রবিবার, ১৭ ডিসেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সচিবালয়ে শিক্ষামন্ত্রী‘আসল প্রশ্নফাঁসকারী তো শিক্ষক’  » «   আগামী ২০ ডিসেম্বর তৈমুরের জন্মদিন : চলছে রাজকীয় আয়োজন  » «   কার চাপায় যুবক নিহত  » «   বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু  » «   ঘন কুয়াশার কারণে ঢাকায় বিমান চলাচল বন্ধ  » «   হোটেলে যখন একা, তখন মেনে চলুন কিছু বিষয়!  » «   এবার মাত্র ২০০০ টাকার মধ্যে স্মার্টফোন  » «   আ’লীগের আলোচনা সভা বিকেলে  » «   অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার  » «   মেয়েকে দিয়েই অন্য মেয়েদের ফাঁদে ফেলতেন এই বাবা!  » «   বিজয় দিবসে দুর্বৃত্তদের পেট্রোল বোমায় দগ্ধ ২  » «   ফ্রান্স দূতাবাসে বিজয় ও আন্তর্জাতিক অভিবাসী দিবস পালিত  » «   সামান্য সেলফির জন্যই বিপদে পড়লেন দেশ সেরা সুন্দরী!  » «   ফিলিস্তিনি ধনকুবেরকে আটক করেছে সৌদি  » «   সেনা কর্মকর্তার বাসা থেকে কিশোরী গৃহকর্মীর লাশ উদ্ধার  » «  

আগুনে পুড়ছে যুবক, ছবি তুলতে ব্যস্ত জনগণ



আন্তর্জাতিক ডেস্ক::একজন যুবক দাউ দাউ করে আগুনে জ্বলছে। আর সেই দৃশ্য দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখছে অসংখ্য পথচারি। কারো কোনো হেলদোল নেই যুবককে বাঁচানোর জন্য। যেনো কোনো সিনেমার শ্যুটিং দেখছে সবাই মিলে। কে কার চেয়ে ভালো ছবি তুলতে পারে সেটা যেনো তখনকার প্রতিযোগিতা। শুধু যে পথচারি তা নয়, এই একই ভূমিকায় যোগ দেয় নাকি জিআরপি কর্মীরাও। একবারের জন্যও কেউ যুবককে বাঁচাতে এগিয়ে না এসে বরং ফোন দিয়ে ভিডিও এবং ছবি ওঠানোর চেষ্টায় ব্যস্ত ছিলো সবাই।

দিল্লির শকুরবস্তি রেল স্টেশন এলাকায় ঘটনাটি ঘটে। গত শনিবার এমনই অমানবিক দৃশ্যের সাক্ষী থাকল হাজার আম-জনতা। ছেলেটির নাম পরিচয় জানা সম্ভব হয়নি বলে জানান সেখানকার পুলিশ কর্তৃপক্ষ। তবে নিহত যুবকের বয়স ১৯-২০ বছর হবে বলে জানা গেছে।
এ ঘটনায় পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায় শনিবার বিকেলে উদ্দেশ্যহীনভাবে রেললাইনে একটা ছেলেকে ঘুরতে দেখা যায়। কিছুক্ষণপর সে তার ব্যাগ হতে কেরোসিন তেল গায়ে ঢেলে দিয়ে আগুন ধরিয়ে দেয়। এবং আগুন ধরার পরপরই সে বাঁচার জন্য চিৎকার করতে থাকে। এই ঘটনায় তাকে কেউ সাহায্য করতে আসেনি। বরং ওই সময় অনেকে ভিড় করে তামাশা দেখতে থাকেন বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: