সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শাস্তির বিধান রেখে সম্প্রচার আইনের খসড়া অনুমোদন  » «   সম্পাদক পরিষদের তথ্যে ঘাটতি আছে: তথ্যমন্ত্রী  » «   প্রশ্নফাঁস: ঢাবির ঘ ইউনিটের ফল প্রকাশ স্থগিত  » «   আমেরিকার সতর্কতার জবাবে পাল্টা ব্যবস্থার হুমকি সৌদির  » «   বন্দরবাজারে স্বেচ্ছাসবক দলের মিছিলে পুলিশের বাধা, আটক ১  » «   সন্ত্রাসীদের হুমকি নভেম্বরেই খুন করা হবে মোদিকে!  » «   শাহবাগ-সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা বন্ধে আইনি নোটিশ  » «   ফেক এনকাউন্টার: ভারতে সাত সেনা সদস্যের যাবজ্জীবন  » «   আবারো নির্বাচন কমিশনের সভা বর্জন করলেন কমিশনার মাহবুব  » «   বিতর্কিত ৯টি ধারা সংশোধনের দাবিতে সম্পাদক পরিষদের মানববন্ধন  » «   সংসদ নির্বাচনের প্রস্তুতিতে আজ ইসির গুরুত্বপূর্ণ বৈঠক  » «   পৃথিবী বাঁচাতে হলে বন্ধ করতে হবে মাংস খাওয়া!  » «   শাহজালালে ৭ কেজি সোনাসহ মালয়েশিয়ার নাগরিক আটক  » «   ইরানের ‘সরকার পরিবর্তন’ করতে চায় যুক্তরাষ্ট্র: রুহানি  » «   দুর্গা পূজা উপলক্ষে সব মানুষের শান্তি কামনা রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর  » «  

আগুনে পুড়ছে যুবক, ছবি তুলতে ব্যস্ত জনগণ



আন্তর্জাতিক ডেস্ক::একজন যুবক দাউ দাউ করে আগুনে জ্বলছে। আর সেই দৃশ্য দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখছে অসংখ্য পথচারি। কারো কোনো হেলদোল নেই যুবককে বাঁচানোর জন্য। যেনো কোনো সিনেমার শ্যুটিং দেখছে সবাই মিলে। কে কার চেয়ে ভালো ছবি তুলতে পারে সেটা যেনো তখনকার প্রতিযোগিতা। শুধু যে পথচারি তা নয়, এই একই ভূমিকায় যোগ দেয় নাকি জিআরপি কর্মীরাও। একবারের জন্যও কেউ যুবককে বাঁচাতে এগিয়ে না এসে বরং ফোন দিয়ে ভিডিও এবং ছবি ওঠানোর চেষ্টায় ব্যস্ত ছিলো সবাই।

দিল্লির শকুরবস্তি রেল স্টেশন এলাকায় ঘটনাটি ঘটে। গত শনিবার এমনই অমানবিক দৃশ্যের সাক্ষী থাকল হাজার আম-জনতা। ছেলেটির নাম পরিচয় জানা সম্ভব হয়নি বলে জানান সেখানকার পুলিশ কর্তৃপক্ষ। তবে নিহত যুবকের বয়স ১৯-২০ বছর হবে বলে জানা গেছে।
এ ঘটনায় পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায় শনিবার বিকেলে উদ্দেশ্যহীনভাবে রেললাইনে একটা ছেলেকে ঘুরতে দেখা যায়। কিছুক্ষণপর সে তার ব্যাগ হতে কেরোসিন তেল গায়ে ঢেলে দিয়ে আগুন ধরিয়ে দেয়। এবং আগুন ধরার পরপরই সে বাঁচার জন্য চিৎকার করতে থাকে। এই ঘটনায় তাকে কেউ সাহায্য করতে আসেনি। বরং ওই সময় অনেকে ভিড় করে তামাশা দেখতে থাকেন বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: