বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে  » «   স্যাটেলাইটে ধরা পড়ল সুন্দরবনের ৪০ একর বন উধাও!  » «   রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী  » «   সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনলেন তৃতীয় লিঙ্গের ৮ জন  » «   শাস্তির বদলে পদোন্নতি! লেক দূষণ রোধের ৫০ কোটি টাকা নয়ছয়  » «   ব্রিটিশ পার্লামেন্টে ব্রেক্সিট চুক্তি প্রত্যাখ্যান  » «   প্রধানমন্ত্রীর সই জাল করে টাকা আত্মসাৎ!  » «   আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলন শুরু ৮ ফেব্রুয়ারি  » «   এমপিদের শপথ গ্রহণের বৈধতা চ্যালেঞ্জ করে রিটের শুনানি বুধবার  » «   গায়েবি মামলা বলতে কিছু নেই : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   মেধাবীরা আত্মহত্যা করে আর মেধাহীনরা জাতির ভবিষ্যৎ নির্ধারণ করে  » «   ৫০ আসনের ৪৭টিতে অনিয়ম: টিআইবি  » «   টিলাগড় ইকোপার্ক: বাঘ-সিংহ নিয়ে কেবলই আশ্বাস!  » «   কোটা সংস্কার আন্দোলনের চার মামলায় প্রতিবেদন ১৪ ফেব্রুয়ারি  » «   প্রশ্নফাঁস ও কোচিং বাণিজ্য বন্ধসহ ৫ নির্দেশনা দিলেন শিক্ষামন্ত্রী  » «  

আউট দেওয়ায় মাঠ ছাড়ার হুমকি সুজনের, অতঃপর!



খেলাধুলা ডেস্ক::মাস্টার্স ক্রিকেট কার্নিভাল এর ফাইনাল ম্যাচে মুখোমুখি হয় বেক্সিমকো ঢাকা ও এয়ার এশিয়া রাজশাহী। ফাইনালে টস হেরে আগে ব্যাট করে নির্ধারিত ১০০ বলে ৫ উইকেটে ১২৭ রান করে এয়ার এশিয়া।

১২৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই ঝড়ো ব্যাটিং করতে থাকেন ঢাকার ওপেনার খালেদ মাহমুদ সুজন ও রশিদুল হক সুমন। খেলার তখন ২ ওভার চলছিলো, ওই সময় রশিদের বলে সুমন ক্যাচ তোলেন। সুমনের ক্যাচটি রাজশাহীর উইকেট কিপার খালেদ মাসুদ পাইলট সহজেই নিতে পারতেন কিন্তু সুজন রান নিতে গিয়ে পাইলটকে সেই ক্যাচ নিতে বাধা দেন। সুজনের ধাক্কায় সামান্য আহত হন পাইলট। পাইলটকে আঘাত দেওয়ায় আম্পায়ার খালেদ মাহমুদকে আউট দেন।

আম্পায়ারের দেওয়া আউট মানতে না পেরে খালেদ মাহমুদ সুজন মাঠ ছেড়ে চলে আসার সিন্ধান্ত নেন। এরপর আলোচনা করে সুজনকে ব্যাট করতে পাঠানো হয় কিন্ত পরবর্তীতে আম্পায়ার সুজনকে আউট না দিয়ে আউট দেন অপর প্রান্তে থাকা ব্যাটসম্যান সুমনকে! তবে এরপর আর বেশি সময় উইকেটে থাকতে পারেননি সুজন। একটি চার মেরে ১১ রান করে সাজঘরে ফিরে যান।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: