বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের জন্য কাজ করবে সেনাবাহিনী: কাদের  » «   রোহিঙ্গাদের সহায়তায় সৌদি-যুক্তরাষ্ট্রের ৪৭ মিলিয়ন  » «   নগরীর রাইজ স্কুলের শিক্ষা কার্যক্রম দেখে অভিভূত বিট্রিশ এমপি রুশনারা  » «   বিশ্বনাথের ৫৮ জনের চোখে ফিরবে আলো  » «   বড়লেখায় প্রতারণা মামলা : স্বামী-স্ত্রীর ১ বছরের কারাদন্ড  » «   জৈন্তাপুরে সচেতনতা বৃদ্ধির লক্ষে জাল নোট প্রতিরোধমূলক কর্মশালা  » «   সিলেট অঞ্চলে মাছের কদর খুব বেশী : ব্রিটিশ এমপি রুশনারা আলী  » «   মিয়ানমার সেনাদের আর প্রশিক্ষণ দেবে না ব্রিটেন  » «   রাম রহিমের ডেরায় ৬০০ কঙ্কাল মাটিচাপা, উপরে লাগানো হয়েছে গাছ!  » «   সিলেটে তীর খেলা ও গাঁজা সেবনের অপরাধে আটক ৯  » «   রাষ্ট্রপতির সহকারী প্রেস সচিব হলেন সিলেটের ইমরানুল হাসান  » «   শ্রীমঙ্গলে অপহরণ মামলার আসামী গ্রেফতার  » «   জন্ম তারিখের জটিলতায় যেতে পারেননি রুবেল!  » «   দু’এক দিনের মধ্যেই চালের দাম কমানোর ঘোষণা  » «   হবিগঞ্জে ‘অপহৃত’ টমটম চালকের আত্মসমর্পণ!  » «  

আত্মসমর্পণ করে জামিন পেলেন সানি



নিউজ ডেস্ক:: যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগে দায়ের করা মামলায় জাতীয় দলের ক্রিকেটার আরাফাত সানির জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত। সোমবার ঢাকা মহানগর হাকিম জাকির হোসেন টিপুর আদালতে আইনজীবী জুয়েল আহম্মেদ ও মুরাদুজ্জামান মুরাদের মাধ্যমে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন সানি।শুনানি শেষে আদালত তার জামিন আবেদন মঞ্জুর করেন।
এর আগে, রোববার অভিযোগ গঠনের (চার্জশিট) ধার্য দিনে উপস্থিত না থাকায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন ঢাকা মহানগর হাকিম জাকির হোসেন টিপু।
এদিন আদালতে সানির বিরুদ্ধে নাসরিন আক্তারের যৌতুকের জন্য নির্যাতনের মামলার অভিযোগ (চার্জশিট) গঠন করা হয়।
মামলার অভিযোগে উল্লেখ করা হয়, ২০১৪ সালের ৪ ডিসেম্বর নাসরিন আক্তারের সঙ্গে সানির পাঁচ লাখ এক টাকার দেন মোহরানায় বিয়ে হয়। বিয়ের পর থেকে ২০১৫ সালের ২৯ জুলাই ক্রিকেটার সানি ২০ লাখ টাকা যৌতুকের দাবি করেন। যৌতুকের টাকা দিতে না পারায় তাকে বিভিন্নভাবে গালাগালি এবং শারীরিক নির্যাতন করা হয়।
২০১৬ সালের ২৩ ডিসেম্বর নাসরিন তাকে ঘরে তুলে নেয়ার আবেদন করলে সানি যৌতুকের টাকার জন্য ফের চাপ দিতে থাকেন। সর্বশেষ ২০১৭ সালের ১৯ জানুয়ারি বাদীর কাছে যৌতুকের ২০ লাখ টাকা দাবি করেন সানি।
বাদী ওই টাকা দিতে অস্বীকার করলে বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শন করেন সানি। নিরুপায় হয়ে নাসরিন আক্তার ২৩ জানুয়ারি ঢাকা মহানগর হাকিম রায়হানুল ইসলামের আদালতে মামলাটি করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: