বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৭ জুলাই খালেদার মুক্তি দাবিতে জাতিসংঘের সামনে বিক্ষোভ  » «   মৌসুমি বায়ু দুর্বল, বর্ষার বর্ষণ নেই  » «   সিলেটে দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু  » «   হরিণাকুণ্ডুতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সদস্য নিহত  » «   পুলিশের সোর্স মামুন মাদক ব্যবসায়ীর স্ত্রীকে নিয়ে উধাও  » «   ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরি, সালিসে জরিমানার টাকা ভাগাভাগি!  » «   আইনমন্ত্রীর বাসায় প্রধানমন্ত্রী  » «   ‘এদেরকে নিয়েই মান্না সাহেব দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ করিবেন’  » «   রাশিয়ায় বিশ্বকাপ দেখতে গিয়ে পুলিশের জালে বাংলাদেশী যুবক  » «   বিদেশ ও জেল থেকে আন্ডারওয়ার্ল্ড নিয়ন্ত্রণ করছে শীর্ষ সন্ত্রাসীরা  » «   বাংলাদেশে যুক্তরাষ্ট্রের নতুন রাষ্ট্রদূত মনোনীত রবার্ট মিলার  » «   বেবী নাজনীন অসুস্থ, হাসপাতালে ভর্তি  » «   কোটা আন্দোলন: ছাত্রলীগের হুমকিতে ক্যাম্পাস ছাড়া চবি শিক্ষক  » «   ভেবেই ক্লাব বদল করেছেন রোনালদো  » «   ভারতে নিষিদ্ধ, অন্য দেশে পুরস্কৃত যেসব ছবি  » «  

আটক ২ নাটোরে সাবেক প্রতিমন্ত্রীর উপর হামলা, গুলিবর্ষণ



নিউজ ডেস্ক::নাটেরে সাবেক প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আহাদ আলী সরকারের গণসংযোগে গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। আজ সোমবার (৯ জুলাই) সন্ধ্যা ৬টার কিছু আগে সদর উপজেলার দিঘাপতিয়া ইউনিয়নের শিবদুর গ্রামে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি বলে জানা গেছে।

জানা যায়, আজ বিকালের নৌকার পক্ষে গণসংযোগ করতে ওই এলাকার সিদ্দির গ্রামে যান তিনি। গণসংযোগের শেষদিকে মানিক নামে এক যুবলীগের এক কর্মী আহাদ আলী সরকারকে উদ্দ্যেশ্য করে কটুক্তি করে। এসময় তার কর্মীরা এর প্রতিবাদ জানালে মানিক তাদের সঙ্গে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়ে।

সেখানে বিরোধে না জড়িয়ে পাশ্ববর্তী শিবদুর গ্রাম থেকে কর্মীবাহিনী নিয়ে আসে মানিক। এরপর অস্ত্রসহ আহাদ আলী সরকারের উপর চড়াও হয় তারা। এ সময় মানিকের নেতৃত্বে ছয় রাউন্ড গুলিও ছোঁড়া হয় সমর্থকদের উপর। এসময় স্থানীয়রা জড়ো হলে মানিক তার দলবল পিছু নিয়ে হটে।

এসময় আহাদ আলী সরকারের সমর্থকরা মানিক ও শাহাদত নামে দুইজনকে ধরে ফেলে। পরে পুলিশ এসে দুইজনকে আটক করে নিয়ে যায়।

এ ব্যাপারে সাবেক প্রতিমন্ত্রী আহাদ আলী  বলেন, ‘তাকে হত্যার উদ্দেশ্যেই এই হামলা চালানো হয়েছে। তিনি হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবি জানান।’

‘হামলার ব্যাপারটি জানাতে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে’ বলেও জানান আহাদ আলী সরকার।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী জালাল উদ্দীন আহমেদ জানান, এ ঘটনায় দুই জনকে আটক করা হয়েছে। তবে এখন পর্যন্ত কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলেই ব্যবস্থা নেয়া হবে।

এদিকে আহাদ আলী সরকারের সমর্থকরা জানিয়েছে, যারা হামলা করেছে তারা হল মানিক, শাহাদত, রুবেল ও রাজিব। তারা সবাই দিঘাপতিয়া এলাকার

প্রসঙ্গত, ২০১৬ সালের ২ ফেব্রুয়ারি নাটোর শহরের কানাই খালি এলাকায় অবস্থিত আওয়ামী লীগের এই সিনিয়র নেতার বাসভবনে রাত নয়টার দিকে হামলা চালিয়েছিলো দুর্বৃত্তরা। ওই সময় সাবেক প্রতিমন্ত্রীর মেয়ে, জামাতা ও বাড়ির তত্ত্বাবধায়ককে মারধর করে বাসা থেকে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে গিয়েছিল তারা।

সেদিন রাতেই আহাদ আলী তার বাসায় ফিরে তাৎক্ষণিক এক সংবাদ সম্মেলনে অভিযোগ করেছিলেন, পৌর যুবলীগের সদস্য সাব্বির হোসেনের নেতৃত্বে ওই হামলা ও লুটপাটের ঘটনা ঘটানো হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: