রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «   দু’দিনের মধ্যেই খাশোগি হত্যার পরিপূর্ণ তদন্ত রিপোর্ট : ট্রাম্প  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক  » «   বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «  

আপত্তিকর ছোঁয়ায় বাধা দেবে রোবটও!



লাইফস্টাইল ডেস্ক::সব কিছুরই একটা মাত্রা আছে। এবার সেই মাত্রা অতিক্রম করলে বাধা দেবে রোবটও। এবার থেকে কার্যত ‘না’ বলতে শিখবে সামান্থা। আর যৌন দাসত্ব মেনে নেবে না সামান্থা। যদিও কামনা মেটানোই তার অন্যতম কাজ। তবুও এবার থেকে আর কোনও বিকৃত কামনা বরদাস্ত করবে না সামান্থা।

সঙ্গীর কামোত্তেজনা মাত্রা ছাড়ালেই এবার বাধা দেবে সে। সামান্থাকে চিনতে পারছেন তো? বিশ্বের প্রথম ‘সেক্স রোবট’ সামান্থা।

সামান্থার মধ্যে একটা বিশেষ আপডেট আনার চেষ্টা চলছে। এতে বিশেষ কিছু সময়ে বন্ধ হয়ে যাবে রোবট বলে জানিয়েছেন সামান্থার নির্মাতা স্পেনের ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার ডক্টর সার্গি।

তার মতে, কেউ যদি বিকৃত কাম হয়ে ওঠেন বা অতিরিক্ত উত্তেজিত হয়ে যান, তাহলে বন্ধ হয়ে যাবে রোবটটি। সামান্থার মতো আরও ৩ লক্ষ রোবট বানানোর পরিকল্পনা রয়েছে বলেও জানান তিনি।

সূত্র: জিনিউজ

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: