বুধবার, ১৮ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৭ জুলাই খালেদার মুক্তি দাবিতে জাতিসংঘের সামনে বিক্ষোভ  » «   মৌসুমি বায়ু দুর্বল, বর্ষার বর্ষণ নেই  » «   সিলেটে দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু  » «   হরিণাকুণ্ডুতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সদস্য নিহত  » «   পুলিশের সোর্স মামুন মাদক ব্যবসায়ীর স্ত্রীকে নিয়ে উধাও  » «   ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরি, সালিসে জরিমানার টাকা ভাগাভাগি!  » «   আইনমন্ত্রীর বাসায় প্রধানমন্ত্রী  » «   ‘এদেরকে নিয়েই মান্না সাহেব দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ করিবেন’  » «   রাশিয়ায় বিশ্বকাপ দেখতে গিয়ে পুলিশের জালে বাংলাদেশী যুবক  » «   বিদেশ ও জেল থেকে আন্ডারওয়ার্ল্ড নিয়ন্ত্রণ করছে শীর্ষ সন্ত্রাসীরা  » «   বাংলাদেশে যুক্তরাষ্ট্রের নতুন রাষ্ট্রদূত মনোনীত রবার্ট মিলার  » «   বেবী নাজনীন অসুস্থ, হাসপাতালে ভর্তি  » «   কোটা আন্দোলন: ছাত্রলীগের হুমকিতে ক্যাম্পাস ছাড়া চবি শিক্ষক  » «   ভেবেই ক্লাব বদল করেছেন রোনালদো  » «   ভারতে নিষিদ্ধ, অন্য দেশে পুরস্কৃত যেসব ছবি  » «  

আদালতেই গৃহবধুকে বিয়ে করলেন ছাত্রলীগ নেতা



নিউজ ডেস্ক::গৃহবধুকে জোরপূর্বক তুলে এনে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ফেনী সদর উপজেলার বালিগাঁও ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক (সদ্য অব্যাহতিপ্রাপ্ত) ইমরান হোসেন রিপুর সাথে তার বিয়ে হয়েছে। উভয়ের সম্মতিক্রমে রোববার (১৭ এপ্রিল) বিকেলে আদালতে বিয়ে পড়ানো হয়।

সংশ্লিষ্ট সূত্র জানায়, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক অতিরিক্ত জেলা ও দায়রা জজ আসাদুজ্জামান উভয়ের সম্মতিক্রমে বিয়ে পড়ানোর আদেশ দেন। এর প্রেক্ষিতে এজলাসে তাদের বিয়ে পড়ানো হয়।

এসময় উভয়পক্ষের পরিবারের সদস্যগণ ছাড়াও বাদীপক্ষের আইনজীবী জাহিদ হোসেন খসরু, বিবাদী পক্ষের আইনজীবী ফাহিম নুরসহ আইনজীবীগণ উপস্থিত ছিলেন। পরবর্তীতে আদালত রিপুকে ১ মাসের জন্য জামিন দেয়। ৭ লাখ টাকা দেনমোহরে নিকাহ রেজিষ্ট্রি করেন স্থানীয় ১২নং ওয়ার্ডের নিকাহ রেজিষ্ট্রার হুমায়ুন কবীর।

এর আগে ফেনী শহরের নাজির রোড এলাকার একটি ভবনের একটি বাসায় তুলে নিয়ে এক প্রবাসীর স্ত্রীকে ৯ দিন আটকে রেখে ধর্ষণের ঘটনায় রিপুর বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেন ওই গৃহবধূ। ঘটনার পর তাকে ছাত্রলীগের স্বীয় দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়। ১৩ মার্চ ভিকটিম সাপোর্ট সেন্টার থেকে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলাটির তদন্ত প্রতিবেদন জমা দেয়া হলে আদালত রিপু ও তার সহযোগি তারেকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে। ২৩ মার্চ শহরের মহিপাল থেকে তাকে গ্রেফতার করা হয়। সূত্র: যুগান্তর।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: