রবিবার, ২৪ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে : ওবায়দুল কাদের  » «   নিজস্ব ভবন পেল আওয়ামী লীগ  » «   বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ : শুরু হচ্ছে নিয়ন্ত্রণ হস্তান্তরের কাজ  » «   ‘রাতের অন্ধকারে বছরের পর বছর ধর্ষণ করেছে বাবা’  » «   প্রধানমন্ত্রীর উপলব্ধি যথার্থ : রিজভী  » «   স্কুলের গেটে জলাবদ্ধতা, ছাত্রদের সড়ক অবরোধ  » «   তানোরে পুলিশের স্ত্রীর আত্মহত্যা  » «   কুমিল্লায় যুবকের গলা কাটা লাশ উদ্ধার  » «   সরিষাবাড়ীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «   শ্রীপুরের বাড়িটিতে ৪টি বোমার বিস্ফোরণ  » «   প্রেমিকের খোঁজ নিতে গিয়ে প্রেমিকার করুণ পরিণতি!  » «   সমকামী বিয়ে ব্রিটিশ রাজ পরিবারে  » «   এবার বিমানেও ভিক্ষাবৃত্তি!  » «   প্রধানমন্ত্রীর সঙ্গে বিদায়ী সেনা প্রধানের সাক্ষাৎ  » «   মিয়ানমারকে আল্টিমেটাম  » «  

আচমকা কাঁদলেন আমির



aamirkhanবিনোদন ডেস্ক ::

সুপারস্টার আমির খান ভোপালে টেলি সিরিজ ‘সত্যমেব জয়তে’ এর একটা এপিসোড শ্যুট করতে গিয়ে কান্নায় ভেঙে পরলেন। এই এপিসোড ছিল টিবি রোগে আক্রান্ত রোগীদের নিয়ে।

ইন্ডিয়া টুডে’র খবরে বলা হয়েছে, এই অনুষ্ঠানের ‘মুমকিন হ্যায়’ এপিসোডে আমির বিভিন্ন টিবি পেশেন্টদের সঙ্গে কথা বলেন। এরপরেই তিনি ভীষণ ইমোশানাল হয়ে যান এবং এক পর্যায়ে কেঁদে ফেলেন। এই ঘটনায় কিছুক্ষণের জন্য শ্যুটিং বন্ধ রাখতে হয়।
আমির জানিয়েছেন, তিনি আজকাল যেখানেই যান এই শোয়ের জন্য, সাধারণ মানুষ তাকে অনুরোধ করেন যেন কোনও দিন এই শো বন্ধ না হয়।

আমির এও জানিয়েছেন, আশ্বাস দিয়েছেন তিনি এবং তার টিম এই অনুষ্ঠানকে আরও ভাল করার চেষ্টা করবেন এবং শো কোনওদিন বন্ধ করবেন না।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: