শনিবার, ২৫ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ১১ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘অন্তরঙ্গ দৃশ্য প্রয়োজন ছিল তাই করেছি’  » «   মিশরে জুমার নামাজে হামলা, নিহত ৫৪  » «   কুবিতে বিজ্ঞাপনের গেইট, শিক্ষক-শিক্ষার্থীদের ক্ষোভ  » «   কুমিল্লায় যুবককে হত্যা, সাবেক ছাত্রলীগ নেতাসহ আটক ২  » «   ট্রাকের সঙ্গে সংঘর্ষে ট্রেনচালক নিহত  » «   ভুল চিকিৎসায় মা ও নবজাতকের মৃত্যু, ডাক্তার পলাতক  » «   বারী সিদ্দিকীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক  » «   আজ থেকে বিপিএল উৎসব চট্টগ্রামে  » «   সম্ভাব্য মেয়র প্রার্থী বদরুজ্জামান সেলিমের সমর্থনে যুক্তরাজ্যে মতবিনিময়  » «   রুশ বিপ্লবের শতবর্ষে ওয়ার্কার্স পার্টির লাল পতাকা মিছিল  » «   গাছ ভর্তি ট্রাক জব্দ  » «   গোপালগঞ্জে প্রতিপক্ষের হামলায় কৃষকের মৃত্যু  » «   কমলগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে খাসি (খাসিয়া) বর্ষ বিদায় উৎসব পালন  » «   জেনে নিন মিস ওয়ার্ল্ড মানুসীর ডায়েট প্লান!  » «   ধর্ষণের শিকার হয়ে পাঁচ শিক্ষার্থীর পড়াশোনা বন্ধ!  » «  

আবারও চিটাগংয়ের ব্যাটিং ব্যর্থতা



স্পোর্টস ডেস্ক:: এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আগে দলই বিক্রি করে দিতে চেয়েছিলেন চিটাগং ভাইকিংসের বর্তমান মালিক পক্ষ। শেষ পর্যন্ত দল গঠন করলেও টুর্নামেন্টে খুব একটা শক্তিশালী দিতে পারেনি তারা। যার প্রভাব দেখা যাচ্ছে খেলার মাঠেও।
তিন ম্যাচ খেলে চিটাগংয়ের জয় মাত্র একটিতে। কোন ম্যাচেই এতটা রানও করতে পারছে না দলটি। লো স্কোরিংয়ের ধারাবাহিকতায় আজও চিটাগংয়ের সংগ্রহ ৪ উইকেটে ১৩৯। ফলে কুমিল্লার লক্ষ্য দাঁড়িয়েছে ১৪০।
টস হেরে চিটাগংয়ের হয়ে ওপেন করতে আসেন লুক রনকি ও সৌম্য সরকার। রনকি তার নিয়মমত প্রথম থেকেই ছিলেন মারমুখী। ১৯ বলে খেলেন ৩১ রানের ইনিংস। তবে এর বেশি আর রনকিকে আগাতে দেননি সাইফুদ্দিন। লেগ বিফোরের ফাঁদে ফেলে তাকে সাজঘরে পাঠান এ অলরাউন্ডার।
ফর্মহীনতায় ভোগা সৌম্য সরকার আজ বেশ ঠাণ্ডা মাথায় করেন ৩০ রান। আর সিকান্দার রাজার ব্যাট থেকে আসে ২০টি রান।
কুমিল্লার বোলারদের মধ্যে নবী, সাইফুদ্দীন, রশিদ খান ও ব্রাভো একটি করে উইকেট পেয়েছেন।
প্রসঙ্গত, এবারের বিপিএলে দল দুটির প্রথম দেখায় চিটাগং ভাইকিংসের বিপক্ষে ৮ উইকেটের বড় ব্যবধানে জয় পেয়েছিল কুমিল্লা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: