শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «  

‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’



বিনোদন ডেস্ক:: সুপারস্টার শাকিব খানের সঙ্গে ‘সুপার হিরো’ ছবিতে অভিনয় করেছেন শবনম বুবলী। এই ছবির ‘তোমাকে আপন করে পাবো’ নামের একটি গান প্রকাশ হয় মঙ্গলবার। পুরোপুরি রোমান্টিক আদলে নির্মিত এই গানটি দেখে দুই তারকার ভক্তরা খুশি হয়েছে বটে, কিন্তু অনেকেই আঙুল তুলেছেন বুবলীর দিকে! তাদের ভাষ্য, গানের একটি দৃশ্যে বুবলীকে ‘বেমানান’ লেগেছে। অনেকেই বলছেন, ‘মুটিয়ে গেছেন বুবলী!’ এমনকি তিনি প্রেগনেন্ট। সে কথাও বলছেন অনেকে। সোশ্যাল মিডিয়ায় অনেকেই বুবলীকে নিয়ে মনের মাধুরী মিশিয়ে সমালোচনায় মেতে উঠেছে।

নানা ইস্যুতে বুবলীর সঙ্গে সম্পর্ক ভালো নয় অপু বিশ্বাসের। তিনি বর্তমানে কলকাতায় শুটিংয়ে ব্যস্ত। ছবির নাম ‘শর্টকাট’, নির্মাণ করছেন সুবীর মণ্ডল। নচিকেতার লেখা গল্প নিয়ে তৈরি হতে যাচ্ছে ছবিটি। এই চলচ্চিত্রে অপু অভিনয় করছেন নূরজাহান চরিত্রে। বুবলীর প্রসঙ্গ কানে গেছে তারও। তিনি বলেন,‘ কে প্রেগনেন্ট হলো তাঁর খবর আমি কিভাবে বলবো। যার ইচ্ছে সে প্রেগনেন্ট হয়েছে। প্রেগনেন্ট হতেই পারে। আমিও প্রেগনেন্ট হয়েছিলাম। অনেকবার অ্যাবরশনও করিয়েছি। এ নিয়ে আসলে আমার কিছু বলার নেই’।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: