শনিবার, ১৭ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২২ আগস্ট থেকে গ্রুপ চ্যাট বন্ধ করে দিচ্ছে ফেসবুক  » «   রাজনীতিতে আসছেন প্রধানমন্ত্রী কন্যা পুতুল?  » «   সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি হাজী নিহত, আহত ১৭  » «   ফের পাক-ভারত সীমান্তে গোলাগুলি  » «   গভীর রাতে স্ত্রীকে মেডিকেলে নেয়ার ভয়াবহ বর্ণনা দিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট  » «   মিরপুরে বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়েছে ৬০০ ঘর, ধ্বংসস্তুপে চলছে অনুসন্ধান  » «   বেফাঁস মন্তব্যে ফাঁসলেন জাকির নায়েক, হারাচ্ছেন নাগরিকত্ব  » «   কাশ্মীরে খুলছে স্কুল-কলেজ, তুলে নেওয়া হচ্ছে সব ধরনের নিষেধাজ্ঞা  » «   কাশ্মীর সঙ্কট নিয়ে নিরাপত্তা পরিষদের রুদ্ধদ্বার বৈঠক সম্পন্ন, নাখোশ ভারত  » «   শিক্ষামন্ত্রীর স্বামীকে দেখতে গেলেন প্রধানমন্ত্রী  » «   চীনে টাইফুন লেকিমার আঘাত: নিহত ২৮, ঘরছাড়া ১০ লাখ  » «   কেমন হবে এবার কাশ্মিরীদের ঈদ?  » «   কেন ঈদ যাত্রায় ভোগান্তি, কারণ বললেন সেতুমন্ত্রী  » «   কংগ্রেসের অন্তর্বর্তীকালীন সভাপতি সোনিয়া গান্ধী  » «   সড়ক-রেল-নৌ: সব যাত্রা পথেই ভোগান্তি  » «  

আতিয়া মহল সূত্রেই মৌলভীবাজারে জঙ্গি আস্তানার সন্ধান



ডেস্ক রিপোর্ট:: সীতাকুণ্ড ও আতিয়া মহলে পাওয়া তথ্য-প্রমাণের ভিত্তিতেই জানা যায় মৌলভীবাজারের দুই জঙ্গি আস্তানার খবর। আগেই গোয়েন্দা নজরদারির মাধ্যমে প্রাপ্ত তথ্যের সত্যতা পায় পুলিশ।
পরে মঙ্গলবার (২৮ মার্চ) সকাল ১০টার মধ্যে সিলেট থেকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ও কাউন্টার টেরোরিজম ইউনিটের ঊর্ধ্বতনরা সিলেট থেকে মৌলভীবাজারে এসে পৌঁছান। তার আগে সাদা পোশাকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা নাসিরপুর ও বড়হাটের বাড়ি দু’টি ঘিরে রাখেন। রাত ২টায় পুলিশ সরাসরি অভিযানে নামে এবং জঙ্গি আস্তানা ঘিরে ফেলে।
এসময় পুলিশের সঙ্গে যোগ দেয় র‍্যাবও। মঙ্গলবার সারাদিন অভিযানের পুঙ্খানুপুঙ্খ যাচাই-বাছাই, ঘটনাস্থলের ভৌগলিক অবস্থান, প্রতিবেশীদের অবস্থান বিবেচনায় নিয়ে অভিযানের পরিকল্পনা সাজানো হয়। এ পরিকল্পনা অনুযায়ী রাত দেড়টার মধ্যে আশপাশের সব অধিবাসীকে সরিয়ে নেওয়া হয়। পুলিশের এ বিশেষ তৎপরতা বুঝতে পারেনি জঙ্গিরা। অভিযানে অংশ নেওয়া পুলিশের ঊর্ধ্বতন এক কর্মকর্তা এ তথ্য জানান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: