সোমবার, ১৫ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ক্লিনটনের যৌন কেচ্ছা নিয়ে বিস্ফোরক মন্তব্য হিলারির  » «   সংসদ নির্বাচনের জন্য ৭০০ কোটি টাকার বাজেট অনুমোদন  » «   বাল্যবিবাহের বিশেষ বিধান ‘ধর্ষণে’ প্রযোজ্য নয়  » «   বিশ্বনাথে প্রবাসীর স্ত্রীকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায়…  » «   যেসব কারণে ইসির সভা থেকে বেরিয়ে যান কমিশনার মাহবুব  » «   সৌদি রাজপরিবারের বিরুদ্ধে সমালোচনা করলেই গুম-হত্যা!  » «   শাস্তির বিধান রেখে সম্প্রচার আইনের খসড়া অনুমোদন  » «   সম্পাদক পরিষদের তথ্যে ঘাটতি আছে: তথ্যমন্ত্রী  » «   প্রশ্নফাঁস: ঢাবির ঘ ইউনিটের ফল প্রকাশ স্থগিত  » «   আমেরিকার সতর্কতার জবাবে পাল্টা ব্যবস্থার হুমকি সৌদির  » «   বন্দরবাজারে স্বেচ্ছাসবক দলের মিছিলে পুলিশের বাধা, আটক ১  » «   সন্ত্রাসীদের হুমকি নভেম্বরেই খুন করা হবে মোদিকে!  » «   শাহবাগ-সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা বন্ধে আইনি নোটিশ  » «   ফেক এনকাউন্টার: ভারতে সাত সেনা সদস্যের যাবজ্জীবন  » «   আবারো নির্বাচন কমিশনের সভা বর্জন করলেন কমিশনার মাহবুব  » «  

আউট দেওয়ায় মাঠ ছাড়ার হুমকি সুজনের, অতঃপর!



খেলাধুলা ডেস্ক::মাস্টার্স ক্রিকেট কার্নিভাল এর ফাইনাল ম্যাচে মুখোমুখি হয় বেক্সিমকো ঢাকা ও এয়ার এশিয়া রাজশাহী। ফাইনালে টস হেরে আগে ব্যাট করে নির্ধারিত ১০০ বলে ৫ উইকেটে ১২৭ রান করে এয়ার এশিয়া।

১২৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই ঝড়ো ব্যাটিং করতে থাকেন ঢাকার ওপেনার খালেদ মাহমুদ সুজন ও রশিদুল হক সুমন। খেলার তখন ২ ওভার চলছিলো, ওই সময় রশিদের বলে সুমন ক্যাচ তোলেন। সুমনের ক্যাচটি রাজশাহীর উইকেট কিপার খালেদ মাসুদ পাইলট সহজেই নিতে পারতেন কিন্তু সুজন রান নিতে গিয়ে পাইলটকে সেই ক্যাচ নিতে বাধা দেন। সুজনের ধাক্কায় সামান্য আহত হন পাইলট। পাইলটকে আঘাত দেওয়ায় আম্পায়ার খালেদ মাহমুদকে আউট দেন।

আম্পায়ারের দেওয়া আউট মানতে না পেরে খালেদ মাহমুদ সুজন মাঠ ছেড়ে চলে আসার সিন্ধান্ত নেন। এরপর আলোচনা করে সুজনকে ব্যাট করতে পাঠানো হয় কিন্ত পরবর্তীতে আম্পায়ার সুজনকে আউট না দিয়ে আউট দেন অপর প্রান্তে থাকা ব্যাটসম্যান সুমনকে! তবে এরপর আর বেশি সময় উইকেটে থাকতে পারেননি সুজন। একটি চার মেরে ১১ রান করে সাজঘরে ফিরে যান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: