মঙ্গলবার, ২২ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘সে যে এত বড় প্রতারক, তা আমার জানা ছিল না’  » «   ছাত্রের সঙ্গে শিক্ষিকার অন্তরঙ্গ ছবি, ফেসবুকে তোলপাড়!  » «   বিশ্বকাপ সরাসরি দেখাবে যেসব টিভি চ্যানেল  » «   নিজের ঘরের মাদক ব্যবসায়ীদের ধরুন  » «   সেলিমা রহমানসহ ১০ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি  » «   একাদশ সংসদ নির্বাচন : বিএনপিকে নিয়ে দুই কৌশল আ’লীগের  » «   সিলেট পাসপোর্ট অফিসে রোহিঙ্গা নারী আটক  » «   মন্ত্রী-সচিবরা পাবেন ৭৫ হাজার টাকার মোবাইল  » «   রাজধানীতে নিরাপত্তা কর্মীকে খুন করে টাকা লুট  » «   চুয়াডাঙ্গার মাদক সম্রাট ‘বন্দুকযুদ্ধে’ নিহত  » «   বাসের চাপায় হাত হারিয়ে নিহত : রাজীবের ক্ষতিপূরণ দেয়ার আদেশ মঙ্গলবার  » «   নয়াপল্টনে রিজভী‘প্রধানমন্ত্রীর বক্তব্য খুলনার ভোটারদের সঙ্গে শ্রেষ্ঠ তামাশা’  » «   অবশেষে খোঁজ পাওয়া গেল সৌদি যুবরাজের!  » «   সাদা চাদরে ‘সতীত্বের পরীক্ষা’ দিতে হলো না ঐশ্বর্যকে  » «   অপুর ঘরে কোন ধর্মে বেড়ে উঠছে আব্রাম?  » «  

আমিরাতে অগ্নিকাণ্ডে দুই বিদেশিসহ নিহত ৫



আন্তর্জাতিক ডেস্ক:: সংযুক্ত আরব আমিরাতের শারজাহ শহরে আবাসিক ভবনে অগ্নিকাণ্ডে অন্তত পাঁচজন নিহত হয়েছে। সোমবার সকালে স্থানীয় কর্মকর্তারা বলেছেন, নিহতদের মধ্যে দুই শিশুসহ বিদেশিও রয়েছে। অগ্নিকাণ্ডের ঘটনায় দমবন্ধ হয়ে মারা গেছে তারা।

শারজাহ সিভিল ডিফেন্সের পরিচালক কর্নেল সামি খামিস আল নাকবি বলেন, আল বুতিনাহ এলাকার ওই ভবনের প্রথম তলায় আগুনের সূত্রপাত হয় সোমবার রাত ১টার দিকে। এতে কমোরোস দ্বীপের এক বাসিন্দাসহ মোট আটজন আহত হয়েছেন।
নিহতদের মধ্যে পাকিস্তানি একজন নারী, ভারত ও আরবের একজন করে পুরুষ এবং আরবের দুজন শিশু রয়েছে। সবার মরদেহ শারজাহর আল কাশিমি হাসপাতালে নেয়া হয়েছে।

তিনি বলেন, রাত ১টার পর আগুন ছড়িয়ে পড়ে। আগুন নিয়ন্ত্রণে আনার পর ভবনটি সিলগালা করে দেয়া হয়েছে। এছাড়া অগ্নিকাণ্ডের কারণ জানতে তদন্ত শুরু হয়েছে।

পুলিশের অপারেশন বিভাগের পরিচালক ব্রি. মোহাম্মদ রশিদ বায়াত বলেন, ‘অগ্নিকাণ্ডের ঘটনায় কোনো অপরাধমূলক উদ্দেশ্যের আলামত পাওয়া যায়নি। তবে অগ্নিকাণ্ডের কারণ এখনো জানা যায়নি।’

সূত্র : গালফ নিউজ, খালিজ টাইমস।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: