বুধবার, ২০ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নতুন সড়ক পরিবহন আইন কার্যকরের ‘বিরোধিতায়’ ১১ জেলায় বাস চালানো বন্ধ  » «   নগরীতে ৪৫ টাকা কেজি দরে বিক্রি হচ্ছে পিয়াজ, ক্রেতাদের দীর্ঘ লাইন  » «   বলিভিয়ার অশান্তির নেপথ্যে ‘সাদা সোনা’, যা পরবর্তী বিশ্বের আকাঙ্ক্ষিত বস্তু  » «   আবরার হত্যা: পলাতক চারজনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি  » «   ‘অপকর্মে’ সংকুচিত দ. কোরিয়ার শ্রমবাজার  » «   ৩০০ টাকার পিয়াজ সরকারের দিনবদলের সনদ: ডাকসু ভিপি নুর  » «   অযোধ্যা রায় পুনর্বিবেচনার আবেদন করছে মুসলিমরা  » «   ভাঙছে শরিক দল সঙ্কটে ঐক্যফ্রন্ট  » «   হলি আর্টিসান হামলা: রায় ২৭ নভেম্বর  » «   চাকা ফেটেছে নভোএয়ারের, ভাগ্যগুণে বেঁচে গেলেন ৩৩ যাত্রী  » «   হাত-পা ছাড়াই মুখে ভর করে লিখে পিইসি দিচ্ছে লিতুন  » «   প্রধানমন্ত্রীকে দেয়া বিএনপির চিঠিতে আবরার হত্যার বর্ণনা  » «   ১৫০ যাত্রী নিয়ে মাঝ আকাশে বিপাকে ভারতীয় বিমান, রক্ষা করল পাকিস্তান  » «   বিমান ছাড়াও ট্রেন, ট্রাক, বাসে করে আসছে পেঁয়াজ: সিলেটে পরিকল্পনামন্ত্রী  » «   চুক্তির তথ্য জানতে প্রধানমন্ত্রীকে চিঠি দিল বিএনপি  » «  

আত্মসমর্পণকারী জঙ্গি সুমাইয়া ১০ দিনের রিমান্ডে



নিউজ ডেস্ক:: রাজশাহীর গোদাগাড়ীর বেনীপুর জঙ্গি আস্তানা থেকে আত্মসমর্পণকারী সুমাইয়ার ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। রবিবার বেলা সাড়ে ১১টার দিকে কড়া নিরাপত্তার মধ্যে সুমাইয়াকে রাজশাহীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত-৩ এ হাজির করা হয়। পরে ১৫ দিনের রিমান্ডের আবেদন জানানো হয়।
শুনানি শেষে বিচারক সাইফুল ইসলাম ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন বলে জানান মামলার তদন্ত কর্মকর্তা ও গোদাগাড়ী থানার পরিদর্শক আলতাফ হোসেন।
তিনি বলেন, বেনীপুরের ঘটনায় শনিবার সন্ধ্যায় গোদাগাড়ী থানার এসআই নাঈমুল হক বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। সন্ত্রাস দমন আইনে দায়ের করা ওই মামলায় এজাহারভূক্ত আসামি করা হয় সুমাইয়াকে।
মামলায় ফায়ার সার্ভিসের ফায়ারম্যান আব্দুল মতিনকে হত্যা, পুলিশ সদস্যদের হত্যার চেষ্টা, অস্ত্র, বিস্ফোরকদ্রব্য ও জিহাদি বই রাখার অভিযোগ আনা হয়েছে। এই মামলায় সুমাইয়াকে জিজ্ঞাসাবাদের জন্য ১৫ দিনের আবেদন করা হয়। আদালত থানা হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড মঞ্জুর করলে আদালত থেকে তাকে গোদাগাড়ী থানায় নিয়ে যাওয়া হয় বলে জানান পুলিশ পরিদর্শক আলতাফ হোসেন।
তিনি বলেন, আদালতে হাজির করার সময় সুমাইয়ার তিন মাসের শিশু কন্যা তার সঙ্গে ছিল। তবে তার আট বছর বয়সের ছেলে জুবায়েরকে শনিবার বিকালে তার চাচা মিনারুল ইসলামের হেফাজতে দেয়া হয়েছে বলে জানান ওসি আলতাফ হোসেন।
রাজশাহীর গোদাগাড়ীতে একটি জঙ্গি আস্তানা ঘিরে ‘সান ডেভিল’ এর অভিযানের প্রস্তুতির সময় বাড়ি থেকে বেরিয়ে বিস্ফোরণ ঘটিয়ে ‘আত্মঘাতী’ হয়েছে এক পরিবারের চারজনসহ পাঁচজন। তাদের হামলায় নিহত হয়েছেন ফায়ার সার্ভিসের কর্মী আব্দুল মতিন। পরে দুই শিশুসহ সুমাইয়া আত্মসমর্পণ করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: