শনিবার, ২৫ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

আমি দেবের বাগদত্তা: রুক্মিনী



বিনোদন ডেস্ক :কলকাতার সিনেমায় আলোচিত জুটি দেব-রুক্মিনী। তাদের বাস্তব প্রেম নিয়ে মুখরোচক গল্পের শেষ নেই। কখনো কখনো শোনা যায় তারা বিয়ে করে ফেলেছেন। আবার কখনো শোনা যায়, বিয়ের আয়োজন করতে যাচ্ছেন।

সম্প্রতি কলকাতার সু-পরিচিত এক গণমাধ্যমের খবর, গোপনে বাগদান সেরেছেন দেব-রুক্মিনী। এমনটা নাকি রুক্মিনী নিজের মুখে স্বীকারও করেছেন। খবর মিডিয়াপোস্ট’র।

গণমাধ্যমটিতে বলা হয়েছে, পরিচালক শাশ্বত চট্টোপাধ্যায় তার নতুন ছবির জন্য দেবের সঙ্গে স্ক্রিপ্ট নিয়ে মিটিং করছিলেন। ওখানে হুট করে হাজির হন রুক্মিনী। এরপর শাশ্বত চট্টোপাধ্যায় রুক্মিনীকে প্রশ্ন করেন, ছবিতে দেবের সঙ্গে না থাকার পরেও কেন এসেছেন স্ক্রিপ্ট মিটিংয়ে?

পাল্টা জবাবে ‘চ্যাম্প’ ছবির এই নায়িকা উত্তর দেন এভাবে, শাশ্বত কেন তার মুভি প্রিমিয়ারে বউকে নিয়ে যান! সঙ্গে রুক্মিনী আরও জানিয়ে দেন, তিনি দেবের বাগদত্তা!

সুতরাং তিনি যে দেবের সব কিছুর সমান অংশীদার তা বলার আর অপেক্ষা রাখে না। তখনই রুক্মিনীর সঙ্গে দেব তার বন্ধুত্বের ট্যাগ খুলে ফেলেন। স্পষ্ট জানিয়ে দেন, রুক্মিনী তার বাগদত্তা।

এর মধ্য দিয়ে, রুক্মিনীর বাম হাতের অনামিকায় ‘এনগেজমেন্ট আংটি’ নিয়ে যে জল্পনা ছিল, সেই জট এবার খুলে গেল। জানা গেল, অনেক আগেই নাকি বাগদান সেরেছেন দেব-রুক্মিনী। আর টলিউডে এখন এটাই আলোচ্য সবখানে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: