বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিদ্যুতের ঋতুভিত্তিক চাহিদার অবসান ঘটাতে হবে: জ্বালানি উপদেষ্টা  » «   পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে  » «   স্যাটেলাইটে ধরা পড়ল সুন্দরবনের ৪০ একর বন উধাও!  » «   রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী  » «   সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনলেন তৃতীয় লিঙ্গের ৮ জন  » «   শাস্তির বদলে পদোন্নতি! লেক দূষণ রোধের ৫০ কোটি টাকা নয়ছয়  » «   ব্রিটিশ পার্লামেন্টে ব্রেক্সিট চুক্তি প্রত্যাখ্যান  » «   প্রধানমন্ত্রীর সই জাল করে টাকা আত্মসাৎ!  » «   আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন শুরু ৮ ফেব্রুয়ারি  » «   এমপিদের শপথ গ্রহণের বৈধতা চ্যালেঞ্জ করে রিটের শুনানি বুধবার  » «   গায়েবি মামলা বলতে কিছু নেই : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   মেধাবীরা আত্মহত্যা করে আর মেধাহীনরা জাতির ভবিষ্যৎ নির্ধারণ করে  » «   ৫০ আসনের ৪৭টিতে অনিয়ম: টিআইবি  » «   টিলাগড় ইকোপার্ক: বাঘ-সিংহ নিয়ে কেবলই আশ্বাস!  » «   কোটা সংস্কার আন্দোলনের চার মামলায় প্রতিবেদন ১৪ ফেব্রুয়ারি  » «  

‘আমাকে বোমা মারুন’



7. ctgনিউজ ডেস্ক::
আমি জানতে চাই, খালেদা জিয়ার শত্রু কে? যদি আ’লীগ হয়ে থাকে তাহলে সরকারের একজন মন্ত্রী হিসেবে আমাকে বোমা মারুন। তবুও সাধারণ মানুষকে পুড়িয়ে মারবেন না। খালেদাকে জিয়াকে উদ্দেশে করে এ কথা বলেছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। শনিবার বেলা সাড়ে ১১টায় মিরসরাই মীর কমিউনিটি সেন্টারে স্বাধীনতাভিত্তিক স্কুল কুইজ প্রতিযোগিতার অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, স্বাধীনতার বিরোধী শক্তি এখনো দেশ বিরোধী চক্রান্ত চালাচ্ছে। চলমান পরিস্থিতিতে ১২১ জন নিরীহ মানুষকে পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করা হয়েছে। এ সময় সেখানে বিশেষ অতিথি ও বিচারক হিসেবে উপস্থিত ছিলেন নির্বাহী কর্মকর্তা আশরাফ হোসেন, মুক্তিযোদ্ধা উপজেলা কমান্ডার কবির আহম্মদ, ডেপুটি কমান্ডার আবুল হাসেম, ফজলুল করিম, উপজেলা আ’লীগের সভাপতি শেখ আতাউর রহমান, সম্পাদক জাহাঙ্গির কবির, ডা. জামসেদ আলম, সমাজসেবা কর্মকর্তা জসিম উদ্দিন, শিক্ষা কর্মকর্তা গোলাম রহমান, শিক্ষা ইনেসট্রাকটর মো. আবু তাহের, সহকারী অফিসার মোহাম্মদ হাসান, সহকারী অধ্যাপক শাহিনা ইসলাম, কামরুন নাহার প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: