রবিবার, ১৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিকল্প কর্মসংস্থানের ব্যবস্থা না থাকায় ভালো নেই সুনামগঞ্জের হাওরাঞ্চলের মানুষ  » «   সীমান্তে বাংলাদেশি হত্যা ‘অনাকাঙ্ক্ষিত মৃত্যু’: বিএসএফ মহাপরিচালক  » «   সর্বোচ্চ চেষ্টা’ করেও ওসি মোয়াজ্জেমকে ধরতে পারছে না পুলিশ  » «   পৃথিবীর ইতিহাসে সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড কুয়েতে  » «   রোহিঙ্গা সংকট সমাধান না হলে অস্থিতিশীল হবে এশিয়া: রাষ্ট্রপতি  » «   অবশেষে ইমরান-মোদির সৌজন্য সাক্ষাৎ  » «   এমপিও পাবেন মাদরাসার সাড়ে ২১ হাজার শিক্ষক  » «   বাজেট সমালোচকদের যে গল্প শোনালেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে পরিবহন সেক্টরে নৈরাজ্য ঠেকাতে প্রতিবাদ  » «   পশ্চিমবঙ্গে থাকতে হলে বাংলায় কথা বলতে হবে: মমতা  » «   ইকোসকে বিপুল ভোটে জয় পেল বাংলাদেশ  » «   মোবাইলে ১০০ টাকার কথা বললে ২৭ টাকা কেটে নেবে সরকার  » «   সাক্ষ্য দিতে চাওয়ায় প্রাণটাই কেড়ে নিল আসামিরা  » «   পশ্চিমবঙ্গকে বাংলাদেশ নয়; গুজরাট বানানো ভাল : দিলীপ ঘোষ  » «   বাজেটের প্রভাব: দাম বাড়বে যেসব জিনিসের  » «  

আফগানিস্তানে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১৫



আন্তর্জাতিক ডেস্ক:: আফগানিস্তানের পশ্চিমাঞ্চলে শুক্রবার বাস-ট্রাক সংঘর্ষে কমপক্ষে ১৫ জন নিহত এবং আরো ৩০ জন আহত হয়েছেন। স্থানীয় পুলিশের বরাত দিয়ে এ খবর জানিয়েছে কাতারভিত্তিক সংবাদ মাধ্যম আল জাজিরা।প্রাদেশিক পুলিশের এক মুখপাত্র জানান, শুক্রবার সকালে ফারাহ প্রদেশের বাকাওয়া জেলায় ওই দুর্ঘটনা ঘটে।

যাত্রীবাহী বাসটি কান্দাহার থেকে হিরাত প্রদেশে যাওয়ার পথে বিপরীতমুখী এক ট্রাকের সঙ্গে ধাক্কা খায়। এতে তিন নারী ও দুই শিশুসহ কমপক্ষে ১৫ জন নিহত হয়েছেন বলে ফারাহ প্রদেশের গভর্নরের মুখপাত্র জানিয়েছেন। নিহতদের সবাই বাসের যাত্রী ছিলেন।

তাৎক্ষণিকভাবে এই দুর্ঘটনার কারণ জানা যায়নি। তবে আফগানিস্তানে প্রায়ই এ ধরনের সড়ক দুর্ঘটনা হয়ে থাকে। চলতি মাসের গোড়ার দিকে কান্দাহারে বাস-ট্রাক সংঘর্ষে ১৩ জন নিহত এবং ২৫ জন আহত হয়েছিলেন।

২০১৬ সালে দুটি যাত্রীবাহী বাস ও তেলবাহী ট্যাঙ্কারের মধ্যকার সংঘর্ষে কমপক্ষে ৭৩ জন নিহত হয়েছিল। ওই দুর্ঘটনাটি হয়েছিলো গজনি প্রদেশে। সাম্প্রতিক সময়ে আফগানিস্তানে এটিই সবচেয়ে ভয়াবহ সড়ক দুর্ঘটনা।

সূত্র: আল জাজিরা

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: