মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

আগামীতে শহীদুজ্জামান সরকারকে নৌকা মার্কায় ভোট দিলে নজিপুর জেলাসহ সব উন্নয়ন হবে :নাসিম



মাসুদ রানা ,পত্নীতলা ( নওগাঁ) প্রতিনিধি :বিএনপি নির্বচনে আসুক সেটি আওয়ামী লীগও চায়। কিন্তু খালেদা জিয়া ভোট করতে পারবেন কিনা সেটি নির্ধারন করবে আদালত। এমন মন্তব্য করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রী মোহাম্মদ নাসিম।
তিনি আরো বলেন, আদালত খালেদা জিয়ার শাস্তি দিয়েছেন। এক্ষেত্রে আওয়ামী লীগের কোন হাত নেই। সুতরাং জামিন দেয়া না দেয়া সেটি আদালতের সিদ্ধান্ত। তিনি বলেন, আওয়ামীলীগ কোন দিন চক্রান্তে বিশ্বাস করে না। আওয়ামীলীগ জনগনের ভোটে নির্বাচিত হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে আমরা বার বার আন্দোলন করে দেশে গণতন্ত্র ফিরিয়ে এনেছি। আওযামীলীগ চায় সকল দল আগামী নির্বাচনে অংশ গ্রহন করুক।

বেগম খালেদা জিয়া প্রসঙ্গে মোহাম্মদ নাসিম বলেন, খালেদা জিয়াকে আদালত শাস্তি দিয়েছে। আদালত তাকে জেলে পাঠিয়েছে। আদালত যদি চায় তাকে জামিন দিবে। এক্ষেত্রে আওয়ামীলীগের কোন ভূমিকা নেই। আওয়ামীলীগ চায় আগামী নির্বাচনে বিএনপির নির্বাচনে অংশ গ্রহন করুক।
তিনি শুক্রবার দুপরে পত্নীতলা উপজেলার ঘোষনগর ও আকবর ইউনিয়নের জন্য নবনির্মিত ১০ শয্যা বিশিষ্ট পৃথক দু’টি মা ও শিশু কল্যান কেন্দ্রের উদ্বোধনী করেন । পত্নীতলা উপজেলার ঘোষনড়গর ইউনিয়নে খিরশিন এবং আকবর ইউনিয়নের মধইলনামক স্থানে এ দু’টি মা ও শিশু কল্যান কেন্দ্র নির্মান করা হয়েছে। প্রতিটির জন্য ৪ কোটি ১৬ লাখ করে মোট ব্যয় হয়েছে ৮ কোটি ৩২ লাখ টাকা ব্যয় হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শেষে বিকাল ৩.০০টায় নজিপুর শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম মাঠে বিশাল জনসভায় বক্তিতা কালে উপ¯িথত জনগন নজিপুর জেলা দাবিতে স্লোগ্লান দিলে মাননীয় স্বাস্থ্য মত্রী মোহাম্মদ নাসিম এম পি বলেন, আগামীতে শহীদুজ্জামান সরকারকে নৌকা মার্কায় ভোট দিলে নজিপুর জেলাসহ সব উন্নয়ন হবে একথা বলে আশস্ত করেন।

পত্নীতলা উপজেলার নজিপুর শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম মাঠে বিশাল জনসভায় সভাপতিত্ব করেন উপজেলা আ’লীগের সভাপতি ইছাহাক হোসেন। এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জাতীয় সংসদরে হুইপ মোঃ শহিদুজ্জামান সরকার এমপি, মোঃ ছলিম উদ্দিন তরফদার এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, পত্নীতলা উপজেল আ’লীগের সাধারণ সম্পাদক আঃ গাফফার, সহ-সভাপতি বাবু নির্মল কুমার ঘোষ, সহ-সভাপতি আঃ খালেক চৌঃ, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, নজিপুর পৌর মেয়র রেজাউল কবির চৌঃ, উপজেলা আ’লীগের মহিলা বিষয়ক সম্পাদিক ফাতেমা জিন্নাহ্ ঝড়ণা, পৌর আ’লীগের সভাপতি শহিদুল আলম বেন্টু, ছাত্রনেতা আহাদ ও রুবেলসহ আ’লীগের অঙ্গ সংগঠনের নেত্রীবৃন্দ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: