শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «   ‘খালেদা চেয়েছিলেন আমি কারাগারেই মরি’: এরশাদ  » «   রাজনীতিতে ভালবাসার কোনো স্থান নেই : কাদের  » «   ফতুল্লার ব্রাজিল বাড়িতে নিজ দেশের খেলা দেখবেন রাষ্ট্রদূত  » «   সাংবাদিকদের প্রশিক্ষণ দিতে উদ্যোগ নিচ্ছে গুগল  » «   জামিনের ৭ দিন পরে ফের ইয়াবাসহ আটক  » «   প্রিয়জনের রাগ ভাঙাবেন যেভাবে!  » «   নদী ভাঙনে বড়লেখার ৫ গ্রামের মানুষের দুর্ভোগ চরমে  » «   আইসিআরসি প্রেসিডেন্ট আসছেন ৩০ জুন  » «   মা হলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী!  » «   যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ২  » «  

আবারও সৌদিতে ক্ষেপণাস্ত্র হামলার চেষ্টা



আন্তর্জাতিক ডেস্ক:: আবারও সৌদিতে ক্ষেপণাস্ত্র হামলার চেষ্টা চালানো হয়েছে। সৌদির বিমান প্রতিরক্ষা বাহিনী জানিয়েছে, তারা একটি ক্ষেপণাস্ত্র প্রতিহত করেছে এবং ধ্বংস করেছে। সৌদির দক্ষিণাঞ্চলীয় খামিস মুসায়েত শহর লক্ষ্য করে ওই ক্ষেপণাস্ত্র হামলা চালানোর চেষ্টা করা হয়। কিন্তু ক্ষেপণাস্ত্রটি লক্ষ্যবস্তুতে আঘাত হানার আগেই সেটিকে ধ্বংস করা সম্ভব হয়েছে। খবর সৌদি গ্যাজেট।

সৌদির তরফ থেকে জানানো হয়েছে, খামিস মুসায়েত শহরে ইয়েমেন থেকে ইরান সমর্থিত হুথি মিলিশিয়ারা দু’টি ক্ষেপণাস্ত্র নিক্ষেপ করে। এর মধ্যে একটি সৌদির দক্ষিণাঞ্চলীয় সীমান্তের লক্ষ্যবস্তুতে আঘাত হানার আগেই প্রতিহত ও ধ্বংস করা সম্ভব হয়েছে। অন্য একটি ক্ষেপণাস্ত্র একটি মরুভূমি এলাকায় আঘাত হেনেছে।

জোটের মুখপাত্র কর্নেল তুর্কি আল মালকি জানিয়েছেন, ক্ষেপণাস্ত্র হামলার ঘটনায় কেউ হতাহত হয়নি। এর আগেই সৌদির বিভিন্ন স্থান লক্ষ্য করে বেশ কয়েকবার ক্ষেপণাস্ত্র হামলা চালানো হয়।

চলতি মাসের শুরুর দিকে নাজরান শহরের দিকে দু’টি ক্ষেপণাস্ত্র এবং জাযানের দিকে নিক্ষেপ করা একটি ক্ষেপণাস্ত্র প্রতিহত করে সৌদির প্রতিরক্ষা বাহিনী।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: