সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মুসলিম বিশ্ব বিপজ্জনক চ্যালেঞ্জর মুখে: সৌদি বাদশাহকে এরদোয়ানের হুঁশিয়ারি  » «   ‘জগাখিচুড়ি মার্কা ঐক্য টিকবে না’–কাদের  » «   ইমরানের এক টুইটেই দরজা বন্ধ!  » «   কুচকাওয়াজে হামলার প্রতিশোধে ইরানকে সহযোগিতা করবে রাশিয়া  » «   ডিজিটাল নিরাপত্তা আইন: ৩ উৎকণ্ঠা ৩ দাবি  » «   টেস্টে উত্তীর্ণ না হলে মূল পরীক্ষায় বসার সুযোগ নেই  » «   সরকার উৎখাতে দুর্নীতিবাজরা জোট বেঁধেছে: প্রধানমন্ত্রী  » «   জাতীয় নির্বাচন শান্তিপূর্ণ না হওয়ার কারণ দেখছি না: বনমন্ত্রী  » «   যুক্তরাষ্ট্রে পৌঁছেছেন প্রধানমন্ত্রী  » «   মালদ্বীপের প্রেসিডেন্ট নির্বাচনে বিরোধীদলের বিজয় দাবি  » «   দেশের তিন শিশুর একটি খর্বকায়  » «   লন্ডনে প্রধানমন্ত্রীর হো‌টে‌লের সাম‌নে বৃষ্টি উপেক্ষা করে বিএন‌পির বিক্ষোভ  » «   বিশ্বের চতুর্থ ভয়ঙ্করতম সংগঠন মাওবাদী!  » «   ফেঁসে যাচ্ছেন যুক্তরাষ্ট্রে গ্রিন কার্ড আবেদনকারীরা  » «   শাবিপ্রবিতে ছাত্রী হলের পানিতে মিলছে কেঁচো-জোঁক!  » «  

আপত্তিকর পোশাকে সমালোচিত সোনাক্ষী সিনহা



বিনোদন ডেস্ক:: বলিউডের পর্দায় অভিষেকের পর থেকে নিজের নামের সাথে এখন পর্যন্ত সুবিচার করতে পারেন নি শত্রুঘ্ন কন্যা সোনাক্ষী সিনহা। তবে নিজের রক্ষনশীল মনোভাবের জন্যে ভক্তদের কাছে প্রিয় ছিলেন এই তারকা। সম্প্রতি ব্যাক্তিগত ইনস্টাগ্রাম একাউন্টে একটি লাল রঙ্গের নেটের গাউন পড়া ছবি প্রকাশ করেন সোনাক্ষী। ছবিটিতে সোনাক্ষীর শারীরিক অবয়ব ফুটে উঠেছে। আর তাতেই তাকে নিয়ে হামলে পড়েছেন তার ভক্তরা।

বলিউডে সোনাক্ষী সিনহার ক্যারিয়ারটা বেশ ভালোই যাচ্ছিল। কিন্তু হঠাৎ করেই এই দাবাং তারকার পেশাদার জায়গাটা অনেকটা উল্টো পথে চলতে থাকে। কারণ সমসাময়িক অনেকের বলিউড অবস্থান তার চেয়ে ভালো। এমনকি তার পরে এসেও সোনাক্ষীর চেয়ে ব্যস্ত অভিনেত্রী এখন অনেক রয়েছে। সোনাক্ষীর এই পিছিয়ে পড়ার কারণ হিসেবে তাকেই দায়ী করা যায়।

এদিকে সর্বশেষ সোনাক্ষী অভিনীত ইত্তেফাক ছবিটিও আশানুরূপ সাফল্য দেখাতে পারেনি বক্স অফিসে। কেউ কেউ বলছেন হিট ছবি না দিতে পেরে এখন শরীর প্রদর্শন করে আলোচনায় থাকতে চাচ্ছেন সোনাক্ষী।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: