বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

আমি কী বলবো? ভিউ দেখো: মাহি



বিনোদন ডেস্ক::রাত। প্রচণ্ড ঠাণ্ডা। প্যারিসের বিখ্যাত আইফেল টাওয়ারে কয়েকজন বাংলাদেশী। কাঁপতে কাঁপতে কথা বলছেন ফেসবুক লাইভে এসে। বলছেন বাংলাদেশের চলচ্চিত্রের বিশ্বভ্রমণের কথা। হ্যাঁ, বলছি বহুল আলোচিত ও ব্যবসাসফল ‘ঢাকা অ্যাটাক’ ছবির টিমের কথা। তারা বর্তমানে রয়েছেন ফ্রান্সের প্যারিসে।

বুধবার (৮ নভেম্বর) প্যারিসে অনুষ্ঠিত হয় ‘ঢাকা অ্যাটাক’-এর প্রিমিয়ার। এতে অংশ নেন ছবির নায়ক আরিফিন শুভ, নায়িকা মাহিয়া মাহি, কাহিনীকার সানী সানোয়ার, দীপংকর দীপনসহ আরও কয়েকজন কলাকুশলী। প্রিমিয়ার শেষে রাতের বেলা প্যারিসের সৌন্দর্য উপভোগ করতে বের হন তারা। উঠে যান সোজা আইফেল টাওয়ারে। কনকনে ঠাণ্ডার মধ্যে ফেসবুক লাইভে এসে জানান তাদের সেই সময়ের অনুভূতি।

এ সময় ছিলেন মাহি, তার স্বামী অপু, আরিফিন শুভ, সানী সানোয়ার, গায়ক প্রিতম আহমেদ প্রমুখ। অনুভূতি জানিয়ে শুভ বলেন, কথা বলবো? এই ঠাণ্ডায়! টেমপারেচার কত জানেন? আইফেল টাওয়ারের ওপর এখন আমরা। আমরা কেউই নড়তে পারছি না। উই আর অল ফ্রিজড। কিন্তু সত্যিই খুব সুন্দর জায়গা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: