মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তারেককে ঠেকাতে আদালতে যাবে আওয়ামী লীগ  » «   ইসি সচিব, ডিএমপি কমিশনারসহ ৪ জনের শাস্তি দাবি  » «   ভারতে অস্ত্র গুদামে বিস্ফোরণ : নিহত ৬, আহত ১৮  » «   ‘ছোলপোলের খোঁজ লেয় না, আবার এমপির ভোট করিচ্চে’  » «   হিরো আলমকে নিয়ে মুখ খুললেন তসলিমা নাসরিন  » «   এইডসের ঝুঁকিতে সিলেট, মৌলভীবাজার  » «   চুক্তি বাতিল করলে যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে ব্যবস্থা : পুতিন  » «   প্রধানমন্ত্রী রেফারি হলে ফেয়ার ইলেকশন হয় না : ড.কামাল  » «   ২০ দলের শরিকদের ৩৫-৪০ আসন দিতে চায় বিএনপি  » «   নির্বাচন পর্যবেক্ষণে থাকবে ১১৮ দেশীয় সংস্থা: ইসি সচিব  » «   তৃতীয় দিনের সাক্ষাৎকার চলছে: যুক্ত হতে পারেননি তারেক রহমান  » «   শিকাগোর হাসপাতালে বন্দুকধারীর হামলা, নিহত ৪  » «   পূজা করে তাজমহলকে পবিত্র করেছে হিন্দুরা!  » «   নারায়ণগঞ্জের আলোচিত ৭ খুন মামলায় হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় প্রকাশ  » «   গণফোরামে যোগ দিলেন সাবেক ১০ সেনা কর্মকর্তা  » «  

আইসক্রিমে কামড় দিতেই বেরিয়ে এলো ইঁদুর!



বিচিত্রা ডেস্ক::চিনের হুয়াইয়ান শহরের বাসিন্দা ইয়াং জিনরু। আইসক্রিম কিনতে গিয়েছিলেন তিনি। কেনার পর প্রথম কামড়েই তিনি বুঝতে পারেন আইসক্রিমের মধ্যে শক্ত কিছু একটা রয়েছে। এর পর আরও একটু খাবার পরেই ওই আইসক্রিমের মধ্যে থেকেই বেরিয়ে আসে একটি লেজ। ওই নারীর আর বুঝতে অসুবিধা হয়নি যে আইসক্রিমের মধ্যে কী রয়েছে।

চিনের হুয়াইয়ান শহরের ওই নারী অভিযোগ করেছেন, তার আইসক্রিমের মধ্যে একটি মরা ইঁদুর ছিল।

ইয়াং জানান, প্রথমে তিনি ভেবেছিলেন কোনো পোকা রয়েছে আইসক্রিমের মধ্যে। কিন্তু কিছুক্ষণ পরেই তিনি বুঝতে পারেন যে, আইসক্রিমটির মধ্যে একটি মরা ইঁদুর রয়েছে। ভিডিও করে সেটি তিনি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

ইয়াং জিনরু আইসক্রিমটি নিয়ে দোকানে ফিরে যান। দোকানদার ভুল বুঝতে পেরে প্রায় একডজন আইসক্রিম তাকে দেবেন বলে জানান।

কিন্তু ইয়াং সেই প্রস্তাব নাকচ করে দেন। তখন ক্ষতিপূরণ বাবদ ইয়াংকে আট হাজার টাকা থেকে ২১ হাজার টাকা পর্যন্ত দিতে চান ওই দোকানদার। কিন্তু সেই প্রস্তাবও ফিরিয়ে দিয়ে ইয়াং জানান। পাঁচ লাখ টাকা দিলে তবেই তিনি বিষয়টি মিটমাট করবেন বলে জানান তিনি।

পরে স্থানীয় প্রশাসনের কাছে অভিযোগ জানান ইয়াং। তবে কী করে আইসক্রিমের মধ্যে ইঁদুর চলে এলো, তা কিছুতেই বুঝে উঠতে পারছেন না ওই দোকানদার।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: