মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাতে দেশ ছাড়ছেন মাহমুদউল্লাহ-মুস্তাফিজ  » «   পারিবারিক অশান্তির মূলে পরকীয়া  » «   ‘এই সুমি সেই সুমি’  » «   সুপ্রিম কোর্টের দারস্থ প্রিয়া প্রকাশ  » «   খালেদার শহীদ মিনারে শ্রদ্ধার বিষয়ে যা বললেন আ’লীগ নেতারা  » «   পাবনায় সরকারি এডওয়ার্ড কলেজে বই পড়া ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   পাবনা জেলা বিড়ি শিল্প মালিক সমিতির কমিটি গঠন শাহাদত সভাপতি রাসেল সম্পাদক  » «   কানাডায় বাংলাদেশি তরুণীর কৃতিত্ব  » «   মাথা না ধুলে ফরজ গোসল হবে?  » «   হোটেলে রুম ফাঁকা নেই, ফিরিয়ে দেয়া হলো মোদিকে  » «   ‘বর্তমান অবস্থায় খালেদা জিয়া নির্বাচন করতে পারবেন না’  » «   হবিগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিলে পুলিশের গুলি,আহত ৩০  » «   পোশাক নিয়ে আলোচনায় সোহানা সাবা  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে প্রস্তুত শহীদ মিনার  » «   চুনারুঘাটে অগ্নিকান্ডে ২টি দোকান পুড়ে ছাই  » «  

‘আমার মৃত্যুর জন্য সানি দায়ী’



খেলাধুলা ডেস্ক::জাতীয় দলের বাঁ হাতি স্পিনার আরাফাত সানির স্ত্রী নাসরিন সুলতানা ২৪ আগস্ট (বৃহস্পতিবার) রাতে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যা চেষ্টা করার আগে একটি সুইসাইড নোটে লিখেছেন ‘আমার মৃত্যুর জন্য সানি দায়ী’। সুইসাইড নোটের বিষয়টি চ্যানেল আই অনলাইনকে নিশ্চিত করেছেন সানির স্ত্রীর বোন শারমিন সুলতানা।

নাসরিন সুলতানার চিরকুটে লেখা ছিল- ‘আল্লাহর ওয়াস্তে দু’হাত জোড় করে তোমাদের অনুরোধ করছি, দয়া করে আমাকে হাসপাতালে নিও না। আল্লাহর দোহাই লাগে। দয়া করে আমাকে আমার মতো মরতে দাও। আমার জন্য অনেক জ্বালা নিয়েছো। মরার পর মাটি দিয়ে দিও, কিন্তু হাসপাতালে নিও না প্লিজ।

আমার আজকের অবস্থার জন্য সানি দায়ী। আল্লাহ্ যেন তাঁর বিচার করেন। আমার মৃত্যুর জন্য সানি দায়ী।’

শারমিন জানান বৃহস্পতিবার রাতে আরাফাত সানির সঙ্গে নাসরিনের ঝগড়া হয়, সকালে ঘুমের থেকে উঠে বারবার ডাকলেও সাড়া দিচ্ছিল না নাসরিন। এরপর তার পাশে আমরা ঘুমের ওষুধ ও একটি চিরকুট দেখতে পাই।

ধানমন্ডির রেঁনেসা হাসপাতালের চিকিৎসক প্রিয়ম তালুকদার জানিয়েছেন নাসরিনের অবস্থা আশঙ্কামুক্ত নয়, তাকে আইসিইউতে রাখা হয়েছে। আরো ২৪ ঘণ্টা পর্যবেক্ষণের পর তার সম্পর্কে বলা যাবে।

বৃহস্পতিবার রাতে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যা চেষ্টা করেন জাতীয় ক্রিকেট দলের বাঁহাতি স্পিনার আরাফাত সানির স্ত্রী নাসরিন সুলতানা। সূত্র-চ্যানেল আই অনলাইন

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: