সোমবার, ২৬ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দালালদের দেখানো ‘সোনার হরিণ’ থেকে সতর্ক থাকতে হবে: প্রধানমন্ত্রী  » «   পানি ছেড়ে ভারতকে ডোবাচ্ছে পাকিস্তান  » «   শুধু ডিসি নয় ওই নারীকেও আইনের আওতায় আনা হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী  » «   রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারের ওপর চাপ সহ্য করবে না চীন  » «   ছাতকে ছুরিকাঘাতে তৃতীয় শ্রেণির ছাত্র নিহত, আটক ১  » «   সৌদিতে আরো এক হাজির মৃত্যু, মৃতের সংখ্যা ১০০ ছাড়াল  » «   মহানবীর নামে ইউরোপে সবচেয়ে বড় মসজিদ উদ্বোধন  » «   সিন্ডিকেটে লোপাট হচ্ছে প্রাথমিক বিদ্যালয়ের কোটি কোটি টাকা  » «   খাসদবিরে আবাসিক হোটেল থেকে মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার  » «   হঠাৎ রুমিন ফারহানাকে নিয়ে বিএনপিতে সমালোচনার ঝড়  » «   সৌদিতে সড়কে ঝরলো ৪ বাংলাদেশির প্রাণ  » «   অ্যামাজন বন পুড়ছে কেন! নেপথ্যে যে রহস্য  » «   দেশে বঙ্গবন্ধুর আদর্শের উল্টো কাজ হচ্ছে: ড. কামাল  » «   ভারতের সাবেক অর্থমন্ত্রী অরুণ জেটলি আর নেই  » «   লাইভে এসে প্রবাসীদের পা ছুঁয়ে সালাম করতে চাইলেন ব্যারিস্টার সুমন  » «  

‘আত্মহত্যার’ পূর্বে ফেসবুক স্ট্যাটাসে যা লিখে গেছেন তমা খান



বিনোদন ডেস্ক:: অভিনেত্রী তমা খান ইতি মারা গেছেন। এটি হত্যা না আত্মহত্যা সেটি এখনও স্পষ্ট নয়। পুলিশ বলছে তদন্ত করে এ বিষয়ে পরিষ্কার ধারণা পাওয়া যাবে।এদিকে মারা যাওয়ার আগে তমা খান সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে গেছেন। উদীয়মান এই অভিনেত্রীর মৃত্যুর আগে দেয়া শেষ স্ট্যাটাস নিয়ে কৌতূহল সৃষ্টি হয়েছে তার ভক্ত ও দর্শকদের মাঝে।

তমা খান (৩০) ছিলেন চিত্রপরিচালক শামীম আহমেদ রনির সাবেক স্ত্রী। বুধবার রাতে রাজধানীর আদাবরে নিজের বাসায় তিনি আত্মহত্যা করেছেন এমন খবর পেয়ে আদাবর থানা পুলিশ ঘটনাস্থলে যায়। থানার এসআই আছাদুজ্জামান জানান, তমা আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

তিনি জানান, বুধবার রাতে আদাবর ১২নং রোডের বাসা থেকে তমার স্বজনরা তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কী কারণে তমার মৃত্যু হয়েছে সে বিষয়ে তাৎক্ষণিকভাবে কিছুই জানাতে পারেননি পুলিশের এ কর্মকর্তা। মৃত্যুর কারণ জানা না গেলেও তমা খানের ফেসবুকে একটি স্ট্যাটাস পাওয়া যায়। বুধবার বিকালে ওই স্ট্যাটাস দেন এ অভিনেত্রী। সেখানে তিনি সাবেক স্বামী শামীম আহমেদ রনিসহ কয়েকজনের সঙ্গে বেশ কয়েকটি ছবি পোস্ট করেন। আর স্ট্যাটাসে লেখেন- ‘মরিলে কান্দিস না, আমার দায়!’

তমা খান থিয়েটার ও ছোটপর্দার সঙ্গে যুক্ত ছিলেন। ২০১১ সালের ১৬ ডিসেম্বর নির্মাতা রনিকে ভালোবেসে বিয়ে করেন তমা। এর পর ২০১৭ সালের অক্টোবরে তাদের দাম্পত্য জীবনের কলহের কথা গণমাধ্যমে প্রকাশ করেন তমা। ওই সময় ডিভোর্স নিয়ে জালিয়াতির অভিযোগে নির্মাতা রনির বিরুদ্ধে মামলাও করেছিলেন তিনি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: