মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপ থেকে ইভিএম: ইসি সচিব  » «   হজ পালনে নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবি হিজড়াদের  » «   সব বাধা উপেক্ষা করে গণশুনানি করবে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   অভিজিৎ হত্যা: অব্যাহতি পাচ্ছেন সাতজন, আসামি ছয়  » «   অনুমোদিত ৩টি ব্যাংক সম্পর্কে তেমন কিছু জানেন না অর্থমন্ত্রী  » «   ডাস্টবিনে নেমে ১৫০০ শিক্ষার্থীকে বাঁচানোর আহ্বান  » «   একাদশ সংসদের এমপিদের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   শামীমাকে যা বুঝিয়ে সিরিয়ায় নিয়ে গিয়েছিল আইএস  » «   নিজেই গাড়ি চালিয়ে যুবরাজকে বাসভবনে নিয়ে গেলেন ইমরান খান  » «   আরব আমিরাত ও বাংলাদেশর মধ্যে ৪টি সমঝোতা স্মারক সই  » «   সংঘর্ষ চলছে, পুলওয়ামা হামলার মূল হোতা নিহত  » «   এক দিন বাড়ল দ্বিতীয় পর্বের ইজতেমা, আখেরি মোনাজাত মঙ্গলবার  » «   শুধুমাত্র আইন দিয়ে দুর্নীতি দমন করা যায় না: আইনমন্ত্রী  » «   জামায়াতের সবারই রাজ্জাকের মতো ভুল ভাঙা উচিত: ফরীদ উদ্দীন মাসঊদ  » «   সন্ত্রাসী হামলার নিন্দা জা‌নি‌য়ে মোদিকে শেখ হাসিনার বার্তা  » «  

আধিপত্য বিস্তার নিয়ে গোলাগুলি, নিহত ৬ আহত চার



নিউজ ডেস্ক:: খাগড়াছড়িতে আধিপত্য বিস্তার নিয়ে ফের গোলাগুলির ঘটনা ঘটেছে। পাহাড়ি দুই সন্ত্রাসী গ্রুপের গোলাগুলিতে ৬ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এতে ৪ জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। তবে হতাহতের সংখ্যা আরও বাড়তে পারে আশঙ্কা করা হচ্ছে।

শনিবার সকাল ৮টা ৪৫মিনিটের দিকে খাগড়াছড়ির স্বনির্ভর বাজার এলাকায় ইউপিডিএফ (প্রসীত গ্রুপ) এবং তাদের প্রতিপক্ষের মধ্যে ব্যাপক গোলাগুলির ঘটনা ঘটে। এ ঘটনায় এখন পর্যন্ত ৬ জনের লাশ পাওয়া গেছে এবং আহত ৪ জনকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে। এই ঘটনায় খাগড়াছড়ি শহরে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

নিহত মধ্যে একজনের পরিচয় জানা গেছে। তিনি হলেন- পাহাড়ি ছাত্র পরিষদের খাগড়াছড়ি জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি তপন চাকমা। বাকিদের নাম-পরিচয় এখনও জানা না গেলেও সবাই ইউপিডিএফের (প্রসীত গ্রুপ) নেতা-কর্মী বলে বিভিন্ন সূত্রে জানা গেছে।খাগড়াছড়ি সদর থানার ওসি শাহাদাত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: