মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অনুমতি ছাড়া সরকারি কর্মকর্তা-কর্মচারীকে গ্রেপ্তার নয়  » «   দেশের উন্নতির জন্য বিলাসীতা ত্যাগের ঘোষণা ইমরানের  » «   ঈদে ৮ দিন ২৪ ঘণ্টা সিএনজি ফিলিং স্টেশন খোলা  » «   আজ আরাফার দিন, কিছু আমল যা আপনিও করতে পারবেন  » «   সিলেটে স্বাভাবিকের চেয়ে বেশী তাপমাত্রা, সতর্ক থাকার পরামর্শ  » «   সুনামগঞ্জে বাস চাপায় কলেজ ছাত্রী নিহত,দুই শিশুসহ আহত ৪  » «   ইরানে অভ্যুত্থান ঘটানোর সকল মার্কিন চেষ্টা ব্যর্থ হবে: জারিফ  » «   নাইজেরিয়ায় বোমা হামলায় নিহত ১৯  » «   মেঘনা তেল ডিপোতে অগ্নিকাণ্ড, নিহত ২  » «   ভোটার হওয়ার সুযোগ পাচ্ছেন কুয়েত, সিঙ্গাপুর ও যুক্তরাজ্যের প্রবাসীরা  » «   ঘন্টায় ১৮০ কিমি বেগে টোকিওর দিকে ঘূর্ণিঝড় ‘শানশান’  » «   মক্কায় ভারী বৃষ্টিপাতে বন্যার আশঙ্কা  » «   ক্যারিয়ার গড়তে রাজনীতিতে আসিনি: ইমরান খান  » «   সীমান্তে ভারী অস্ত্র-সেনা বাড়াচ্ছে মিয়ানমার, সতর্ক বিজিবি  » «   সন্তান জন্ম দিতে সাইকেল চালিয়ে হাসপাতালে গেলেন মন্ত্রী  » «  

‘আমাকে আরেকটি সুযোগ দাও’



বিনোদন ডেস্ক ::ঢাকাই ছবির একসময়ের তুমুল জনপ্রিয় নায়িকা পূর্ণিমা। নজরকাড়া সৌন্দর্য, মন হারানো হাসি আর নিপুণ অভিনয়ের সুবাদে তিনি দর্শকের মনে চিরস্থায়ী জায়গা করে নিয়েছেন। তবে অনেক দিন ধরেই তিনি চলচ্চিত্রের বাইরে রয়েছেন। বর্তমানে ছোট পর্দায় নাটক ও টিভি অনুষ্ঠান উপস্থাপনাতেই ব্যস্ত পূর্ণিমা।

সিনেমা থেকে দূরে গেলেও পূর্ণিমার অভাব বোধ করেন তার ভক্তরা। প্রতিনিয়তই ভক্তদের অনুরোধ জমা পড়ে তার সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। যেন আবারো রূপালি পর্দায় ফিরে আসেন তিনি। কিন্তু তারপরও পূর্ণিমাকে দেখা যাচ্ছে না কোনো সিনেমায়। আদৌ আর দেখা যাবে কিনা, সেটাও নিশ্চিত নয়।

বিষয়টি নিয়ে হয়ত পূর্ণিমা নিজেও কিছুটা হতাশ। তার ফেসবুক স্ট্যাটাসে এমনটাই আঁচ পাওয়া গেছে। ফেসবুকে পূর্ণিমা লিখেছেন, গিভ মি সাম সানশাইন, গিভ মি সাম রেইন/ গিভ মি অ্যানাদার চান্স, আই ওয়ান্না গ্রো আপ ওয়ানস অ্যাগেইন।

এগুলো মূলত একটি গানের কথা। যার মানে দাঁড়ায়, ‘আমাকে কিছু সূর্যের আলো দাও, কিছু বৃষ্টি দাও, আমাকে আরেকটি সুযোগ দাও, আমি নিজেকে আবারো বিকশিত করতে চাই’।

পূর্ণিমার এমন স্ট্যাটাস দেখে অনেকেই বলাবলি করছেন যে, আবারো সিনেমায় ফিরতে চাইছেন এই সুদর্শনা নায়িকা। কিন্তু সেই সুযোগ কি মিলবে? উত্তরটা সময়ই বলে দেবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: