বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে  » «   স্যাটেলাইটে ধরা পড়ল সুন্দরবনের ৪০ একর বন উধাও!  » «   রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী  » «   সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনলেন তৃতীয় লিঙ্গের ৮ জন  » «   শাস্তির বদলে পদোন্নতি! লেক দূষণ রোধের ৫০ কোটি টাকা নয়ছয়  » «   ব্রিটিশ পার্লামেন্টে ব্রেক্সিট চুক্তি প্রত্যাখ্যান  » «   প্রধানমন্ত্রীর সই জাল করে টাকা আত্মসাৎ!  » «   আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন শুরু ৮ ফেব্রুয়ারি  » «   এমপিদের শপথ গ্রহণের বৈধতা চ্যালেঞ্জ করে রিটের শুনানি বুধবার  » «   গায়েবি মামলা বলতে কিছু নেই : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   মেধাবীরা আত্মহত্যা করে আর মেধাহীনরা জাতির ভবিষ্যৎ নির্ধারণ করে  » «   ৫০ আসনের ৪৭টিতে অনিয়ম: টিআইবি  » «   টিলাগড় ইকোপার্ক: বাঘ-সিংহ নিয়ে কেবলই আশ্বাস!  » «   কোটা সংস্কার আন্দোলনের চার মামলায় প্রতিবেদন ১৪ ফেব্রুয়ারি  » «   প্রশ্নফাঁস ও কোচিং বাণিজ্য বন্ধসহ ৫ নির্দেশনা দিলেন শিক্ষামন্ত্রী  » «  

‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’



বিনোদন ডেস্ক:: সুপারস্টার শাকিব খানের সঙ্গে ‘সুপার হিরো’ ছবিতে অভিনয় করেছেন শবনম বুবলী। এই ছবির ‘তোমাকে আপন করে পাবো’ নামের একটি গান প্রকাশ হয় মঙ্গলবার। পুরোপুরি রোমান্টিক আদলে নির্মিত এই গানটি দেখে দুই তারকার ভক্তরা খুশি হয়েছে বটে, কিন্তু অনেকেই আঙুল তুলেছেন বুবলীর দিকে! তাদের ভাষ্য, গানের একটি দৃশ্যে বুবলীকে ‘বেমানান’ লেগেছে। অনেকেই বলছেন, ‘মুটিয়ে গেছেন বুবলী!’ এমনকি তিনি প্রেগনেন্ট। সে কথাও বলছেন অনেকে। সোশ্যাল মিডিয়ায় অনেকেই বুবলীকে নিয়ে মনের মাধুরী মিশিয়ে সমালোচনায় মেতে উঠেছে।

নানা ইস্যুতে বুবলীর সঙ্গে সম্পর্ক ভালো নয় অপু বিশ্বাসের। তিনি বর্তমানে কলকাতায় শুটিংয়ে ব্যস্ত। ছবির নাম ‘শর্টকাট’, নির্মাণ করছেন সুবীর মণ্ডল। নচিকেতার লেখা গল্প নিয়ে তৈরি হতে যাচ্ছে ছবিটি। এই চলচ্চিত্রে অপু অভিনয় করছেন নূরজাহান চরিত্রে। বুবলীর প্রসঙ্গ কানে গেছে তারও। তিনি বলেন,‘ কে প্রেগনেন্ট হলো তাঁর খবর আমি কিভাবে বলবো। যার ইচ্ছে সে প্রেগনেন্ট হয়েছে। প্রেগনেন্ট হতেই পারে। আমিও প্রেগনেন্ট হয়েছিলাম। অনেকবার অ্যাবরশনও করিয়েছি। এ নিয়ে আসলে আমার কিছু বলার নেই’।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: