রবিবার, ১৭ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভাঙছে শরিক দল সঙ্কটে ঐক্যফ্রন্ট  » «   হলি আর্টিসান হামলা: রায় ২৭ নভেম্বর  » «   চাকা ফেটেছে নভোএয়ারের, ভাগ্যগুণে বেঁচে গেলেন ৩৩ যাত্রী  » «   হাত-পা ছাড়াই মুখে ভর করে লিখে পিইসি দিচ্ছে লিতুন  » «   প্রধানমন্ত্রীকে দেয়া বিএনপির চিঠিতে আবরার হত্যার বর্ণনা  » «   ১৫০ যাত্রী নিয়ে মাঝ আকাশে বিপাকে ভারতীয় বিমান, রক্ষা করল পাকিস্তান  » «   বিমান ছাড়াও ট্রেন, ট্রাক, বাসে করে আসছে পেঁয়াজ: সিলেটে পরিকল্পনামন্ত্রী  » «   চুক্তির তথ্য জানতে প্রধানমন্ত্রীকে চিঠি দিল বিএনপি  » «   বোলডোজার দিয়ে সিসিকের অভিযান, উচ্ছেদ শতাধিক স্থাপনা  » «   রাজধানীতে দরজা ভেঙে সিলেটের সাংবাদিক মনসুর আলীর মরদেহ উদ্ধার  » «   স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল, সম্পাদক বাবু  » «   চার দিনের সফরে আজ আমিরাত যাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   শ্রীলঙ্কায় মুসলিম ভোটারদের বহনকারী বাসে বন্দুকধারীদের হামলা  » «   আজ পহেলা অগ্রহায়ণ: নানা আয়োজনে চলছে ‘নবান্ন উৎসব’  » «   মোরালেস সমর্থকদের ওপর পুলিশের এলোপাতাড়ি গুলি, নিহত ৫  » «  

আমি কৃষকের ছেলে তাই হাওরের অবস্থা বুঝতে পারি



নিউজ ডেস্ক::রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ বলেছেন, সুনামগঞ্জে হাওরে বৃষ্টিপাতে ফসলের অনেক ক্ষয়ক্ষতি হয়েছে। আমি আশাকরি এই দুর্যোগ আপনারা দ্রুত কাটিয়ে উঠবেন। আমি সব সময় হাওরের খোঁজ খবর নেই, কারণ আমি হাওরের মানুষ। আমি কৃষকের ছেলে তাই সুনামগঞ্জের হাওরের বর্তমান কি অবস্থা তা বুঝতে পারি।

সোমবার রাতে সুনামগঞ্জ শিল্পকলা একাডেমিতে জেলা প্রশাসন আয়োজিত জনপ্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

রাষ্ট্রপতি বলেন, আপনার হাওরের মানুষ না খেয়ে থাকবেন না। আমাদের দেশে প্রচুর পরিমাণ খাদ্য মজুদ রয়েছে।

আব্দুল হামিদ বলেন, আপনারা আমাকে ভুল বুঝেন, মনে করেন আমি সরকার। কিন্তু তা নয় আমি, নিরপেক্ষ বাংলাদেশের রাষ্ট্রপতি কোনো দলের মন্ত্রী নয়। কারণ রাষ্ট্রপতি পদ হচ্ছে সম্পূর্ণ নিরপেক্ষ পদ।

এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক শেখ রফিকুল ইসলাম, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান ও সুনামগঞ্জের সংসদ সদস্যরা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: