শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «   সহিংসতার ঘটনা খতিয়ে দেখতে সিইসির নির্দেশ  » «   ‘ইডিয়ট’ লিখে গুগলে সার্চ দিলে কেনো আসে ট্রাম্পের ছবি?  » «   বিশ্ব ভ্রমণ করবে বাংলাদেশের প্রথম বিদ্যুৎচালিত গাড়ি  » «   খাশোগি হত্যাকাণ্ডে সৌদি আরব ছাড়পত্র পাবে না: নিক্কি হ্যালি  » «   গুগলে সবচেয়ে বেশি খোঁজ খালেদা ও হিরো আলম  » «   আস্থা ভোট, নেতৃত্বের পরীক্ষায় উতরে গেলেন তেরেসা মে  » «   ফোনালাপ ফাঁস: খন্দকার মোশাররফের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ  » «   নির্বাচনে এজেন্ট পাওয়া নিয়ে চিন্তায় বিএনপি  » «  

আধিপত্য বিস্তার নিয়ে গোলাগুলি, নিহত ৬ আহত চার



নিউজ ডেস্ক:: খাগড়াছড়িতে আধিপত্য বিস্তার নিয়ে ফের গোলাগুলির ঘটনা ঘটেছে। পাহাড়ি দুই সন্ত্রাসী গ্রুপের গোলাগুলিতে ৬ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এতে ৪ জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। তবে হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে আশঙ্কা করা হচ্ছে।

শনিবার সকাল ৮টা ৪৫মিনিটের দিকে খাগড়াছড়ির স্বনির্ভর বাজার এলাকায় ইউপিডিএফ (প্রসীত গ্রুপ) এবং তাদের প্রতিপক্ষের মধ্যে ব্যাপক গোলাগুলির ঘটনা ঘটে। এ ঘটনায় এখন পর্যন্ত ৬ জনের লাশ পাওয়া গেছে এবং আহত ৪ জনকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে। এই ঘটনায় খাগড়াছড়ি শহরে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

নিহত মধ্যে একজনের পরিচয় জানা গেছে। তিনি হলেন- পাহাড়ি ছাত্র পরিষদের খাগড়াছড়ি জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি তপন চাকমা। বাকিদের নাম-পরিচয় এখনও জানা না গেলেও সবাই ইউপিডিএফের (প্রসীত গ্রুপ) নেতা-কর্মী বলে বিভিন্ন সূত্রে জানা গেছে।খাগড়াছড়ি সদর থানার ওসি শাহাদাত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: