগড়া খবর ছেপে তারা কী মজা পায়! তবে এটা খুবই লজ্জাজনক একটি বিষয়। ডেঙ্গু নিশ্চিত না হয়ে কাউকে জানাতে চাইনি বলেই অসুস্থতার বিষয়টি গোপন রেখেছি। আমার পরিবার-পরিজনরা আছেন। সবাই এই অসুখের কথা শুনলে চিন্তা করবেন। সে জন্য প্রথমে এটা গোপন রাখা হয়েছে।

প্রসঙ্গত, গত বছর বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশের হয়ে অংশ নেন জেসিয়া ইসলাম।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: