মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

আদেশের কপি হাতে পেয়ে লিভ টু আপিল করবো



জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় খালেদা জিয়ার জামিন আদেশের কপি হাতে পেয়ে সুপ্রিম কোর্টে লিভ টু আপিল করবেন বলে জানিয়েছেন অ্যাটের্নি জেনারেল মাহবুবে আলম।

বুধবার (১৪ মার্চ) সকালে নিজ কার্যালয়ে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এমন মন্তব্য করেন।

তিনি বলেন, হাইকোর্ট খালেদা জিয়াকে জামিন দিয়েছেন কিন্তু জামিন আদেশের কপি এখনো আপিল বিভাগের বিচারপতিরা দেখতে পারেন নাই। না দেখে মুখের কথায় তো আদেশ দেয়া যায় না, এজন্য আদালত আমাদেরকে লিভ টু আপিল (আপিলের অনুমতি চেয়ে আবেদন) করতে বলেছেন। একইসঙ্গে আগামী রবিবার পর্যন্ত খালেদা জিয়ার জামিন স্থগিত করেছেন।

অ্যাটর্নি জেনারেল বলেন, আদালতে খালেদা জিয়ার আইনজীবীরা যা বলতে চাচ্ছেন তা সঠিক না। পুরো জিনিস না শুনে, না দেখে তো আদেশ দেয়া যায় না। এজন্য আদালত রায়ের কপি দেখতে চেয়েছেন।

তিনি বলেন, আদালতের ভেতরে একজন অঅইনজীবী হট্টোগোল করার চেষ্টা করেছিলো। যে আইনজীবী হট্টোগোল করার চেষ্টা করেছেন তিনি এ মামলার সঙ্গে জড়িত নন। কেউ যদি আদালতের ভেতরে হট্টোগোল করবেন, বিশৃংখলা করবেন। আবার বলবেন পারসেপশন করছেন। এটা তো স্ববিরোধী কাজ।

খালেদা জিয়ার মামলা শুনানির সময় আদালতের ভেতরে কিছু আইনজীবী উষ্মা প্রকাশ করে বক্তব্য দেওয়ার চেষ্টা করেছিলেন। আদালত তাকে নিভৃত করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: