বুধবার, ২২ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাজমিস্ত্রি সেজে খুনি ধরলেন এসআই লালবুর রহমান!  » «   আগামী ৫ জুন পবিত্র ঈদুল ফিতর!  » «   বাংলাদেশের সঙ্গে ঝামেলা করতে চাচ্ছে পাকিস্তান: পররাষ্ট্রমন্ত্রী  » «   লুটপাটের উন্নয়নের কথা শুনতে শুনতে জনগণ অতিষ্ঠ: রিজভী  » «   শ্লীলতাহানির বিচার না পেয়ে কিশোরীর আত্মহত্যা, ওসি প্রত্যাহার  » «   ৩৪ পয়েন্টে ওয়াসার পানি পরীক্ষার নির্দেশ  » «   যেভাবে গণনা হবে ভারতে লোকসভা নির্বাচনের ভোট  » «   ঋণখেলাপিদের গণসুবিধার নীতিমালায় স্থিতি অবস্থার আদেশ দিয়েছেন হাইকোর্ট  » «   স্বামী- স্ত্রী পরিচয়ে পতিতাবৃত্তি, সাংবাদিক পরিচয়ে ব্লাকমেইল!  » «   পাকিস্তানের নাগরিকদের ভিসা বন্ধ করল বাংলাদেশ  » «   সৌদি আরবের মক্কা ও জেদ্দা নগরীতে হুতিদের মিসাইল হামলা  » «   সারাদেশের পাস্তুরিত দুধ পরীক্ষার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট  » «   আত্মহত্যাচেষ্টার আগে শোভন-রাব্বানীর উদ্দেশে ফেসবুকে যা লিখলেন দিয়া  » «   এক সময়ের কোটিপতি এখন ভাঙারি দোকানের শ্রমিক!  » «   বগুড়া-৬ আসনে বিএনপির মনোনয়ন দৌঁড়ে এগিয়ে সিরাজ  » «  

আধিপত্য বিস্তার নিয়ে গোলাগুলি, নিহত ৬ আহত চার



নিউজ ডেস্ক:: খাগড়াছড়িতে আধিপত্য বিস্তার নিয়ে ফের গোলাগুলির ঘটনা ঘটেছে। পাহাড়ি দুই সন্ত্রাসী গ্রুপের গোলাগুলিতে ৬ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এতে ৪ জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। তবে হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে আশঙ্কা করা হচ্ছে।

শনিবার সকাল ৮টা ৪৫মিনিটের দিকে খাগড়াছড়ির স্বনির্ভর বাজার এলাকায় ইউপিডিএফ (প্রসীত গ্রুপ) এবং তাদের প্রতিপক্ষের মধ্যে ব্যাপক গোলাগুলির ঘটনা ঘটে। এ ঘটনায় এখন পর্যন্ত ৬ জনের লাশ পাওয়া গেছে এবং আহত ৪ জনকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে। এই ঘটনায় খাগড়াছড়ি শহরে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

নিহত মধ্যে একজনের পরিচয় জানা গেছে। তিনি হলেন- পাহাড়ি ছাত্র পরিষদের খাগড়াছড়ি জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি তপন চাকমা। বাকিদের নাম-পরিচয় এখনও জানা না গেলেও সবাই ইউপিডিএফের (প্রসীত গ্রুপ) নেতা-কর্মী বলে বিভিন্ন সূত্রে জানা গেছে।খাগড়াছড়ি সদর থানার ওসি শাহাদাত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: