বুধবার, ২২ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খালেদা জিয়ার সুবিধার্থে কেরানীগঞ্জে আদালত স্থাপনের সিদ্ধান্ত: তথ্যমন্ত্রী  » «   বুথফেরত জরিপের ফলেই ‘বিজয়োৎসব’ শুরু বিজেপির  » «   হুতি বিদ্রোহীদের হামলা, সৌদির পাশে থাকবে পাকিস্তান  » «   ধানক্ষেতে আগুনের ঘটনা তদন্তে প্রধানমন্ত্রীর নির্দেশ  » «   মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে  » «   বালিশ দুর্নীতি: নির্বাহী প্রকৌশলী প্রত্যাহার  » «   এফআর টাওয়ার নির্মাণে ত্রুটি, তদন্ত প্রতিবেদনে দোষী ৬৭ জন  » «   ক্ষতিপূরণ দিতে গ্রিনলাইনকে আদালতের আল্টিমেটাম  » «   প্রখ্যাত তিন ইসলামি স্কলারের মৃত্যুদণ্ড কার্যকর করছে সৌদি  » «   মৌলভীবাজারে কে এই ‘পীর’ আজাদ?  » «   ৮০ বছরের মধ্যে সাগরে ডুবে যাবে বাংলাদেশ!  » «   অনলাইনে ট্রেনের টিকিট: বিক্রি শুরুর আগেই টিকিট শেষ!  » «   আজ সিলেটের যে নয়টি এলাকায় গ্যাস সংযোগ বন্ধ থাকবে  » «   অস্বাস্থ্যকর পরিবেশে খাবার বিক্রির দায়ে ইষ্টিকুটুম-মধুবনকে জরিমানা  » «   বুধবারীবাজার ইউনিয়ন আ.লীগ সভাপতি রফিক উদ্দিনের জানাযায় মানুষের ঢল  » «  

আগামীকাল গাজীপুরে জনসভা হবে : ফখরুল



7. fokhrulনিউজ ডেস্ক::
বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আগামীকাল গাজীপুরে জনসভা হবে এবং বিএনপি সেখানে হবে।
শুক্রবার সকালে গুলশানে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।
মির্জা ফখরুল বলেন, সরকারের দায়িত্ব বিরোধী দলকে সভা সমাবেশের সুযোগ করে দেয়া, কিন্তু তা না করে সরকারের প্রচ্ছায়ায় ছাত্রলীগ একটি সমাবশে ডেকে নৈরাজ্য সৃষ্টি করছে।

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব বলেন, গাজীপুরে বিএনপির সমাবেশের অনুমতি দেয়া হয়েছিল। প্রশাসনকে জানানো হয়েছে। প্রশাসন বলছে আপনারা সমাবেশ করেন অসুবিধা নেই। তারপরেও সরকার ছাত্রলীগ দিয়ে পরিস্থিতি ঘোলাটে করছে।
তিনি বলেন, আওয়ামী লীগ সরকার অবৈধ ও অনৈতিকভাবে ক্ষমতায় বসে আছে। তারা প্রহসনের নির্বাচন করেছে, যা দেশে ও বিদেশে কোথাও গ্রহণযোগ্য হয় নাই। তারা গণতন্ত্রের সব পথ বন্ধ করে দিয়ে সংকট আরো ঘনীভূ করেছে। এ সংকট আরো দেশের জন্য ভয়াবহ পরিনতি ডেকে আনবে।
বিএনপির এই মূখপাত্র বলেন, স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সরাসরি মিথ্যা বক্তব্য দিয়েছেন। এতেই বোঝা যায় দেশের আইনের শাসন কোথায় গিয়েছে। বকশীবাজারে ছাত্রলীগ বিএনপি নেতাকর্মীদের উপর হামলা চালিয়েছে তা দেশের মানুষ দেখেছে। পত্রপত্রিকায় ছাত্রলীগ নেতাদের নামসহ ছবি এসেছে। অথচ প্রতিমন্ত্রী বললেন হামলায় জড়িতরা ছাত্রলীগের কেউ না।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, সুন্দরবন পরিবেশ রক্ষা আন্দোলনের আহবায়ক ড. শেখ ফরিদুল ইসলাম, বাংলাদেশ পরিবেশ সাংবাদিক ফোরামের চেয়ারম্যান কামরুল ইসলাম চৌধুরী, বিএনপিরসহ-সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু, খুলনার সিটি মেয়র মনিরুজ্জামান মনি, বাগেরহাট জেলা সভাপতি আবদুস সালাম ও খুলনা জেলার সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মনা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: