বৃহস্পতিবার, ২১ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «   সহকর্মীর হাতে খুন হলেন তিন ভারতীয় সেনা  » «   মসজিদে হামলাধারী ব্রেন্টন আইএস থেকে ভিন্ন কিছু নয়: এরদোগান  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   গ্যাসের দাম ১৩২% বৃদ্ধির প্রস্তাব হাস্যকর  » «   মেয়রের আশ্বাসে ২৮ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত  » «   দরিদ্র বলে এদেশে কিছু থাকবে না : প্রধানমন্ত্রী  » «   এক সপ্তাহের মধ্যে আবরারের পরিবারকে ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ  » «   গুলিবিদ্ধ বাংলাদেশি ওমরের মুখে মসজিদে হামলার লোমহর্ষক বর্ননা…  » «   আজ প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের মৃত্যুবার্ষিকী,আ. লীগের শ্রদ্ধা  » «   আল্লাহর কসম, ইসলাম গ্রহণ করে আমি সম্মানিত: মার্কিন সঙ্গীতশিল্পী  » «  

আগামীতে শহীদুজ্জামান সরকারকে নৌকা মার্কায় ভোট দিলে নজিপুর জেলাসহ সব উন্নয়ন হবে :নাসিম



মাসুদ রানা ,পত্নীতলা ( নওগাঁ) প্রতিনিধি :বিএনপি নির্বচনে আসুক সেটি আওয়ামী লীগও চায়। কিন্তু খালেদা জিয়া ভোট করতে পারবেন কিনা সেটি নির্ধারন করবে আদালত। এমন মন্তব্য করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রী মোহাম্মদ নাসিম।
তিনি আরো বলেন, আদালত খালেদা জিয়ার শাস্তি দিয়েছেন। এক্ষেত্রে আওয়ামী লীগের কোন হাত নেই। সুতরাং জামিন দেয়া না দেয়া সেটি আদালতের সিদ্ধান্ত। তিনি বলেন, আওয়ামীলীগ কোন দিন চক্রান্তে বিশ্বাস করে না। আওয়ামীলীগ জনগনের ভোটে নির্বাচিত হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে আমরা বার বার আন্দোলন করে দেশে গণতন্ত্র ফিরিয়ে এনেছি। আওযামীলীগ চায় সকল দল আগামী নির্বাচনে অংশ গ্রহন করুক।

বেগম খালেদা জিয়া প্রসঙ্গে মোহাম্মদ নাসিম বলেন, খালেদা জিয়াকে আদালত শাস্তি দিয়েছে। আদালত তাকে জেলে পাঠিয়েছে। আদালত যদি চায় তাকে জামিন দিবে। এক্ষেত্রে আওয়ামীলীগের কোন ভূমিকা নেই। আওয়ামীলীগ চায় আগামী নির্বাচনে বিএনপির নির্বাচনে অংশ গ্রহন করুক।
তিনি শুক্রবার দুপরে পত্নীতলা উপজেলার ঘোষনগর ও আকবর ইউনিয়নের জন্য নবনির্মিত ১০ শয্যা বিশিষ্ট পৃথক দু’টি মা ও শিশু কল্যান কেন্দ্রের উদ্বোধনী করেন । পত্নীতলা উপজেলার ঘোষনড়গর ইউনিয়নে খিরশিন এবং আকবর ইউনিয়নের মধইলনামক স্থানে এ দু’টি মা ও শিশু কল্যান কেন্দ্র নির্মান করা হয়েছে। প্রতিটির জন্য ৪ কোটি ১৬ লাখ করে মোট ব্যয় হয়েছে ৮ কোটি ৩২ লাখ টাকা ব্যয় হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শেষে বিকাল ৩.০০টায় নজিপুর শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম মাঠে বিশাল জনসভায় বক্তিতা কালে উপ¯িথত জনগন নজিপুর জেলা দাবিতে স্লোগ্লান দিলে মাননীয় স্বাস্থ্য মত্রী মোহাম্মদ নাসিম এম পি বলেন, আগামীতে শহীদুজ্জামান সরকারকে নৌকা মার্কায় ভোট দিলে নজিপুর জেলাসহ সব উন্নয়ন হবে একথা বলে আশস্ত করেন।

পত্নীতলা উপজেলার নজিপুর শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম মাঠে বিশাল জনসভায় সভাপতিত্ব করেন উপজেলা আ’লীগের সভাপতি ইছাহাক হোসেন। এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জাতীয় সংসদরে হুইপ মোঃ শহিদুজ্জামান সরকার এমপি, মোঃ ছলিম উদ্দিন তরফদার এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, পত্নীতলা উপজেল আ’লীগের সাধারণ সম্পাদক আঃ গাফফার, সহ-সভাপতি বাবু নির্মল কুমার ঘোষ, সহ-সভাপতি আঃ খালেক চৌঃ, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, নজিপুর পৌর মেয়র রেজাউল কবির চৌঃ, উপজেলা আ’লীগের মহিলা বিষয়ক সম্পাদিক ফাতেমা জিন্নাহ্ ঝড়ণা, পৌর আ’লীগের সভাপতি শহিদুল আলম বেন্টু, ছাত্রনেতা আহাদ ও রুবেলসহ আ’লীগের অঙ্গ সংগঠনের নেত্রীবৃন্দ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: