বুধবার, ২৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দেশে ফিরছেন সাগরে ভাসা আরও ২৪ বাংলাদেশি  » «   অস্ট্রেলিয়ায় আগুনে পুড়ে ৩ ভাই-বোন নিহত  » «   অবশেষে বরখাস্ত ডিআইজি মিজান  » «   সরকারি চাকরিতে ডোপটেস্ট বাধ্যতামূলক করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ঘুষ নেয়ার ভিডিও করায় সাংবাদিককে পেটাল পুলিশ, ৪ পুলিশ সদস্য ক্লোজড  » «   শেষ বয়সে খেলোয়াড়দের সুরক্ষায় প্রয়োজনীয় ব্যবস্থা ‍নিতে ক্রীড়া মন্ত্রণালয়কে প্রধানমন্ত্রীর নির্দে  » «   বিএনপির নেতৃত্বে আসছেন তারেকের কন্যা!  » «   সরকারি নিয়োগের স্বাস্থ্য পরীক্ষা বেসরকারিতে!  » «   তিন বাংলাদেশিসহ চার নব্য জেএমবি জঙ্গিকে গ্রেপ্তার করেছে কলকাতা পুলিশ  » «   ‘শহীদ’ জিয়াকে নিয়ে সংসদে মমতাজের হাস্যরস  » «   বগুড়া-৬ উপনির্বাচনে বিপুল ব্যবধানে বিএনপি প্রার্থীর জয়  » «   প্রথমবার সিলেট-চট্টগ্রাম-কক্সবাজার রুটে উড়বে ইউএস-বাংলা  » «   ভূমিকম্পে কেঁপে উঠলো ইন্দোনেশিয়ায়-জাপান-অস্ট্রেলিয়া  » «   ভোটকেন্দ্রেই ঘুমিয়ে পড়লেন কর্মকর্তা  » «   ‘জয় শ্রীরাম’ না বলায় পিটিয়ে মুসলিম যুবককে হত্যা  » «  

‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’



বিনোদন ডেস্ক:: সুপারস্টার শাকিব খানের সঙ্গে ‘সুপার হিরো’ ছবিতে অভিনয় করেছেন শবনম বুবলী। এই ছবির ‘তোমাকে আপন করে পাবো’ নামের একটি গান প্রকাশ হয় মঙ্গলবার। পুরোপুরি রোমান্টিক আদলে নির্মিত এই গানটি দেখে দুই তারকার ভক্তরা খুশি হয়েছে বটে, কিন্তু অনেকেই আঙুল তুলেছেন বুবলীর দিকে! তাদের ভাষ্য, গানের একটি দৃশ্যে বুবলীকে ‘বেমানান’ লেগেছে। অনেকেই বলছেন, ‘মুটিয়ে গেছেন বুবলী!’ এমনকি তিনি প্রেগনেন্ট। সে কথাও বলছেন অনেকে। সোশ্যাল মিডিয়ায় অনেকেই বুবলীকে নিয়ে মনের মাধুরী মিশিয়ে সমালোচনায় মেতে উঠেছে।

নানা ইস্যুতে বুবলীর সঙ্গে সম্পর্ক ভালো নয় অপু বিশ্বাসের। তিনি বর্তমানে কলকাতায় শুটিংয়ে ব্যস্ত। ছবির নাম ‘শর্টকাট’, নির্মাণ করছেন সুবীর মণ্ডল। নচিকেতার লেখা গল্প নিয়ে তৈরি হতে যাচ্ছে ছবিটি। এই চলচ্চিত্রে অপু অভিনয় করছেন নূরজাহান চরিত্রে। বুবলীর প্রসঙ্গ কানে গেছে তারও। তিনি বলেন,‘ কে প্রেগনেন্ট হলো তাঁর খবর আমি কিভাবে বলবো। যার ইচ্ছে সে প্রেগনেন্ট হয়েছে। প্রেগনেন্ট হতেই পারে। আমিও প্রেগনেন্ট হয়েছিলাম। অনেকবার অ্যাবরশনও করিয়েছি। এ নিয়ে আসলে আমার কিছু বলার নেই’।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: