রবিবার, ২৪ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নেতাদের শাসালেন শেখ হাসিনা  » «   যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «  

আদালতে জবানবন্দি দিলেন ধর্ষিতা



নিউজ ডেস্ক::
ছাত্রীকে ধর্ষণের পর বিচারের কথা বলে মারপিট এবং নির্যাতনের পর ধর্ষিতা ও তার মা’র মাথার চুল কেটে দেওয়ার ঘটনায় গ্রেফতারকৃতরা ইতিমধ্যে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এদিকে, সোমবার কিশোরীর মেডিকেল রিপোর্ট করার পর মঙ্গলবার আদালতে জবানবন্দি প্রদান করেছেন তিনি।

বগুড়ায় ধর্ষিত ছাত্রীকে জবানবন্দি প্রদানের জন্য শিশু আদালতের অতিরিক্ত জেলা ও দায়রা জজ ইমদাদুল হকের আদালতে নেয়া হয়। সেখানে মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় জবানবন্দি প্রদান করেন। এসময় তার নিরাপত্তার কথা বিবেচনা করে পুলিশের পক্ষ থেকে আদালত প্রাঙ্গণে বিশেষ নিরাপত্তার ব্যবস্থা নেয়া হয়। এর আগে সোমবার ওই কিশোরীর ডাক্তারী পরীক্ষা করানো হয়েছে।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের উপাধ্যক্ষ রেজাউল আলম জুয়েল জানান, ওই কিশোরীর মেডিকেল করানোর জন্য ফরেনসিক বিভাগের চিকিৎসকদের নিয়ে একটি বোর্ড গঠন করা হয়েছে। সেই বোর্ডের দায়িত্বপ্রাপ্তরা সোমবার মেডিকেল রিপোর্ট করেন।

উল্লেখ্য, গত ১৭ জুলাই কলেজে ভর্তি করার কথা বলে কিশোরীকে কৌশলে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করে গ্রেফতারকৃত তুফান সরকার। এ ঘটনার পর ২৮ জুলাই দুপুরে ওই এলাকার পৌর কাউন্সিলর রুমকি ও তার সহযোগিরা বিচারের নামে ওই মেয়ে ও তার মাকে ধরে নিয়ে গিয়ে আটকে রেখে মারপিট করে মাথা ন্যাড়া করে দেয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: