রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মাথায় পিস্তল ঠেকিয়ে শিক্ষককে হত্যার হুমকি  » «   স্কুলের ঘন্টা বাজালেন রুহানি!  » «   উল্টো পথে প্রতিমন্ত্রীর গাড়ি: অর্ধশত যানবাহনকে জরিমানা  » «   বিএনপি কর্মীকে কুপিয়ে হত্যা  » «   সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ: চেয়ারম্যানসহ আসামি ৭  » «   ‘আলোচনার মাধ্যমে রোহিঙ্গা সমস্যা সমাধান সম্ভব’  » «   রোহিঙ্গাদের গণধর্ষণের প্রমাণ পেয়েছে জাতিসংঘ  » «   অবশেষে রিয়ালের স্বস্তির জয়  » «   সিরিজ বাঁচিয়ে রাখতে চায় অস্ট্রেলিয়া  » «   বালাগঞ্জে গ্রাম আদালত বিষয়ক প্রশিক্ষন সম্পন্ন  » «   তখনও প্রসবকালীন রক্ত ঝরছে তার শরীর থেকে  » «   টাঙ্গাইলে চলছে ভোটগ্রহণ  » «   কিশোরী স্কুলছাত্রীদের যৌনদাসী বানিয়ে রাখেন কিম!  » «   বুদ্ধি কমিয়ে দিচ্ছে যে খাবার  » «   আইফোনের তুলনায় পাঁচ গুণ সস্তা টাইগাফোন  » «  

‘আমার মৃত্যুর জন্য সানি দায়ী’



খেলাধুলা ডেস্ক::জাতীয় দলের বাঁ হাতি স্পিনার আরাফাত সানির স্ত্রী নাসরিন সুলতানা ২৪ আগস্ট (বৃহস্পতিবার) রাতে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যা চেষ্টা করার আগে একটি সুইসাইড নোটে লিখেছেন ‘আমার মৃত্যুর জন্য সানি দায়ী’। সুইসাইড নোটের বিষয়টি চ্যানেল আই অনলাইনকে নিশ্চিত করেছেন সানির স্ত্রীর বোন শারমিন সুলতানা।

নাসরিন সুলতানার চিরকুটে লেখা ছিল- ‘আল্লাহর ওয়াস্তে দু’হাত জোড় করে তোমাদের অনুরোধ করছি, দয়া করে আমাকে হাসপাতালে নিও না। আল্লাহর দোহাই লাগে। দয়া করে আমাকে আমার মতো মরতে দাও। আমার জন্য অনেক জ্বালা নিয়েছো। মরার পর মাটি দিয়ে দিও, কিন্তু হাসপাতালে নিও না প্লিজ।

আমার আজকের অবস্থার জন্য সানি দায়ী। আল্লাহ্ যেন তাঁর বিচার করেন। আমার মৃত্যুর জন্য সানি দায়ী।’

শারমিন জানান বৃহস্পতিবার রাতে আরাফাত সানির সঙ্গে নাসরিনের ঝগড়া হয়, সকালে ঘুমের থেকে উঠে বারবার ডাকলেও সাড়া দিচ্ছিল না নাসরিন। এরপর তার পাশে আমরা ঘুমের ওষুধ ও একটি চিরকুট দেখতে পাই।

ধানমন্ডির রেঁনেসা হাসপাতালের চিকিৎসক প্রিয়ম তালুকদার জানিয়েছেন নাসরিনের অবস্থা আশঙ্কামুক্ত নয়, তাকে আইসিইউতে রাখা হয়েছে। আরো ২৪ ঘণ্টা পর্যবেক্ষণের পর তার সম্পর্কে বলা যাবে।

বৃহস্পতিবার রাতে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যা চেষ্টা করেন জাতীয় ক্রিকেট দলের বাঁহাতি স্পিনার আরাফাত সানির স্ত্রী নাসরিন সুলতানা। সূত্র-চ্যানেল আই অনলাইন

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: