বুধবার, ২২ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বরখাস্তকৃত ন্যানগ্যাগওয়াই হচ্ছেন জিম্বাবুয়ের প্রেসিডেন্ট  » «   খালেদার গাড়িবহরে হামলা সরকারের সর্বোচ্চ পর্যায়ের পরিকল্পনার অংশ  » «   এক মোটরসাইকেলেই বিশ্ব রেকর্ড  » «   কাঁদলেন ঐশ্বরিয়া, ১শ শিশুর ঠোঁটের অস্ত্রোপচারে খরচ দিবেন  » «   কাল থেকে পুনরায় চালু হচ্ছে চুয়েট বাস  » «   বলি একটা লেখেন আরেকটা: সাংবাদিকদের রোনালদো  » «   এসএসসি পরীক্ষা শুরু ১ ফেব্রুয়ারি  » «   মাধ্যমিক বিদ্যালয়ে হবে ছাত্রলীগের স্কুল কমিটি  » «   এগিয়ে থাকুন সৃজনশীলতায়  » «   সংসদে স্বরাষ্ট্র মন্ত্রী ১ বছরে সাড়ে ৩ কোটি ইয়াবা জব্দ  » «   শ্রীমঙ্গলে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন  » «   দখলমুক্ত হচ্ছে খাল ও নদী  » «   কুমিল্লায় হানিফ‘আ’লীগকে হুংকার দিয়ে লাভ নেই’  » «   কমলগঞ্জে প্রতিহিংসায় বিনষ্ট কৃষকের শিম বাগান  » «   অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ সহ নানা অভিযোগ  » «  

আবারো শাকিব খানকে নিয়ে গুঞ্জন



বিনোদন ডেস্ক::আবারো নতুন করে নায়ক শাকিব খানকে নিয়ে মিডিয়া পাড়ায় গুঞ্জন শুরু হয়েছে। তবে এবারের গুঞ্জনটা শাকিবের ব্যক্তিগত না। শোনা যাচ্ছে পাল্টা সংগঠন তৈরি করতে যাচ্ছেন শাকিব। চলচ্চিত্র সংশ্লিষ্ট ১৮টি সংগঠন নিয়ে গঠিত চলচ্চিত্র পরিবারের দ্বন্দ্ব চলছে নায়ক শাকিব খানের সঙ্গে। শাকিব খানের সঙ্গে সংশ্লিষ্ট সমিতিগুলোর সদস্যদের কাজ করতেও নিষেধ করা হয়। চলচ্চিত্র পরিবারের নিষেধাজ্ঞা থাকা সত্ত্বেও শাকিব খান ‘আমি নেতা হব’ নামের একটি ছবির কাজ শুরু করেন।

সম্প্রতি মিডিয়া পাড়ায় শোনা যাচ্ছে পাল্টা সংগঠন তৈরির পরিকল্পনা করছেন শাকিব খান। তবে এখন পযর্ন্ত শাকিব খানের পক্ষ থেকে এমন কোন তথ্য পাওয়া যায়নি।

এদিকে তার সঙ্গে কাজ করার কারণে অন্য শিল্পীদের ওপর নিষেধাজ্ঞা আরোপ করার বিষয়টি নিয়ে ক্ষেপেছেন শাকিব খান। জানা গেছে, নিষিদ্ধ হতে যাওয়া অন্য শিল্পী, পরিচালক, প্রযোজকদের নিয়ে শাকিব খান পাল্টা সংগঠন তৈরির উদ্যোগ নিয়েছেন। গত ২৬ আগস্ট শনিবার রাতে ওমর সানীর রেস্টুরেন্ট ‘মেরি মন্টানা’য় কয়েকজনকে সঙ্গে নিয়ে প্রাথমিক মিটিং করেন।

এ বিষয়ে অভিনেতা ওমর সানি বলেন, ওই দিন সেখানে গেটটুগেদারের বাইরে অন্য কোন কারণ ছিল না। তবে রাত পোহাতেই চলচ্চিত্র পাড়ায় খবর রটে যায় সানীর রেস্টুরেন্টে পাল্টা সংগঠন তৈরির পরিকল্পনা করা হয় এমন খবর ভিত্তিহীন।

২৭ আগস্ট (রোববার) রাতে পাল্টা সংগঠনের গুঞ্জনের মাত্রা বেড়ে যায়। কারণ এদিন রাতে রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে জাজ মাল্টিমিডিয়ার ‘বেপরোয়া’ ছবির মহরতে হঠাৎ এসে হাজির হন শাকিব খান। অন্য কারও সিনেমার মহরত অনুষ্ঠানে শাকিব খানকে দেখা যায় না। যার ফলে জাজের অনুষ্ঠানে শাকিবের উপস্থিতি ভিন্ন ইঙ্গিত নিয়ে হাজির হয়। শুধু তা-ই নয়, অনুষ্ঠান শেষে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ, প্রযোজক নাসির উদ্দিন দিলুসহ আরও অনেকের সঙ্গে একান্ত মিটিংয়েও অংশ নেন। এ মিটিংয়ে চিত্রনায়িকা ববি, প্রযোজক ইকবাল, কাজী হায়াৎ, শিবা শানু, নাদের চৌধুরীসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

মিটিং বা পাল্টা সংগঠনের ব্যাপারে শাকিব খানের কাছে জানতে চাইলে কোন ধরণের মন্তব্য পাওয়া যায়নি।

তবে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ বলেন, আসলে বিষয়টা নিয়ে আমি কোন কথা বলতে চাচ্ছি না। এটা আমাদের একান্ত মিটিং ছিল।

কমল পাটেকার বলেন, সেখানে গেটটুগেদারের বাইরে আর অন্য কোন কথা হয়নি। পাল্টা সংগঠন তৈরির পরিকল্পনার কোন কথা হয়নি। এমন যদি হয় অবশ্যই সাংবাদিক ভাইদের নিয়ে বসবো।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: