রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «   দু’দিনের মধ্যেই খাশোগি হত্যার পরিপূর্ণ তদন্ত রিপোর্ট : ট্রাম্প  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক  » «   বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «  

আত্মঘাতি গোলে হারলো মোহামেডান



আত্মঘাতি গোলে হারলো মোহামেডান

ঘরের মাঠে মোহামেডানের জালে চারবার বল পাঠিয়েছিল চট্টগ্রাম আবাহনী। গোল-পাল্টা গোলের ওই ম্যাচে চট্টলার দলটি জিতেছিল ৪-২ ব্যবধানে। ঢাকায় মোহামেডানের জালে বল পাঠাতে পারেননি স্বাধীনতা কাপ চ্যাম্পিয়নদের কোনো খেলোয়াড়। তারপরও ১-০ গোলে জয় নিয়ে মাঠ ছেড়েছে শিরোপা প্রত্যাশি দলটি। তাদের গোলটি উপহার দিয়েছেন মোহামেডানের বিশ্বনাথ ঘোষ। এ ডিফেন্ডারের আত্মঘাতি গোলেই গুরুত্বপূর্ন ম্যাচ হেরে গেছে সাদা-কালোরা। ৪৪ মিনিটে ভাগ্যের পরশে পাওয়া গোলটি ধরে রেখে শিরোপা লড়াইয়ে দারুনভাবেই টিকে রইলো মামুনুল-জাহিদরা।

আজ (সোমবার) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটি সেভাবে জমেনি। সতর্ক হয়েই খেলেছে দুই দল। মাঝমাঠ দখল করেই আক্রমনে যাওয়ার চেষ্টা ছিল সাদা-কালো আর চট্টলার আকাশী-হলুদদের। কাগজ-কলমে চট্টগ্রামের দলটি শক্তিতে এগিয়ে থাকলেও মাঠের লড়াইয়ে তার প্রতিফলন তেমন ছিল না। বরং মোহামেডান এ ম্যাচে ভাগ্যকেও দুষতে পারে।

ইসমাইল বাঙ্গুরার শট পোস্টে লেগে ফিরেছে। আত্মঘাতি গোল খেয়েছে। তাই অন্তত একটি পয়েন্ট নিয়ে মাঠ ছাড়াও হয়নি তাদের। ৪৪ মিনিটে জাহিদ ডান দিক থেকে ক্রস করলে তা হেডে প্রতিহত করতে চেয়েছিলেন মোহামেডানের ডিফেন্ডার ইউছুপ। কিন্তু তার সামনে দাঁড়ানো আরেক ডিফেন্ডার বিশ্বনাথ হেড নিলে বল চলে যায় নিজেদের জালেই।

বিকালের ম্যাচে সকার ক্লাবকে হারিয়ে ২৯ পয়েন্ট নিয়ে প্রতিদ্বন্দ্বীদের চেয়ে বেশ এগিয়ে গিয়েছিল আবাহনী। চট্টগ্রামের দলটি মোহামেডানকে হারিয়ে আবার ব্যবধান কমালো। ১৩ ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে দুইয়ে অবস্থান করছে চট্টলার দলটি। রহমতঞ্জকে হারিয়ে দ্বিতীয় পর্ব শুরু করা মোহামেডান হাড্ডাহাড্ডি লড়াই করেও হেরেছে। ১৩ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে ৯ নম্বরে মোহামেডান।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: