শনিবার, ২০ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নিজেদের বিমান বাহিনী থেকে সুরক্ষা পেতেই এরদোগানের এস-৪০০ ক্রয়!  » «   জাপানে অ্যানিমেশন স্টুডিওতে অগ্নিসংযোগ, নিহত ১২  » «   খাদ্য ঘাটতি পূরণ করেছি, এখন লক্ষ্য পুষ্টি: প্রধানমন্ত্রী  » «   রিফাত হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছে মিন্নি  » «   বাংলাদেশের পতাকার আদলে অন্তর্বাস বিক্রি করছে অ্যামাজন  » «   রিফাত হত্যাকাণ্ড: এবার রিশান ফরাজীও গ্রেফতার  » «   বড়পুকুরিয়া কয়লা খনি কেলেঙ্কারি: সিস্টেম লস নয় দুর্নীতি  » «   বন্যার কারণে জাতীয় ও উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পরীক্ষা স্থগিত  » «   হঠাৎ কিশোর গ্যাং নিয়ন্ত্রণে শক্ত পদক্ষেপ, মাঠে নামছে র‌্যাব  » «   ধসে পড়া ভবনে মিললো বাবা-ছেলের মরদেহ  » «   ইসরাইলের বিরুদ্ধে বাংলাদেশের তীব্র নিন্দা  » «   ‘নয়ন বন্ডের বাড়িতে বসেই স্বামীকে হত্যার পরিকল্পনা করেন মিন্নি’  » «   সিলেটের ২ জনসহ দেশসেরা ১২ শিক্ষার্থীকে পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী  » «   বেনাপোল ও বনলতা এক্সপ্রেস ট্রেনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   উপজেলা নির্বাচন: সিলেটে আ.লীগের বিদ্রোহী প্রার্থীদের বহিষ্কারের তালিকা  » «  

আবুধাবিতে সিলেট সমিতির মিলনমেলা



আবুধাবিতে সিলেট সমিতির মিলনমেলা

সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবিতে সিলেট বিভাগ প্রবাসী সমিতির আহ্বায়ক কমিটির সদস্য ও জিসাস সভাপতি জসিম উদ্দিনের জন্মদিন এক মিলনমেলায় পরিণত হয়েছে।

এ মিলনমেলা গত বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) আবুধাবি স্থানীয় একটি হোটেল হল রুমে অনুষ্ঠিত হয়। এতে আমিরাত সিলেট বিভাগ প্রবাসী সমিতির আহ্বায়ক বেলাল উদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কমিউনিটি নেতা, রাজনীতিবিদ ও ব্যবসায়ী মুহাম্মদ ইসমাইল তালুকদার।

বিশেষ অতিথি ছিলেন, কমিউনিটি নেতা, রাজনীতিবিদ ও ব্যবসায়ী আতাউর রহমান মামুন, লেখক গবেষক ও কবি কমিউনিটি নেতা সারওয়ার চৌধুরী, প্রফেসার ডা. শামসুর রহমান, কমিউনিটি নেতা ও সিলেট বিভাগ সমিতির সদস্য সচিব মির্জা ইমাম, কমিউনিটি নেতা ও রাজনীতিবিদ কাজী টিপু, কমিউনিটি নেতা রাজনীতিবিদ ও ব্যবসায়ী মোতায়ের হুসেন খোকন, কমিউনিটি নেতা আমিনুল ইসলাম টিপু, কবি ওবায়েদুল হক প্রমুখ।

এছাড়াও মৌলভীবাজার প্রবাসী কল্যাণ সমিতির সাধারন সম্পাদক ও সিলেট বিভাগ সমিতি সদস্য সাজিদুর রহমান সাচ্চু, সিলেট সমিতির যুগ্ন-আহ্বায়ক জাহাঙ্গীর আলম, মৌলভীবাজার সমিতির সাংগঠনিক সম্পাদক ও সিলেট বিভাগ সমিতির সদস্য ফয়ছল আহমদ, শেখ এমরান উল্ল্যা, এ্যানি চৌধুরী, নুর হুসেন তুহিন, ইমন আহমদ, স্বপন আহমদ, বশির আহমদ সামছু, আলমগীর আহমদ, মুহাম্মদ করিম আহমদ, সোহেল আহমদ, জয়নাল আহমদ, কামরুল হাসান প্রমুখ।

সিলেট বিভাগ সমিতি ও মৌলভীবাজার প্রবাসী কল্যাণ সমিতির নেতৃবৃন্দ সহ আবুধাবীর সকল রাজনৈতিক সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও  সর্বস্তরের প্রবাসীরা উপস্থিত ছিলেন। শেষে দোয়া পরিচালনা করেন সিলেট বিভাগ প্রবাসী সমিতির সদস্য ফয়ছল চৌধুরী।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: