বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিএনপির বিরুদ্ধে গায়েবি মামলার প্রমাণ নেই : আমু  » «   অংশ্রহণমূলক নির্বাচনের জন্য সহযোগিতা করতে প্রস্তুত ইইউ  » «   কমলগঞ্জে ট্রাক চাপায় তরুণী নিহত,চালক পালাতক  » «   বি. চৌধুরীর চায়ের দাওয়াতে যাচ্ছে ন্যাপ–এনডিপি  » «   নভেম্বরের প্রথম সপ্তাহে জাতীয় নির্বাচনের তফসিল: ইসি সচিব  » «   ঈশ্বর, মৃত্যু-পরবর্তী জীবন ও স্বর্গ নিয়ে যা ভাবতেন স্টিফেন হকিং  » «   আইয়ুব বাচ্চুর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক  » «   সাম্প্রদায়িক সম্প্রতির দৃষ্টান্ত: এক উঠোনে মসজিদ-মন্দির  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্রকে সাড়ে ৭ হাজার কোটি টাকা দিল সৌদি  » «   দুর্গাপূজা যেভাবে হলো হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব  » «   সিলেটে ফোনে কথা বলা অবস্থায় যুবকের হঠাৎ মৃত্যু  » «   ইরান কখনো পরমাণু বোমা বানাবে না: রুহানি  » «   সিলেটে সমাবেশের অনুমতি পেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «  

আবারও সৌদিতে ক্ষেপণাস্ত্র হামলার চেষ্টা



আন্তর্জাতিক ডেস্ক:: আবারও সৌদিতে ক্ষেপণাস্ত্র হামলার চেষ্টা চালানো হয়েছে। সৌদির বিমান প্রতিরক্ষা বাহিনী জানিয়েছে, তারা একটি ক্ষেপণাস্ত্র প্রতিহত করেছে এবং ধ্বংস করেছে। সৌদির দক্ষিণাঞ্চলীয় খামিস মুসায়েত শহর লক্ষ্য করে ওই ক্ষেপণাস্ত্র হামলা চালানোর চেষ্টা করা হয়। কিন্তু ক্ষেপণাস্ত্রটি লক্ষ্যবস্তুতে আঘাত হানার আগেই সেটিকে ধ্বংস করা সম্ভব হয়েছে। খবর সৌদি গ্যাজেট।

সৌদির তরফ থেকে জানানো হয়েছে, খামিস মুসায়েত শহরে ইয়েমেন থেকে ইরান সমর্থিত হুথি মিলিশিয়ারা দু’টি ক্ষেপণাস্ত্র নিক্ষেপ করে। এর মধ্যে একটি সৌদির দক্ষিণাঞ্চলীয় সীমান্তের লক্ষ্যবস্তুতে আঘাত হানার আগেই প্রতিহত ও ধ্বংস করা সম্ভব হয়েছে। অন্য একটি ক্ষেপণাস্ত্র একটি মরুভূমি এলাকায় আঘাত হেনেছে।

জোটের মুখপাত্র কর্নেল তুর্কি আল মালকি জানিয়েছেন, ক্ষেপণাস্ত্র হামলার ঘটনায় কেউ হতাহত হয়নি। এর আগেই সৌদির বিভিন্ন স্থান লক্ষ্য করে বেশ কয়েকবার ক্ষেপণাস্ত্র হামলা চালানো হয়।

চলতি মাসের শুরুর দিকে নাজরান শহরের দিকে দু’টি ক্ষেপণাস্ত্র এবং জাযানের দিকে নিক্ষেপ করা একটি ক্ষেপণাস্ত্র প্রতিহত করে সৌদির প্রতিরক্ষা বাহিনী।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: