সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

আবারো সেরা কুড়িগ্রাম কালেক্টরেট স্কুল এন্ড কলেজ



আবারো সেরা কুড়িগ্রাম কালেক্টরেট স্কুল এন্ড কলেজ

কুড়িগ্রামে সম্প্রতি অনুষ্ঠিত ডিজিটাল উদ্ভাবনী মেলায় বিভিন্ন ক্যাটাগরিতে বিভিন্ন প্রতিষ্ঠানকে পুরস্কৃত করা হয়। এবার সেরা শিক্ষা প্রতিষ্ঠান ক্যাটাগরিতে টানা দ্বিতীয়বারের মতো কুড়িগ্রাম কালেক্টরেট স্কুল এন্ড কলেজ কুড়িগ্রাম জেলায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানের পুরস্কার অর্জন করেছে।

রোববার প্রতিষ্ঠানের অধ্যক্ষ হারুণ অর রশিদ জেলা প্রশাসকের কাছ থেকে সেরা বিদ্যাপীঠ-২০১৭ এর পুরস্কার গ্রহণ করেন। এসময় অধক্ষ্য হারুণ অর রশিদ সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান এবং সকলের নিকট দোয়া কামনা করেন যাতে প্রতিষ্ঠানটি এই সাফল্য ধরে রাখতে পারে।

উল্লেখ্য, যেসব শিক্ষা প্রতিষ্ঠান নিয়মতান্ত্রিকভাবে পাঠদানের মাধ্যমে ভালো ফলাফল অর্জন করে থাকে সেসব প্রতিষ্ঠানকে স্বীকৃতি স্বরূপ প্রতি বছর ডিজিটাল উদ্ভাবনী মেলায় শ্রেষ্ঠত্বের পুরস্কার প্রদান করা হয়।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: