শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «   সহিংসতার ঘটনা খতিয়ে দেখতে সিইসির নির্দেশ  » «   ‘ইডিয়ট’ লিখে গুগলে সার্চ দিলে কেনো আসে ট্রাম্পের ছবি?  » «   বিশ্ব ভ্রমণ করবে বাংলাদেশের প্রথম বিদ্যুৎচালিত গাড়ি  » «   খাশোগি হত্যাকাণ্ডে সৌদি আরব ছাড়পত্র পাবে না: নিক্কি হ্যালি  » «   গুগলে সবচেয়ে বেশি খোঁজ খালেদা ও হিরো আলম  » «   আস্থা ভোট, নেতৃত্বের পরীক্ষায় উতরে গেলেন তেরেসা মে  » «   ফোনালাপ ফাঁস: খন্দকার মোশাররফের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ  » «   নির্বাচনে এজেন্ট পাওয়া নিয়ে চিন্তায় বিএনপি  » «  

আফ্রিকায় বাংলাদেশি যুবককে কুপিয়ে ও গুলি করে হত্যা



প্রবাস ডেস্ক:: দক্ষিণ আফ্রিকার প্রিটোরিয়ায় আব্দুর রহিম (৩০) নামে এক বাংলাদেশি যুবককে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে সে দেশের সন্ত্রাসীরা। শুক্রবার বাংলাদেশ সময় সকাল ১১টার দিকে প্রিটোরিয়ার সহানবাগ এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত আব্দুর রহিম নোয়াখালীর সেনবাগ উপজেলার বীজবাগ ইউনিয়নের ফকিরহাট গ্রামের মৃত ওলি উল্যার ছেলে। চার ভাই ও এক বোনের মধ্যে আব্দুর রহিম সবার ছোট।

জানা যায়, সাউথ আফ্রিকার সহানবাগে আব্দুর রহিমের একটি দোকান রয়েছে। এদিন তিনি দোকান বন্ধ করে বের হওয়ার সময় একদল সন্ত্রাসী তার উপর হামলা চালায়। পরে সন্ত্রাসীরা দোকান থেকে মূল্যবান জিনিসপত্র ও নগদ টাকা নিয়ে পালিয়ে যায়।

নিহতের পরিবারের বরাত দিয়ে ছিদ্দিক উল্যাহ নামে এক প্রতিবেশী জানান, বড় দুই ভাই আফ্রিকা থাকায় পাঁচ বছর আগে রহিমও সেখানে যায়। ভাইদের সঙ্গে প্রিটোরিয়ার সহানবাগে ব্যবসা চালু করেন। এবার ছুটিতে দেশে এসে বিয়ে করার কথা ছিল তার।

এদিকে শুক্রবার দুপুরে রহিমের মৃত্যুর খবর গ্রামের বাড়িতে পৌছালে কান্নায় ভেঙে পড়েন তার পরিবারের সদস্যরা। রহিমের মরদেহ দেশে আনতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সহযোগিতা চেয়েছেন তারা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: