মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শ্রীমঙ্গলে থামছে না অসাধু ব্যবসায়ীদের অবৈধভাবে বালু উত্তোলন, নিশ্চুপ প্রশাসন!  » «   জাজিরা প্রান্তে বসল ১১তম স্প্যান, দৃশ্যমান ১৬৫০ মিটার  » «   দক্ষিণ সুরমায় ইজতেমার অনুমোদন এখনো মেলেনি  » «   সিলেটের ৯টি উপজেলায় ভোটার তালিকা হালনাগাদ শুরু  » «   শোকে স্তব্ধ শ্রীলঙ্কায় নিহতের সংখ্যা বেড়ে ৩১১  » «   জিন তাড়ানোর বাহানায় যৌন সম্পর্ক গড়তো সেই পিয়ার  » «   ভারতের মিডিয়া ও বিজেপির প্রতি ক্ষুব্ধ শ্রীলঙ্কার নেটিজেনরা  » «   পড়াশোনা না করলে জীবনের অর্থ সংকীর্ণ হয়ে ওঠে: শিক্ষামন্ত্রী  » «   এমডিকে ‘ওয়াসার সুপেয় পানির’ শরবত খাওয়াবেন জুরাইনবাসী  » «   হুমকি না থাকলেও সতর্ক আছে বাংলাদেশ : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   নকল তামাক পণ্য : হুমকিতে জনস্বাস্থ্য, রাজস্ব হারাচ্ছে সরকার  » «   ৬ দিনের সফরে সিলেটে পৌঁছেছেন সাবেক শিক্ষামন্ত্রী নাহিদ  » «   শাহজালাল বিমানবন্দরের টয়লেট থেকে ৪ কেজি স্বর্ণ উদ্ধার  » «   ফেঞ্চুগঞ্জে ঘরে ঢুকে হত্যাচেষ্টা, ছুরিসহ আটক  » «   শ্রীলংকায় বোমা হামলায় সুনামগঞ্জের শিশু জায়ান নিহত  » «  

আবুধাবিতে সিলেট সমিতির মিলনমেলা



আবুধাবিতে সিলেট সমিতির মিলনমেলা

সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবিতে সিলেট বিভাগ প্রবাসী সমিতির আহ্বায়ক কমিটির সদস্য ও জিসাস সভাপতি জসিম উদ্দিনের জন্মদিন এক মিলনমেলায় পরিণত হয়েছে।

এ মিলনমেলা গত বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) আবুধাবি স্থানীয় একটি হোটেল হল রুমে অনুষ্ঠিত হয়। এতে আমিরাত সিলেট বিভাগ প্রবাসী সমিতির আহ্বায়ক বেলাল উদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কমিউনিটি নেতা, রাজনীতিবিদ ও ব্যবসায়ী মুহাম্মদ ইসমাইল তালুকদার।

বিশেষ অতিথি ছিলেন, কমিউনিটি নেতা, রাজনীতিবিদ ও ব্যবসায়ী আতাউর রহমান মামুন, লেখক গবেষক ও কবি কমিউনিটি নেতা সারওয়ার চৌধুরী, প্রফেসার ডা. শামসুর রহমান, কমিউনিটি নেতা ও সিলেট বিভাগ সমিতির সদস্য সচিব মির্জা ইমাম, কমিউনিটি নেতা ও রাজনীতিবিদ কাজী টিপু, কমিউনিটি নেতা রাজনীতিবিদ ও ব্যবসায়ী মোতায়ের হুসেন খোকন, কমিউনিটি নেতা আমিনুল ইসলাম টিপু, কবি ওবায়েদুল হক প্রমুখ।

এছাড়াও মৌলভীবাজার প্রবাসী কল্যাণ সমিতির সাধারন সম্পাদক ও সিলেট বিভাগ সমিতি সদস্য সাজিদুর রহমান সাচ্চু, সিলেট সমিতির যুগ্ন-আহ্বায়ক জাহাঙ্গীর আলম, মৌলভীবাজার সমিতির সাংগঠনিক সম্পাদক ও সিলেট বিভাগ সমিতির সদস্য ফয়ছল আহমদ, শেখ এমরান উল্ল্যা, এ্যানি চৌধুরী, নুর হুসেন তুহিন, ইমন আহমদ, স্বপন আহমদ, বশির আহমদ সামছু, আলমগীর আহমদ, মুহাম্মদ করিম আহমদ, সোহেল আহমদ, জয়নাল আহমদ, কামরুল হাসান প্রমুখ।

সিলেট বিভাগ সমিতি ও মৌলভীবাজার প্রবাসী কল্যাণ সমিতির নেতৃবৃন্দ সহ আবুধাবীর সকল রাজনৈতিক সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও  সর্বস্তরের প্রবাসীরা উপস্থিত ছিলেন। শেষে দোয়া পরিচালনা করেন সিলেট বিভাগ প্রবাসী সমিতির সদস্য ফয়ছল চৌধুরী।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: