শনিবার, ২৬ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মিয়ানমারের ওপর অবরোধ আরোপের সুপারিশ কানাডিয়ান দূতের  » «   সালমান খানের সঙ্গে শাকিব খানের তুলনা করলেন পায়েল  » «   বিশ্বকাপ মিশনে নামার আগে মক্কায় পগবা  » «   সিটি নির্বাচনের প্রচারে এমপিরা কি অংশ নিতে পারবেন?  » «   তালিকা অনুযায়ী সবাইকে ধরা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী  » «   আমজাদ হোসেনের জার্মানি পতাকা এবার সাড়ে পাঁচ কিলোমিটার  » «   ভক্তদের প্রশ্নের জবাব দিয়ে কক্সবাজার ছাড়লেন প্রিয়াঙ্কা  » «   জাপানে বন্ধুর ক্লাবই নতুন ঠিকানা ইনিয়েস্তার  » «   মুক্তামনির মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক  » «   ‘ভারত থেকে এক বালতি পানিও আনতে পারেননি প্রধানমন্ত্রী’-রিজভী  » «   চৌদ্দগ্রামে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত  » «   জবিতে কোটা সংস্কার আন্দোলন নেতার ওপর হামলা  » «   নারীর মন-শরীর নিয়ন্ত্রণ করে পুরুষ আধিপত্য চায়: বিদ্যা  » «   আখাউড়ায় হচ্ছে ইন্টিগ্রেটেড চেকপোস্ট  » «   ২১ ঘণ্টা রোজা রাখছেন ৪ দেশের ধর্মপ্রাণ মুসলমান!  » «  

আইসক্রিমে কামড় দিতেই বেরিয়ে এলো ইঁদুর!



বিচিত্রা ডেস্ক::চিনের হুয়াইয়ান শহরের বাসিন্দা ইয়াং জিনরু। আইসক্রিম কিনতে গিয়েছিলেন তিনি। কেনার পর প্রথম কামড়েই তিনি বুঝতে পারেন আইসক্রিমের মধ্যে শক্ত কিছু একটা রয়েছে। এর পর আরও একটু খাবার পরেই ওই আইসক্রিমের মধ্যে থেকেই বেরিয়ে আসে একটি লেজ। ওই নারীর আর বুঝতে অসুবিধা হয়নি যে আইসক্রিমের মধ্যে কী রয়েছে।

চিনের হুয়াইয়ান শহরের ওই নারী অভিযোগ করেছেন, তার আইসক্রিমের মধ্যে একটি মরা ইঁদুর ছিল।

ইয়াং জানান, প্রথমে তিনি ভেবেছিলেন কোনো পোকা রয়েছে আইসক্রিমের মধ্যে। কিন্তু কিছুক্ষণ পরেই তিনি বুঝতে পারেন যে, আইসক্রিমটির মধ্যে একটি মরা ইঁদুর রয়েছে। ভিডিও করে সেটি তিনি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

ইয়াং জিনরু আইসক্রিমটি নিয়ে দোকানে ফিরে যান। দোকানদার ভুল বুঝতে পেরে প্রায় একডজন আইসক্রিম তাকে দেবেন বলে জানান।

কিন্তু ইয়াং সেই প্রস্তাব নাকচ করে দেন। তখন ক্ষতিপূরণ বাবদ ইয়াংকে আট হাজার টাকা থেকে ২১ হাজার টাকা পর্যন্ত দিতে চান ওই দোকানদার। কিন্তু সেই প্রস্তাবও ফিরিয়ে দিয়ে ইয়াং জানান। পাঁচ লাখ টাকা দিলে তবেই তিনি বিষয়টি মিটমাট করবেন বলে জানান তিনি।

পরে স্থানীয় প্রশাসনের কাছে অভিযোগ জানান ইয়াং। তবে কী করে আইসক্রিমের মধ্যে ইঁদুর চলে এলো, তা কিছুতেই বুঝে উঠতে পারছেন না ওই দোকানদার।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: