শুক্রবার, ২২ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে নির্মাণ হতে যাচ্ছে স্মৃতিসৌধ,পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার  » «   সুখী দেশের তালিকায় বাংলাদেশের ১০ ধাপ অবনতি  » «   জাফর ইকবালকে হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্যগ্রহণ শুরু  » «   আইডিয়া’র ২৫ বছর পূর্তি উৎসবে র‍্যালি, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান  » «   উন্নয়ন করতে গিয়ে জীবন ও জীবিকার যেন ক্ষতি না হয় : প্রধানমন্ত্রী  » «   আজ দিন রাত সমান, আকাশে থাকবে সুপারমুন  » «   সহকর্মীর হাতে খুন হলেন তিন ভারতীয় সেনা  » «   মসজিদে হামলাধারী ব্রেন্টন আইএস থেকে ভিন্ন কিছু নয়: এরদোগান  » «   সিলেটে মেশিনে আদায় হবে যানবাহনের মামলার জরিমানা  » «   গ্যাসের দাম ১৩২% বৃদ্ধির প্রস্তাব হাস্যকর  » «   মেয়রের আশ্বাসে ২৮ মার্চ পর্যন্ত আন্দোলন স্থগিত  » «   দরিদ্র বলে এদেশে কিছু থাকবে না : প্রধানমন্ত্রী  » «   এক সপ্তাহের মধ্যে আবরারের পরিবারকে ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ  » «   গুলিবিদ্ধ বাংলাদেশি ওমরের মুখে মসজিদে হামলার লোমহর্ষক বর্ননা…  » «   আজ প্রয়াত রাষ্ট্রপতি জিল্লুর রহমানের মৃত্যুবার্ষিকী,আ. লীগের শ্রদ্ধা  » «  

আগামীকাল গাজীপুরে জনসভা হবে : ফখরুল



7. fokhrulনিউজ ডেস্ক::
বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আগামীকাল গাজীপুরে জনসভা হবে এবং বিএনপি সেখানে হবে।
শুক্রবার সকালে গুলশানে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।
মির্জা ফখরুল বলেন, সরকারের দায়িত্ব বিরোধী দলকে সভা সমাবেশের সুযোগ করে দেয়া, কিন্তু তা না করে সরকারের প্রচ্ছায়ায় ছাত্রলীগ একটি সমাবশে ডেকে নৈরাজ্য সৃষ্টি করছে।

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব বলেন, গাজীপুরে বিএনপির সমাবেশের অনুমতি দেয়া হয়েছিল। প্রশাসনকে জানানো হয়েছে। প্রশাসন বলছে আপনারা সমাবেশ করেন অসুবিধা নেই। তারপরেও সরকার ছাত্রলীগ দিয়ে পরিস্থিতি ঘোলাটে করছে।
তিনি বলেন, আওয়ামী লীগ সরকার অবৈধ ও অনৈতিকভাবে ক্ষমতায় বসে আছে। তারা প্রহসনের নির্বাচন করেছে, যা দেশে ও বিদেশে কোথাও গ্রহণযোগ্য হয় নাই। তারা গণতন্ত্রের সব পথ বন্ধ করে দিয়ে সংকট আরো ঘনীভূ করেছে। এ সংকট আরো দেশের জন্য ভয়াবহ পরিনতি ডেকে আনবে।
বিএনপির এই মূখপাত্র বলেন, স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সরাসরি মিথ্যা বক্তব্য দিয়েছেন। এতেই বোঝা যায় দেশের আইনের শাসন কোথায় গিয়েছে। বকশীবাজারে ছাত্রলীগ বিএনপি নেতাকর্মীদের উপর হামলা চালিয়েছে তা দেশের মানুষ দেখেছে। পত্রপত্রিকায় ছাত্রলীগ নেতাদের নামসহ ছবি এসেছে। অথচ প্রতিমন্ত্রী বললেন হামলায় জড়িতরা ছাত্রলীগের কেউ না।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, সুন্দরবন পরিবেশ রক্ষা আন্দোলনের আহবায়ক ড. শেখ ফরিদুল ইসলাম, বাংলাদেশ পরিবেশ সাংবাদিক ফোরামের চেয়ারম্যান কামরুল ইসলাম চৌধুরী, বিএনপিরসহ-সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু, খুলনার সিটি মেয়র মনিরুজ্জামান মনি, বাগেরহাট জেলা সভাপতি আবদুস সালাম ও খুলনা জেলার সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মনা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: