রবিবার, ২৪ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «   এ বছর থেকেই তৃতীয় শ্রেণি পর্যন্ত থাকছে না পরীক্ষা  » «   মসজিদে হামলা: ৮ দিনেও জ্ঞান ফেরেনি চার বছর বয়সী আলিনের  » «   মালিতে ১৩৪ মুসলিম আদিবাসীকে গুলি করে হত্যা  » «   ইভিএমএ ভোট দেই এক জায়গায়,আরেক জায়গায়  » «   ভোটকেন্দ্র দখল নিয়ে দু’পক্ষের গোলাগুলি, গুলিবিদ্ধ পুলিশ সদস্য  » «   আড়াই ঘণ্টায় ভোট পড়েছে ৩টি!  » «   ব্রেক্সিট ঠেকাতে ফের গণভোট ও মে’র পদত্যাগ দাবিতে উত্তাল ব্রিটেন  » «   যুক্তরাষ্ট্র সীমান্তে চরম হেনস্থার শিকার ৯ বছরের বালিকা  » «   রাতেই ব্যালটে সিল মারায় নির্বাচন স্থগিত  » «   বাসচাপায় সিকৃবি ছাত্র হত্যা, চালক-হেলপার গ্রেফতার  » «   উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপের ভোটগ্রহণ চলছে  » «   লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «  

আগুনে পুড়ল ১৪ ঘরসহ ৭ টি গবাদি পশু



রাসেল ইসলাম/দিনাজপুর প্রতিনিধিঃদিনাজপুর বীরগঞ্জে ভয়াবহ আগুনে ১৪ টি ঘর সহ ৭ টি গবাদিপশু পুড়ে ছাই হয়ে গেছে। অগ্নিকান্ডে প্রায় ১০ লাক্ষ

টাকার ক্ষতি হয়েছে। গরুর গোয়াল ঘরের কয়েলের আগুন থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে ধারণা করা হচ্ছে। শনিবার (১৭ মার্চ) রাত ১১টার দিকেবীরগঞ্জ উপজেলার ২ নং পলাশবাড়ী ইউনিয়নের শাহাপাড়া গ্রামের আফাজউদ্দিনের বাড়ী গরুর গোয়াল ঘর থেকে আগুনের সূত্রপাত হয়ে চারদিকে আগুন দ্রুত ছড়িয়ে পড়ে।

প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে গরুর গোয়াল ঘরের কয়েলের আগুন থেকে এই অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে। এতে প্রায় ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

এতে আফাজউদ্দিনের ৩টি ঘর ৪টি গরু,৩টি ছাগল, মোঃ ফজু ৩টি ঘর,আমিনুর ইসলামের ৩টি ঘর, হাসেম আলীর ২টি ঘর,মান্নানের ২টি ঘর এবং তোহিদুলে ১টি ঘর পুড়ে ছাই হয়ে যায়।

খবর পেয়ে ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টা চেষ্টায় চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ দেলোয়ার হোসেন জানান, এ ঘটনায় বসতঘরসহ মোট ১৪টি ঘর সহ ৪টি গরু এবং ৩টি ছাগল পুড়ে গেছে।
পলাশবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান জুয়েলুর রহমান জুয়েল বিষয়টি নিশ্চিত করে জানান, পরিবার গুলো বর্তমানে খোলা আকাশের নীচে
রয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: