সোমবার, ৯ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

আগাম নির্বাচনের দাবি উড়িয়ে দিলেন নাসিম



Nasim_banglanews24_635156673নিউজ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার আগাম নির্বাচনের দাবিকে উড়িয়ে দিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। সেই সঙ্গে বিচ্ছিন্ন ঘটনায় শেখ হাসিনার অর্জন ম্লান হবে না বলেও মন্তব্য করেন তিনি।

বুধবার (৩০ সেপ্টেম্বর) আওয়ামী লীগ আয়োজিত যৌথসভা শেষে সংবাদ সম্মেলনে নাসিম এ মন্তব্য করেন।

আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে এ যৌথ সভা অনুষ্ঠিত হয়।

সভা শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে লন্ডনে খালেদা জিয়া ২০১৬ সালের মধ্যে নির্বাচনের কথা বলেছেন, সাংবাদিকদের এ ধরনের পশ্নের উত্তরে নাসিম নির্বাচনের সম্ভাবনা উড়িয়ে দেন। তিনি বলেন, যদির কথা নদীতে ফেলে দেন।

এদিকে গুলশানে ইতালির নাগরিক হত্যাকাণ্ডের ঘটনা আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি কি-না? জানতে চাইলে নাসিম বলেন, এটা বিচ্ছিন্ন ঘটনা। আইন-শৃঙ্খলা পরিস্থিতি অনেক ভালো। এ ধরনের ঘটনা বিশ্বের বিভিন্ন দেশে ঘটে থাকে।

এ ঘটনার ব্যাপারে সরকার দ্রুত ব্যবস্থা নেবে। জড়িতদের গ্রেফতার করে আইনের হাতে সোপর্দ করে শাস্তি দেওয়া হবে।

আগামী ৩ অক্টোবর আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণসংবর্ধনার প্রস্তুতি নিতে এই যৌথসভার আয়োজন করা হয়। এ সম্পর্কে মোহাম্মদ নাসিম বলেন, শেখ হাসিনা দেশের জন্য গর্ব, সম্মান বয়ে আনছেন। জলবায়ু পরিবর্তনের নেতিবাচক প্রভাব মোকাবেলায় তার নেওয়া পদক্ষেপ সফল হয়েছে। এর স্বীকৃতি হিসেবে তিনি পুরস্কৃত হয়েছেন। এটা দেশের জন্য, জাতির জন্য সম্মানের।

বিছিন্ন ঘটনায় শেখ হাসিনার একের পর এক অর্জন ম্লান হবে না। তিনি ধরিত্রী কন্যা, শান্তির প্রতীক। ঢাকাবাসী ও দেশবাসীকে আমি অনুরোধ করবো, আসুন সবাই একত্রিত হয়ে প্রধানমন্ত্রীকে সংবর্ধনা জানাই, অভিনন্দন জানাই।

দল মত নির্বিশেষে সর্বস্তরের মানুষকে আমি কর্মসূচিতে অংশ নেওয়ার আহ্বান জানাচ্ছি। বিমান বন্দর থেকে গণভবন পর্যন্ত রাস্তার পাশে সর্বস্তরের মানুষ দাঁড়িয়ে শেখ হাসিনাকে অভিনন্দন জানাবে।

যৌথ সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহাবুব-উল-আলম হানিফ, সম্পাদক মণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, আহমদ হোসেন, অসিম কুমার উকিল, ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমএ আজিজ, সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, স্বেচ্ছাসেক লীগের সভাপতি মোল্লা আবু কাওসার, সাধারণ সম্পাদক পংকজ দেবনাথ, যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার, সাধারণ সম্পাদক অপু উকিল প্রমুখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: