শনিবার, ১৯ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সৌদি নারীদের বিয়ে করতে পারবে বাংলাদেশিরা, মিলবে ভাতা  » «   এমপি কয়েসের হাত ধরে বিএনপির হাবিব এখন আওয়ামী লীগে  » «   জিয়াউর রহমানের ৮৩তম জন্মবার্ষিকী আজ  » «   রোহিঙ্গাদের দেখতে আজ বাংলাদেশে আসছেন জাতিসংঘের দূত  » «   ‘দম বন্ধ হয়ে আসছে, আমাকে ছেড়ে দিন’  » «   দুই যুগে কতটা সফল ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা?  » «   কলম্বিয়ায় পুলিশ একাডেমিতে গাড়িবোমা বিস্ফোরণ, নিহত ১০  » «   সোহরাওয়ার্দীতে আজ আওয়ামী লীগের বিজয় সমাবেশ  » «   জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে কর্মসূচি ঘোষণা  » «   সীমান্তের খালে মিয়ানমারের সেতু, বন্যার আশঙ্কা বাংলাদেশে  » «   দ্বিতীয় কৃত্রিম উপগ্রহ পাঠাবে বাংলাদেশ: শাবিতে পরিকল্পনামন্ত্রী  » «   আতিয়া মহল মামলা: ৫ দিনের রিমান্ডে ৩ আসামি  » «   শেখ হাসিনা হত্যাচেষ্টা মামলা: হাইকোর্টে আপিল শুনানি শুরু  » «   টিআইবির রিপোর্টে সরকার ও ইসির আঁতে ঘা লেগেছে: বিএনপি  » «   মাফিয়াদের স্বর্গরাজ্যে দশ বাংলাদেশির অনন্য সাহসিকতার নজির  » «  

‘আমাকে আরেকটি সুযোগ দাও’



বিনোদন ডেস্ক ::ঢাকাই ছবির একসময়ের তুমুল জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। নজরকাড়া সৌন্দর্য, মন হারানো হাসি আর নিপুণ অভিনয়ের সুবাদে তিনি দর্শকের মনে চিরস্থায়ী জায়গা করে নিয়েছেন। তবে অনেক দিন ধরেই তিনি চলচ্চিত্রের বাইরে রয়েছেন। বর্তমানে ছোট পর্দায় নাটক ও টিভি অনুষ্ঠান উপস্থাপনাতেই ব্যস্ত পূর্ণিমা।

সিনেমা থেকে দূরে গেলেও পূর্ণিমার অভাব বোধ করেন তার ভক্তরা। প্রতিনিয়তই ভক্তদের অনুরোধ জমা পড়ে তার সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। যেন আবারো রূপালি পর্দায় ফিরে আসেন তিনি। কিন্তু তারপরও পূর্ণিমাকে দেখা যাচ্ছে না কোনো সিনেমায়। আদৌ আর দেখা যাবে কিনা, সেটাও নিশ্চিত নয়।

বিষয়টি নিয়ে হয়ত পূর্ণিমা নিজেও কিছুটা হতাশ। তার ফেসবুক স্ট্যাটাসে এমনটাই আঁচ পাওয়া গেছে। ফেসবুকে পূর্ণিমা লিখেছেন, গিভ মি সাম সানশাইন, গিভ মি সাম রেইন/ গিভ মি অ্যানাদার চান্স, আই ওয়ান্না গ্রো আপ ওয়ানস অ্যাগেইন।

এগুলো মূলত একটি গানের কথা। যার মানে দাঁড়ায়, ‘আমাকে কিছু সূর্যের আলো দাও, কিছু বৃষ্টি দাও, আমাকে আরেকটি সুযোগ দাও, আমি নিজেকে আবারো বিকশিত করতে চাই’।

পূর্ণিমার এমন স্ট্যাটাস দেখে অনেকেই বলাবলি করছেন যে, আবারো সিনেমায় ফিরতে চাইছেন এই সুদর্শনা নায়িকা। কিন্তু সেই সুযোগ কি মিলবে? উত্তরটা সময়ই বলে দেবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: