মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

আখেরি মোনাজাতের মাধ্যমে শেষ হলো আঞ্চলিক ইজতেমা



আজিনুর রহমান আজিম,লালমনিরহাট প্রতিনিধি::বৃহস্পতিবার ফজরের নামাজের পর আমবয়ানের মধ্য দিয়ে লালমনিরহাট শহরের কালেক্টরেট মাঠে শুরু হয় ৩ দিন ব্যাপী আঞ্চলিক ইজতেমা। তিনদিনের এ আঞ্চলিক ইজতেমা শনিবার (১৭ ফেব্রুয়ারি) সকাল সোয়া ১১টায় লাখো মুসল্লির আখেরি মুনাজাতের মধ্য দিয়ে শেষ হয়েছে।

আখেরি মুনাজাত পরিচালনা করেন ঢাকা কাকরাইল মসজিদের সুরা সদস্য মওলানা রবিউল ইসলাম।

ইজতেমায় লালমনিরহাট ছাড়াও আশপাশের কয়েকটি জেলার মুসল্লিরা আখেরি মুনাজাতে অংশ নেন। ইজতেমায় দেশ ও জাতির মঙ্গলকামনা করে দোয়া করা হয় ।

আয়োজক কমিটির সুরা সদস্য আবুল কাশেম বিডি২৪লাইভকে জানান, ইজতেমা সফলভাবে সম্পন্ন হয়েছে। শনিবার (১৭ ফেব্রুয়ারি) প্রায় দেড় লাখ মুসল্লি আখেরি মোনাজাতে অংশগ্রহণ করে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: