বুধবার, ১৮ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৭ জুলাই খালেদার মুক্তি দাবিতে জাতিসংঘের সামনে বিক্ষোভ  » «   মৌসুমি বায়ু দুর্বল, বর্ষার বর্ষণ নেই  » «   সিলেটে দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু  » «   হরিণাকুণ্ডুতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সদস্য নিহত  » «   পুলিশের সোর্স মামুন মাদক ব্যবসায়ীর স্ত্রীকে নিয়ে উধাও  » «   ধর্ষণে অন্তঃসত্ত্বা কিশোরি, সালিসে জরিমানার টাকা ভাগাভাগি!  » «   আইনমন্ত্রীর বাসায় প্রধানমন্ত্রী  » «   ‘এদেরকে নিয়েই মান্না সাহেব দুর্নীতির বিরুদ্ধে যুদ্ধ করিবেন’  » «   রাশিয়ায় বিশ্বকাপ দেখতে গিয়ে পুলিশের জালে বাংলাদেশী যুবক  » «   বিদেশ ও জেল থেকে আন্ডারওয়ার্ল্ড নিয়ন্ত্রণ করছে শীর্ষ সন্ত্রাসীরা  » «   বাংলাদেশে যুক্তরাষ্ট্রের নতুন রাষ্ট্রদূত মনোনীত রবার্ট মিলার  » «   বেবী নাজনীন অসুস্থ, হাসপাতালে ভর্তি  » «   কোটা আন্দোলন: ছাত্রলীগের হুমকিতে ক্যাম্পাস ছাড়া চবি শিক্ষক  » «   ভেবেই ক্লাব বদল করেছেন রোনালদো  » «   ভারতে নিষিদ্ধ, অন্য দেশে পুরস্কৃত যেসব ছবি  » «  

আগুনে পুড়ল ১৪ ঘরসহ ৭ টি গবাদি পশু



রাসেল ইসলাম/দিনাজপুর প্রতিনিধিঃদিনাজপুর বীরগঞ্জে ভয়াবহ আগুনে ১৪ টি ঘর সহ ৭ টি গবাদিপশু পুড়ে ছাই হয়ে গেছে। অগ্নিকান্ডে প্রায় ১০ লাক্ষ

টাকার ক্ষতি হয়েছে। গরুর গোয়াল ঘরের কয়েলের আগুন থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে ধারণা করা হচ্ছে। শনিবার (১৭ মার্চ) রাত ১১টার দিকেবীরগঞ্জ উপজেলার ২ নং পলাশবাড়ী ইউনিয়নের শাহাপাড়া গ্রামের আফাজউদ্দিনের বাড়ী গরুর গোয়াল ঘর থেকে আগুনের সূত্রপাত হয়ে চারদিকে আগুন দ্রুত ছড়িয়ে পড়ে।

প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে গরুর গোয়াল ঘরের কয়েলের আগুন থেকে এই অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে। এতে প্রায় ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

এতে আফাজউদ্দিনের ৩টি ঘর ৪টি গরু,৩টি ছাগল, মোঃ ফজু ৩টি ঘর,আমিনুর ইসলামের ৩টি ঘর, হাসেম আলীর ২টি ঘর,মান্নানের ২টি ঘর এবং তোহিদুলে ১টি ঘর পুড়ে ছাই হয়ে যায়।

খবর পেয়ে ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টা চেষ্টায় চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ দেলোয়ার হোসেন জানান, এ ঘটনায় বসতঘরসহ মোট ১৪টি ঘর সহ ৪টি গরু এবং ৩টি ছাগল পুড়ে গেছে।
পলাশবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান জুয়েলুর রহমান জুয়েল বিষয়টি নিশ্চিত করে জানান, পরিবার গুলো বর্তমানে খোলা আকাশের নীচে
রয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: