রবিবার, ১৫ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাশিয়া বিশ্বকাপরেকর্ড গড়া হলো না ক্রোয়েশিয়ার, চ্যাম্পিয়ন ফ্রান্স  » «   ভাতিজিকে ঘরে ডেকে নিয়ে চাচার কাণ্ড!  » «   যৌনরোগের ভয়ঙ্কর উপসর্গগুলি এক নজরে দেখে নিন  » «   রাশিয়া বিশ্বকাপবিশ্বজয়ের লক্ষ্যে মুখোমুখি ফ্রান্স-ক্রোয়েশিয়া  » «   মাদার তেরেসা ভণ্ড, শয়তান, জালিয়াতঃ তসলিমা  » «   যে কারণে অল্প বয়সে বিয়ে করেছেন শাহরুখ  » «   গ্রামে গ্রামে নগর সুবিধা দেয়া হবে -পাবনায় প্রধানমন্ত্রী  » «   হরিদাসের উপর হামলাকারীদেরকে ক্ষমা করা হবে না —-মোমিন মেহেদী  » «   বিয়ের পর বেশ হাসি খুশি মিঠুন পুত্র  » «   জাতীয় পরিচয়পত্র হারানোদের জন্য সুখবর  » «   ‘আমি ডিজির লোক, আমাকে ভয় দেখিয়ে লাভ নেই’  » «   কুবিতে ‘বরিশাল ডিভিশনাল স্টুডেন্টস এসোসিয়েশন’র নবীনবরণ  » «   মুক্তিযোদ্ধাদের বয়স কেন সাড়ে ১২ : হাইকোর্টের প্রশ্ন  » «   ধোঁয়ায় আচ্ছন্ন পুরো টার্মিনাল : শাহজালাল বিমানবন্দরে আগুন  » «   স্কুল ছাত্রীর স্পর্শকাতর জায়গায় বৃদ্ধের হাত, অতঃপর  » «  

আগুনে পুড়ছে যুবক, ছবি তুলতে ব্যস্ত জনগণ



আন্তর্জাতিক ডেস্ক::একজন যুবক দাউ দাউ করে আগুনে জ্বলছে। আর সেই দৃশ্য দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখছে অসংখ্য পথচারি। কারো কোনো হেলদোল নেই যুবককে বাঁচানোর জন্য। যেনো কোনো সিনেমার শ্যুটিং দেখছে সবাই মিলে। কে কার চেয়ে ভালো ছবি তুলতে পারে সেটা যেনো তখনকার প্রতিযোগিতা। শুধু যে পথচারি তা নয়, এই একই ভূমিকায় যোগ দেয় নাকি জিআরপি কর্মীরাও। একবারের জন্যও কেউ যুবককে বাঁচাতে এগিয়ে না এসে বরং ফোন দিয়ে ভিডিও এবং ছবি ওঠানোর চেষ্টায় ব্যস্ত ছিলো সবাই।

দিল্লির শকুরবস্তি রেল স্টেশন এলাকায় ঘটনাটি ঘটে। গত শনিবার এমনই অমানবিক দৃশ্যের সাক্ষী থাকল হাজার আম-জনতা। ছেলেটির নাম পরিচয় জানা সম্ভব হয়নি বলে জানান সেখানকার পুলিশ কর্তৃপক্ষ। তবে নিহত যুবকের বয়স ১৯-২০ বছর হবে বলে জানা গেছে।
এ ঘটনায় পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায় শনিবার বিকেলে উদ্দেশ্যহীনভাবে রেললাইনে একটা ছেলেকে ঘুরতে দেখা যায়। কিছুক্ষণপর সে তার ব্যাগ হতে কেরোসিন তেল গায়ে ঢেলে দিয়ে আগুন ধরিয়ে দেয়। এবং আগুন ধরার পরপরই সে বাঁচার জন্য চিৎকার করতে থাকে। এই ঘটনায় তাকে কেউ সাহায্য করতে আসেনি। বরং ওই সময় অনেকে ভিড় করে তামাশা দেখতে থাকেন বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: