বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

আগামীতে শহীদুজ্জামান সরকারকে নৌকা মার্কায় ভোট দিলে নজিপুর জেলাসহ সব উন্নয়ন হবে :নাসিম



মাসুদ রানা ,পত্নীতলা ( নওগাঁ) প্রতিনিধি :বিএনপি নির্বচনে আসুক সেটি আওয়ামী লীগও চায়। কিন্তু খালেদা জিয়া ভোট করতে পারবেন কিনা সেটি নির্ধারন করবে আদালত। এমন মন্তব্য করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রী মোহাম্মদ নাসিম।
তিনি আরো বলেন, আদালত খালেদা জিয়ার শাস্তি দিয়েছেন। এক্ষেত্রে আওয়ামী লীগের কোন হাত নেই। সুতরাং জামিন দেয়া না দেয়া সেটি আদালতের সিদ্ধান্ত। তিনি বলেন, আওয়ামীলীগ কোন দিন চক্রান্তে বিশ্বাস করে না। আওয়ামীলীগ জনগনের ভোটে নির্বাচিত হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে আমরা বার বার আন্দোলন করে দেশে গণতন্ত্র ফিরিয়ে এনেছি। আওযামীলীগ চায় সকল দল আগামী নির্বাচনে অংশ গ্রহন করুক।

বেগম খালেদা জিয়া প্রসঙ্গে মোহাম্মদ নাসিম বলেন, খালেদা জিয়াকে আদালত শাস্তি দিয়েছে। আদালত তাকে জেলে পাঠিয়েছে। আদালত যদি চায় তাকে জামিন দিবে। এক্ষেত্রে আওয়ামীলীগের কোন ভূমিকা নেই। আওয়ামীলীগ চায় আগামী নির্বাচনে বিএনপির নির্বাচনে অংশ গ্রহন করুক।
তিনি শুক্রবার দুপরে পত্নীতলা উপজেলার ঘোষনগর ও আকবর ইউনিয়নের জন্য নবনির্মিত ১০ শয্যা বিশিষ্ট পৃথক দু’টি মা ও শিশু কল্যান কেন্দ্রের উদ্বোধনী করেন । পত্নীতলা উপজেলার ঘোষনড়গর ইউনিয়নে খিরশিন এবং আকবর ইউনিয়নের মধইলনামক স্থানে এ দু’টি মা ও শিশু কল্যান কেন্দ্র নির্মান করা হয়েছে। প্রতিটির জন্য ৪ কোটি ১৬ লাখ করে মোট ব্যয় হয়েছে ৮ কোটি ৩২ লাখ টাকা ব্যয় হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শেষে বিকাল ৩.০০টায় নজিপুর শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম মাঠে বিশাল জনসভায় বক্তিতা কালে উপ¯িথত জনগন নজিপুর জেলা দাবিতে স্লোগ্লান দিলে মাননীয় স্বাস্থ্য মত্রী মোহাম্মদ নাসিম এম পি বলেন, আগামীতে শহীদুজ্জামান সরকারকে নৌকা মার্কায় ভোট দিলে নজিপুর জেলাসহ সব উন্নয়ন হবে একথা বলে আশস্ত করেন।

পত্নীতলা উপজেলার নজিপুর শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম মাঠে বিশাল জনসভায় সভাপতিত্ব করেন উপজেলা আ’লীগের সভাপতি ইছাহাক হোসেন। এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জাতীয় সংসদরে হুইপ মোঃ শহিদুজ্জামান সরকার এমপি, মোঃ ছলিম উদ্দিন তরফদার এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, পত্নীতলা উপজেল আ’লীগের সাধারণ সম্পাদক আঃ গাফফার, সহ-সভাপতি বাবু নির্মল কুমার ঘোষ, সহ-সভাপতি আঃ খালেক চৌঃ, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, নজিপুর পৌর মেয়র রেজাউল কবির চৌঃ, উপজেলা আ’লীগের মহিলা বিষয়ক সম্পাদিক ফাতেমা জিন্নাহ্ ঝড়ণা, পৌর আ’লীগের সভাপতি শহিদুল আলম বেন্টু, ছাত্রনেতা আহাদ ও রুবেলসহ আ’লীগের অঙ্গ সংগঠনের নেত্রীবৃন্দ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: