শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
এসএসসি ফরম পূরণে অতিরিক্ত ফি, নির্বিকার প্রশাসন  » «   স্টেশন মাস্টারের ভুলে ৮ বগি লাইনচ্যুত, উত্তরবঙ্গে রেল-সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন  » «   বিন লাদেনকে পাকিস্তানের হিরো বললেন পারভেজ মোশাররফ  » «   রোববার প্রাথমিক-ইবতেদায়ী সমাপনী শুরু, পরীক্ষার্থী কমেছে  » «   ধড়পাকড়ে স্বপ্ন এখন দুঃস্বপ্ন, ফিরলেন আরও ২১৫ কর্মী  » «   বাবরি মসজিদ ইস্যু: সিলেটে শুক্রবার বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছে হেফাজতে ইসলাম  » «   খালেদা জিয়ার জামিন চেয়ে ১৪০১ পৃষ্ঠার আপিল আবেদন  » «   ব্রিটেনে বিতর্কিত টু চাইল্ড লিমিট আইন বাতিলের আবেদন  » «   পিকেএসএফ উন্নয়ন মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী  » «   মির্জা ফখরুলের বিরুদ্ধে মামলা করলেন বিএনপির ২ নেতা  » «   লন্ডন-আমেরিকার চাইতেও বাংলাদেশে পেঁয়াজের দাম বেশী  » «   পররাষ্ট্র মন্ত্রণালয়ে আগুন  » «   ধাপে ধাপে জরিমানা নেবে ট্রাফিক পুলিশ  » «   আগামীকাল থেকে আলীয়া মাদ্রাসা মাঠে ওয়াজ মাহফিল শুরু  » «   ঘরের ছেলে ঘরে ফিরেছে: ইনাম চৌধুরী প্রসঙ্গে মিসবাহ সিরাজ  » «  

আওয়ামী লীগ হারলেও রাজনীতির বিজয়: ওবায়দুল কাদের



রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ হারলেও রাজনীতির বিজয় হয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (২১ ডিসম্বর) দুপুরে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে রংপুর সিটি নির্বাচন নিয়ে বিএনপির বক্তব্যের প্রতিক্রিয়ায় সাংবাদিকদের সামনে এ কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, অত্যন্ত শান্তিপূর্ণ পরিবেশে রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এ পর্যন্ত কোন ধরণের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। আমরা নির্বাচনী পরাজয় হয়েছি কিন্তু রাজনৈতিক বিজয় হয়েছে। নির্বাচন কমিশন অবার্ধ, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন করে একটা রেকর্ড রেখে যাচ্ছে। এই নির্বাচন আওয়ামী লীগ গণতন্ত্রের বিজয় হিসেবে দেখছেন বলে তিনি জানান। আমরা মনে করি এই নির্বাচনের রেজাল্ট জাতীয় নির্বাচনে বিএনপির জন্য একটা ম্যাসেজ।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, সব নির্বাচনে জিততে হয়? আমাদের নারায়নগঞ্জের মেয়র তো জিতেছে। আবার কুমিল্লারটা পরাজয় হয়েছে। আমরা এটা মেনে নিয়েছি। এবং আমরা দেখছি যে এখানে গণতন্ত্রের বিজয় হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি ও আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপসহ আরো অনেকে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: