শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা বিল সংসদে ফেরত পাঠানোর আহ্বান  » «   কোনো বইকে নিষিদ্ধ করা ঠিক নয় : অর্থমন্ত্রী  » «   সিলেটে বাল্যবিবাহ প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন ও মানববন্ধন  » «   ট্রাম্পের সঙ্গে বৈঠক হবে প্রধানমন্ত্রীর  » «   কাশ্মীর বিদ্রোহী নেতার নামে পাকিস্তানের ডাকটিকিটি প্রকাশ  » «   সংসদ নির্বাচনে হুমকি ‘সাইবার ক্রাইম’, গুজব ঠেকাতে সজাগ পুলিশ  » «   তাঞ্জানিয়ায় ফেরি ডুবি, নিহত বেড়ে ১৩৬  » «   আইনগত অনুমোদন পেলেই সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার: সিইসি  » «   সরকারি চাকরিজীবীদের কার জন্য কত টাকা গৃহঋণ  » «   গণেশের ছবি দিয়ে বিজ্ঞাপন: হিন্দুদের কাছে ট্রাম্পের দলের দুঃখ প্রকাশ  » «   প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো কোটা বাতিলের সুপারিশ  » «   রেলের আধুনিকায়নে দুই হাজার কোটি টাকার প্রকল্প  » «   কেন মুনকে বিশেষ সেই ‘পবিত্র পর্বতে’ নিয়ে গেলেন কিম?  » «   সুখোই কিনলে ভারতকেও নিষেধাজ্ঞায় পড়তে হবে!  » «   প্রধানমন্ত্রী নিউইয়র্কের পথে লন্ডন পৌঁছেছেন  » «  

আদালতেই গৃহবধুকে বিয়ে করলেন ছাত্রলীগ নেতা



নিউজ ডেস্ক::গৃহবধুকে জোরপূর্বক তুলে এনে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ফেনী সদর উপজেলার বালিগাঁও ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক (সদ্য অব্যাহতিপ্রাপ্ত) ইমরান হোসেন রিপুর সাথে তার বিয়ে হয়েছে। উভয়ের সম্মতিক্রমে রোববার (১৭ এপ্রিল) বিকেলে আদালতে বিয়ে পড়ানো হয়।

সংশ্লিষ্ট সূত্র জানায়, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক অতিরিক্ত জেলা ও দায়রা জজ আসাদুজ্জামান উভয়ের সম্মতিক্রমে বিয়ে পড়ানোর আদেশ দেন। এর প্রেক্ষিতে এজলাসে তাদের বিয়ে পড়ানো হয়।

এসময় উভয়পক্ষের পরিবারের সদস্যগণ ছাড়াও বাদীপক্ষের আইনজীবী জাহিদ হোসেন খসরু, বিবাদী পক্ষের আইনজীবী ফাহিম নুরসহ আইনজীবীগণ উপস্থিত ছিলেন। পরবর্তীতে আদালত রিপুকে ১ মাসের জন্য জামিন দেয়। ৭ লাখ টাকা দেনমোহরে নিকাহ রেজিষ্ট্রি করেন স্থানীয় ১২নং ওয়ার্ডের নিকাহ রেজিষ্ট্রার হুমায়ুন কবীর।

এর আগে ফেনী শহরের নাজির রোড এলাকার একটি ভবনের একটি বাসায় তুলে নিয়ে এক প্রবাসীর স্ত্রীকে ৯ দিন আটকে রেখে ধর্ষণের ঘটনায় রিপুর বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেন ওই গৃহবধূ। ঘটনার পর তাকে ছাত্রলীগের স্বীয় দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়। ১৩ মার্চ ভিকটিম সাপোর্ট সেন্টার থেকে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলাটির তদন্ত প্রতিবেদন জমা দেয়া হলে আদালত রিপু ও তার সহযোগি তারেকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে। ২৩ মার্চ শহরের মহিপাল থেকে তাকে গ্রেফতার করা হয়। সূত্র: যুগান্তর।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: