রবিবার, ২৯ মার্চ ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে ডাক্তারদের প্রাইভেট চেম্বার বন্ধ, ফার্মেসিতেই চিকিৎসা  » «   ৯ এপ্রিল পবিত্র শবে বরাত  » «   এবার স্পেনও ছাড়ালো চীনকে, ২৪ ঘণ্টায় ৭৩৮ মৃত্যু  » «   সিলেট বিভাগে বৃহস্পতিবার থেকে গণপরিবহন বন্ধ  » «   করোনা মোকাবিলায় দেশে দেশে লকডাউন  » «   খালেদা জিয়ার মুক্তি, করোনা বদলে দিচ্ছে রাজনীতি  » «   খালেদার মুক্তির সিদ্ধান্তকে স্বাগত জানাল যুক্তরাষ্ট্র  » «   খালেদা জিয়ার মুক্তিতে পরিস্থিতি স্বাভাবিক দেখছেন ড. কামাল  » «   করোনার সংক্রমণ ঠেকাতে গ্রিসে লকডাউন  » «   বান্দরবানের ৩ উপজেলা লকডাউন  » «   ইতালিতে একদিনে ৭৪৩ জনের মৃত্যু  » «   ফ্রান্সে ২৪ ঘণ্টায় আরও ১৮৬ মৃত্যু  » «   নিউইয়র্কে করোনায় আক্রান্ত ২০ হাজার ছাড়াল  » «   সাধারণ ছুটিতে চালু থাকবে ব্যাংক  » «   করোনাভাইরাস: উৎকণ্ঠিত সিলেট, উদ্বিগ্ন মানুষ  » «  

আগুনে ১০ ঘর পুড়ে ছাই



মাদারীপুরের শিবচরে আগুনে ১০টি ঘর পুড়ে সম্পূর্ণ ছাই হয়ে গেছে। শুক্রবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার চরবাচামারা বাদশা কান্দি গ্রামের হাওলাদার বাড়িতে রান্না ঘর থেকে আগুন লাগে। মুহূর্তের মধ্যেই বসতঘরসহ ১০টি ঘর আগুনে পুড়ে যায়।

খবর পেয়ে ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে এসে প্রায় তিন ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে প্রায় ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত পরিবারের।

আগুনে আলমগীর হাওলাদারের একটি ঘর, আনোয়ার হাওলাদারের একটি ঘর, আলাউদ্দিন হাওলাদারের একটি ঘর, ইলিয়াস আকনের একটি ঘর, সোহারাব মুন্সীর একটি ঘর, মিজানুর রহমানের একটি ঘর, মো. দেলোয়ার হাওলাদারের একটি ঘরসহ মোট ১০টি ঘর সম্পূর্ণ পুড়ে গেছে।

শিবচর ফায়ার সার্ভিসের ইনচার্জ শ্যামল বালা জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে প্রায় তিন ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: