শনিবার, ২৬ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মিয়ানমারের ওপর অবরোধ আরোপের সুপারিশ কানাডিয়ান দূতের  » «   সালমান খানের সঙ্গে শাকিব খানের তুলনা করলেন পায়েল  » «   বিশ্বকাপ মিশনে নামার আগে মক্কায় পগবা  » «   সিটি নির্বাচনের প্রচারে এমপিরা কি অংশ নিতে পারবেন?  » «   তালিকা অনুযায়ী সবাইকে ধরা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী  » «   আমজাদ হোসেনের জার্মানি পতাকা এবার সাড়ে পাঁচ কিলোমিটার  » «   ভক্তদের প্রশ্নের জবাব দিয়ে কক্সবাজার ছাড়লেন প্রিয়াঙ্কা  » «   জাপানে বন্ধুর ক্লাবই নতুন ঠিকানা ইনিয়েস্তার  » «   মুক্তামনির মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক  » «   ‘ভারত থেকে এক বালতি পানিও আনতে পারেননি প্রধানমন্ত্রী’-রিজভী  » «   চৌদ্দগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত  » «   জবিতে কোটা সংস্কার আন্দোলন নেতার ওপর হামলা  » «   নারীর মন-শরীর নিয়ন্ত্রণ করে পুরুষ আধিপত্য চায়: বিদ্যা  » «   আখাউড়ায় হচ্ছে ইন্টিগ্রেটেড চেকপোস্ট  » «   ২১ ঘণ্টা রোজা রাখছেন ৪ দেশের ধর্মপ্রাণ মুসলমান!  » «  

‘আমাকে আরেকটি সুযোগ দাও’



বিনোদন ডেস্ক ::ঢাকাই ছবির একসময়ের তুমুল জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। নজরকাড়া সৌন্দর্য, মন হারানো হাসি আর নিপুণ অভিনয়ের সুবাদে তিনি দর্শকের মনে চিরস্থায়ী জায়গা করে নিয়েছেন। তবে অনেক দিন ধরেই তিনি চলচ্চিত্রের বাইরে রয়েছেন। বর্তমানে ছোট পর্দায় নাটক ও টিভি অনুষ্ঠান উপস্থাপনাতেই ব্যস্ত পূর্ণিমা।

সিনেমা থেকে দূরে গেলেও পূর্ণিমার অভাব বোধ করেন তার ভক্তরা। প্রতিনিয়তই ভক্তদের অনুরোধ জমা পড়ে তার সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। যেন আবারো রূপালি পর্দায় ফিরে আসেন তিনি। কিন্তু তারপরও পূর্ণিমাকে দেখা যাচ্ছে না কোনো সিনেমায়। আদৌ আর দেখা যাবে কিনা, সেটাও নিশ্চিত নয়।

বিষয়টি নিয়ে হয়ত পূর্ণিমা নিজেও কিছুটা হতাশ। তার ফেসবুক স্ট্যাটাসে এমনটাই আঁচ পাওয়া গেছে। ফেসবুকে পূর্ণিমা লিখেছেন, গিভ মি সাম সানশাইন, গিভ মি সাম রেইন/ গিভ মি অ্যানাদার চান্স, আই ওয়ান্না গ্রো আপ ওয়ানস অ্যাগেইন।

এগুলো মূলত একটি গানের কথা। যার মানে দাঁড়ায়, ‘আমাকে কিছু সূর্যের আলো দাও, কিছু বৃষ্টি দাও, আমাকে আরেকটি সুযোগ দাও, আমি নিজেকে আবারো বিকশিত করতে চাই’।

পূর্ণিমার এমন স্ট্যাটাস দেখে অনেকেই বলাবলি করছেন যে, আবারো সিনেমায় ফিরতে চাইছেন এই সুদর্শনা নায়িকা। কিন্তু সেই সুযোগ কি মিলবে? উত্তরটা সময়ই বলে দেবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: