রবিবার, ১৭ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

আউট দেওয়ায় মাঠ ছাড়ার হুমকি সুজনের, অতঃপর!



খেলাধুলা ডেস্ক::মাস্টার্স ক্রিকেট কার্নিভাল এর ফাইনাল ম্যাচে মুখোমুখি হয় বেক্সিমকো ঢাকা ও এয়ার এশিয়া রাজশাহী। ফাইনালে টস হেরে আগে ব্যাট করে নির্ধারিত ১০০ বলে ৫ উইকেটে ১২৭ রান করে এয়ার এশিয়া।

১২৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই ঝড়ো ব্যাটিং করতে থাকেন ঢাকার ওপেনার খালেদ মাহমুদ সুজন ও রশিদুল হক সুমন। খেলার তখন ২ ওভার চলছিলো, ওই সময় রশিদের বলে সুমন ক্যাচ তোলেন। সুমনের ক্যাচটি রাজশাহীর উইকেট কিপার খালেদ মাসুদ পাইলট সহজেই নিতে পারতেন কিন্তু সুজন রান নিতে গিয়ে পাইলটকে সেই ক্যাচ নিতে বাধা দেন। সুজনের ধাক্কায় সামান্য আহত হন পাইলট। পাইলটকে আঘাত দেওয়ায় আম্পায়ার খালেদ মাহমুদকে আউট দেন।

আম্পায়ারের দেওয়া আউট মানতে না পেরে খালেদ মাহমুদ সুজন মাঠ ছেড়ে চলে আসার সিন্ধান্ত নেন। এরপর আলোচনা করে সুজনকে ব্যাট করতে পাঠানো হয় কিন্ত পরবর্তীতে আম্পায়ার সুজনকে আউট না দিয়ে আউট দেন অপর প্রান্তে থাকা ব্যাটসম্যান সুমনকে! তবে এরপর আর বেশি সময় উইকেটে থাকতে পারেননি সুজন। একটি চার মেরে ১১ রান করে সাজঘরে ফিরে যান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: