রবিবার, ১৯ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভেঙ্গে যাচ্ছে সিলেট জেলা বিএনপির কমিটি!  » «   বিদেশে অবস্থানরত শ্রমিকদের প্রতি মিশনগুলোর ধারণা নেতিবাচক: পররাষ্ট্রমন্ত্রী  » «   হিজাব পরে অস্ট্রিয়ার অমুসলিম নারী সাংসদের অভিনব প্রতিবাদ  » «   গাড়ি নষ্ট, রিকশায় চড়ে অভিযানে মেয়র আরিফ  » «   মুক্তিযোদ্ধাদের ন্যূনতম বয়সের পরিপত্র অবৈধ: হাইকোর্ট  » «   কৃষক রক্ষা না করলে অভিশাপ নেমে আসবে: রিজভী  » «   ১৫তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ, পাসের হার ২০.৫৩%  » «   মুক্তিযোদ্ধা, এতিম ও আলেমদের সঙ্গে প্রধানমন্ত্রীর ইফতার আজ  » «   রাতভর ধ্যানের পর বদ্রিনাথের পথে মোদি, রেকর্ড সংখ্যায় ভোট দেওয়ার আহ্বান  » «   জুলাই থেকে ১০ বছর মেয়াদি ই-পাসপোর্ট দেয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ফখরুলের আসনে মান্নাকে উপনির্বাচন করার প্রস্তাব  » «   বিমান ছিনতাই চেষ্টা: শিমলার হদিস পাচ্ছে না পুলিশ  » «   এবারের ঈদযাত্রা স্বস্তিদায়ক হবে: ওবায়দুল কাদের  » «   লন্ডনের ডেপুটি স্পিকার নির্বাচিত হলেন সিলেটের আহবাব  » «   আজ থেকে বাণিজ্যিক কার্যক্রমে বঙ্গবন্ধু স্যাটেলাইট  » «  

আবারও সৌদিতে ক্ষেপণাস্ত্র হামলার চেষ্টা



আন্তর্জাতিক ডেস্ক:: আবারও সৌদিতে ক্ষেপণাস্ত্র হামলার চেষ্টা চালানো হয়েছে। সৌদির বিমান প্রতিরক্ষা বাহিনী জানিয়েছে, তারা একটি ক্ষেপণাস্ত্র প্রতিহত করেছে এবং ধ্বংস করেছে। সৌদির দক্ষিণাঞ্চলীয় খামিস মুসায়েত শহর লক্ষ্য করে ওই ক্ষেপণাস্ত্র হামলা চালানোর চেষ্টা করা হয়। কিন্তু ক্ষেপণাস্ত্রটি লক্ষ্যবস্তুতে আঘাত হানার আগেই সেটিকে ধ্বংস করা সম্ভব হয়েছে। খবর সৌদি গ্যাজেট।

সৌদির তরফ থেকে জানানো হয়েছে, খামিস মুসায়েত শহরে ইয়েমেন থেকে ইরান সমর্থিত হুথি মিলিশিয়ারা দু’টি ক্ষেপণাস্ত্র নিক্ষেপ করে। এর মধ্যে একটি সৌদির দক্ষিণাঞ্চলীয় সীমান্তের লক্ষ্যবস্তুতে আঘাত হানার আগেই প্রতিহত ও ধ্বংস করা সম্ভব হয়েছে। অন্য একটি ক্ষেপণাস্ত্র একটি মরুভূমি এলাকায় আঘাত হেনেছে।

জোটের মুখপাত্র কর্নেল তুর্কি আল মালকি জানিয়েছেন, ক্ষেপণাস্ত্র হামলার ঘটনায় কেউ হতাহত হয়নি। এর আগেই সৌদির বিভিন্ন স্থান লক্ষ্য করে বেশ কয়েকবার ক্ষেপণাস্ত্র হামলা চালানো হয়।

চলতি মাসের শুরুর দিকে নাজরান শহরের দিকে দু’টি ক্ষেপণাস্ত্র এবং জাযানের দিকে নিক্ষেপ করা একটি ক্ষেপণাস্ত্র প্রতিহত করে সৌদির প্রতিরক্ষা বাহিনী।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: