বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «   কাবা শরীফের ভেতরে প্রবেশের সুযোগ পেলেন ইমরান  » «   মিয়ানমারে নিলামে উঠছে সুচির ভাস্কর্য  » «   এক দিনেই মিলবে পাসপোর্ট  » «   ওসমানী বিমানবন্দরে বিমানে তল্লাশি : ৪০টি স্বর্ণের বার উদ্ধার, চোরাচালানী আটক  » «   কেউ বলতে পারবে না, কারো গলা টিপে ধরেছি: প্রধানমন্ত্রী  » «   সৌদি থেকে ফিরলেন ৪২ নারী গৃহকর্মী  » «   সাংবাদিক কল্যাণ ট্রাস্টে আরও ২০ কোটি টাকা অনুদান দেবেন প্রধানমন্ত্রী  » «   ইয়েমেনে দুর্ভিক্ষের ঝুঁকিতে ৫২ লাখ শিশু  » «   ‘২৩ হাজার পোস্টমর্টেম বনাম মানসিক সঙ্কট’  » «  

আটক ২ নাটোরে সাবেক প্রতিমন্ত্রীর উপর হামলা, গুলিবর্ষণ



নিউজ ডেস্ক::নাটেরে সাবেক প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আহাদ আলী সরকারের গণসংযোগে গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। আজ সোমবার (৯ জুলাই) সন্ধ্যা ৬টার কিছু আগে সদর উপজেলার দিঘাপতিয়া ইউনিয়নের শিবদুর গ্রামে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি বলে জানা গেছে।

জানা যায়, আজ বিকালের নৌকার পক্ষে গণসংযোগ করতে ওই এলাকার সিদ্দির গ্রামে যান তিনি। গণসংযোগের শেষদিকে মানিক নামে এক যুবলীগের এক কর্মী আহাদ আলী সরকারকে উদ্দ্যেশ্য করে কটুক্তি করে। এসময় তার কর্মীরা এর প্রতিবাদ জানালে মানিক তাদের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়ে।

সেখানে বিরোধে না জড়িয়ে পাশ্ববর্তী শিবদুর গ্রাম থেকে কর্মীবাহিনী নিয়ে আসে মানিক। এরপর অস্ত্রসহ আহাদ আলী সরকারের উপর চড়াও হয় তারা। এ সময় মানিকের নেতৃত্বে ছয় রাউন্ড গুলিও ছোঁড়া হয় সমর্থকদের উপর। এসময় স্থানীয়রা জড়ো হলে মানিক তার দলবল পিছু নিয়ে হটে।

এসময় আহাদ আলী সরকারের সমর্থকরা মানিক ও শাহাদত নামে দুইজনকে ধরে ফেলে। পরে পুলিশ এসে দুইজনকে আটক করে নিয়ে যায়।

এ ব্যাপারে সাবেক প্রতিমন্ত্রী আহাদ আলী  বলেন, ‘তাকে হত্যার উদ্দেশ্যেই এই হামলা চালানো হয়েছে। তিনি হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবি জানান।’

‘হামলার ব্যাপারটি জানাতে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে’ বলেও জানান আহাদ আলী সরকার।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী জালাল উদ্দীন আহমেদ জানান, এ ঘটনায় দুই জনকে আটক করা হয়েছে। তবে এখন পর্যন্ত কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলেই ব্যবস্থা নেয়া হবে।

এদিকে আহাদ আলী সরকারের সমর্থকরা জানিয়েছে, যারা হামলা করেছে তারা হল মানিক, শাহাদত, রুবেল ও রাজিব। তারা সবাই দিঘাপতিয়া এলাকার

প্রসঙ্গত, ২০১৬ সালের ২ ফেব্রুয়ারি নাটোর শহরের কানাই খালি এলাকায় অবস্থিত আওয়ামী লীগের এই সিনিয়র নেতার বাসভবনে রাত নয়টার দিকে হামলা চালিয়েছিলো দুর্বৃত্তরা। ওই সময় সাবেক প্রতিমন্ত্রীর মেয়ে, জামাতা ও বাড়ির তত্ত্বাবধায়ককে মারধর করে বাসা থেকে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে গিয়েছিল তারা।

সেদিন রাতেই আহাদ আলী তার বাসায় ফিরে তাৎক্ষণিক এক সংবাদ সম্মেলনে অভিযোগ করেছিলেন, পৌর যুবলীগের সদস্য সাব্বির হোসেনের নেতৃত্বে ওই হামলা ও লুটপাটের ঘটনা ঘটানো হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: