সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

আগুনে পুড়ল ১৪ ঘরসহ ৭ টি গবাদি পশু



রাসেল ইসলাম/দিনাজপুর প্রতিনিধিঃদিনাজপুর বীরগঞ্জে ভয়াবহ আগুনে ১৪ টি ঘর সহ ৭ টি গবাদিপশু পুড়ে ছাই হয়ে গেছে। অগ্নিকান্ডে প্রায় ১০ লাক্ষ

টাকার ক্ষতি হয়েছে। গরুর গোয়াল ঘরের কয়েলের আগুন থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে ধারণা করা হচ্ছে। শনিবার (১৭ মার্চ) রাত ১১টার দিকেবীরগঞ্জ উপজেলার ২ নং পলাশবাড়ী ইউনিয়নের শাহাপাড়া গ্রামের আফাজউদ্দিনের বাড়ী গরুর গোয়াল ঘর থেকে আগুনের সূত্রপাত হয়ে চারদিকে আগুন দ্রুত ছড়িয়ে পড়ে।

প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে গরুর গোয়াল ঘরের কয়েলের আগুন থেকে এই অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে। এতে প্রায় ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

এতে আফাজউদ্দিনের ৩টি ঘর ৪টি গরু,৩টি ছাগল, মোঃ ফজু ৩টি ঘর,আমিনুর ইসলামের ৩টি ঘর, হাসেম আলীর ২টি ঘর,মান্নানের ২টি ঘর এবং তোহিদুলে ১টি ঘর পুড়ে ছাই হয়ে যায়।

খবর পেয়ে ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টা চেষ্টায় চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ দেলোয়ার হোসেন জানান, এ ঘটনায় বসতঘরসহ মোট ১৪টি ঘর সহ ৪টি গরু এবং ৩টি ছাগল পুড়ে গেছে।
পলাশবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান জুয়েলুর রহমান জুয়েল বিষয়টি নিশ্চিত করে জানান, পরিবার গুলো বর্তমানে খোলা আকাশের নীচে
রয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: