বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সরকারি এডওয়ার্ড কলেজে শহীদদের স্মরণে বৃক্ষ রোপন কর্মসূচি পালন  » «   ইসি সংবিধান লঙ্ঘণ  করছে : মোমিন মেহেদী  » «   সরকারি এডওয়ার্ড কলেজ পাসের হার ৯৫.৩১ শতাংশ, জিপিএ-৫ পেয়েছে ২৩৭ জন  » «   চিঠিতে হত্যার হুমকি‘আপনার মৃত্যু অনিবার্য, সাবধান হয়ে যান’  » «   তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কার ঝুলন্ত মরদেহ উদ্ধার  » «   রবিবার স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ  » «   স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৬৬ টাকা  » «   স্বামীর যৌনাঙ্গ কাটার জন্য লোক ভাড়া করেন স্ত্রী, এরপর…  » «   ইসির তৃতীয় শ্রেণির কর্মীদের অসন্তোষ  » «   এইচএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন কবে থেকে শুরু?  » «   বিয়ে করতে না পেরে কিশোরের এ কেমন পাগলামি!  » «   বন্ধুর মুখে বন্ধুকে হত্যার লোমহর্ষক বর্ণনা!  » «   ব্রাজিল ছেড়ে পর্তুগালে যোগ দিবেন কুতিনহো?  » «   ‘মুক্তিযুদ্ধের বিপক্ষের শক্তি এদেশে রাজনীতি করতে পারবে না’  » «   ৯০ দিন বাড়ল কোটা পর্যালোচনা কমিটির মেয়াদ  » «  

আপত্তিকর ছোঁয়ায় বাধা দেবে রোবটও!



লাইফস্টাইল ডেস্ক::সব কিছুরই একটা মাত্রা আছে। এবার সেই মাত্রা অতিক্রম করলে বাধা দেবে রোবটও। এবার থেকে কার্যত ‘না’ বলতে শিখবে সামান্থা। আর যৌন দাসত্ব মেনে নেবে না সামান্থা। যদিও কামনা মেটানোই তার অন্যতম কাজ। তবুও এবার থেকে আর কোনও বিকৃত কামনা বরদাস্ত করবে না সামান্থা।

সঙ্গীর কামোত্তেজনা মাত্রা ছাড়ালেই এবার বাধা দেবে সে। সামান্থাকে চিনতে পারছেন তো? বিশ্বের প্রথম ‘সেক্স রোবট’ সামান্থা।

সামান্থার মধ্যে একটা বিশেষ আপডেট আনার চেষ্টা চলছে। এতে বিশেষ কিছু সময়ে বন্ধ হয়ে যাবে রোবট বলে জানিয়েছেন সামান্থার নির্মাতা স্পেনের ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার ডক্টর সার্গি।

তার মতে, কেউ যদি বিকৃত কাম হয়ে ওঠেন বা অতিরিক্ত উত্তেজিত হয়ে যান, তাহলে বন্ধ হয়ে যাবে রোবটটি। সামান্থার মতো আরও ৩ লক্ষ রোবট বানানোর পরিকল্পনা রয়েছে বলেও জানান তিনি।

সূত্র: জিনিউজ

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: