বুধবার, ২২ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খালেদা জিয়ার সুবিধার্থে কেরানীগঞ্জে আদালত স্থাপনের সিদ্ধান্ত: তথ্যমন্ত্রী  » «   বুথফেরত জরিপের ফলেই ‘বিজয়োৎসব’ শুরু বিজেপির  » «   হুতি বিদ্রোহীদের হামলা, সৌদির পাশে থাকবে পাকিস্তান  » «   ধানক্ষেতে আগুনের ঘটনা তদন্তে প্রধানমন্ত্রীর নির্দেশ  » «   মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে  » «   বালিশ দুর্নীতি: নির্বাহী প্রকৌশলী প্রত্যাহার  » «   এফআর টাওয়ার নির্মাণে ত্রুটি, তদন্ত প্রতিবেদনে দোষী ৬৭ জন  » «   ক্ষতিপূরণ দিতে গ্রিনলাইনকে আদালতের আল্টিমেটাম  » «   প্রখ্যাত তিন ইসলামি স্কলারের মৃত্যুদণ্ড কার্যকর করছে সৌদি  » «   মৌলভীবাজারে কে এই ‘পীর’ আজাদ?  » «   ৮০ বছরের মধ্যে সাগরে ডুবে যাবে বাংলাদেশ!  » «   অনলাইনে ট্রেনের টিকিট: বিক্রি শুরুর আগেই টিকিট শেষ!  » «   আজ সিলেটের যে নয়টি এলাকায় গ্যাস সংযোগ বন্ধ থাকবে  » «   অস্বাস্থ্যকর পরিবেশে খাবার বিক্রির দায়ে ইষ্টিকুটুম-মধুবনকে জরিমানা  » «   বুধবারীবাজার ইউনিয়ন আ.লীগ সভাপতি রফিক উদ্দিনের জানাযায় মানুষের ঢল  » «  

আউট দেওয়ায় মাঠ ছাড়ার হুমকি সুজনের, অতঃপর!



খেলাধুলা ডেস্ক::মাস্টার্স ক্রিকেট কার্নিভাল এর ফাইনাল ম্যাচে মুখোমুখি হয় বেক্সিমকো ঢাকা ও এয়ার এশিয়া রাজশাহী। ফাইনালে টস হেরে আগে ব্যাট করে নির্ধারিত ১০০ বলে ৫ উইকেটে ১২৭ রান করে এয়ার এশিয়া।

১২৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই ঝড়ো ব্যাটিং করতে থাকেন ঢাকার ওপেনার খালেদ মাহমুদ সুজন ও রশিদুল হক সুমন। খেলার তখন ২ ওভার চলছিলো, ওই সময় রশিদের বলে সুমন ক্যাচ তোলেন। সুমনের ক্যাচটি রাজশাহীর উইকেট কিপার খালেদ মাসুদ পাইলট সহজেই নিতে পারতেন কিন্তু সুজন রান নিতে গিয়ে পাইলটকে সেই ক্যাচ নিতে বাধা দেন। সুজনের ধাক্কায় সামান্য আহত হন পাইলট। পাইলটকে আঘাত দেওয়ায় আম্পায়ার খালেদ মাহমুদকে আউট দেন।

আম্পায়ারের দেওয়া আউট মানতে না পেরে খালেদ মাহমুদ সুজন মাঠ ছেড়ে চলে আসার সিন্ধান্ত নেন। এরপর আলোচনা করে সুজনকে ব্যাট করতে পাঠানো হয় কিন্ত পরবর্তীতে আম্পায়ার সুজনকে আউট না দিয়ে আউট দেন অপর প্রান্তে থাকা ব্যাটসম্যান সুমনকে! তবে এরপর আর বেশি সময় উইকেটে থাকতে পারেননি সুজন। একটি চার মেরে ১১ রান করে সাজঘরে ফিরে যান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: