বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «   ফের গ্রেপ্তার নাজিব রাজাক; দায়ের হবে ২১ মামলা  » «   প্রাথমিকে শিক্ষক নিয়োগ আবেদনেই প্রতিষ্ঠানের ৪০ কোটিরও বেশি আয় !  » «   ইউএনওদের জন্য উচ্চমূল্যে ১০০ জিপ গাড়ি, আপত্তি অর্থ মন্ত্রণালয়ের  » «   ডিজিটাল হলো জাতীয় পরিচয়পত্রের সেবা ব্যবস্থাপনা  » «   লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «  

আইসক্রিমে কামড় দিতেই বেরিয়ে এলো ইঁদুর!



বিচিত্রা ডেস্ক::চিনের হুয়াইয়ান শহরের বাসিন্দা ইয়াং জিনরু। আইসক্রিম কিনতে গিয়েছিলেন তিনি। কেনার পর প্রথম কামড়েই তিনি বুঝতে পারেন আইসক্রিমের মধ্যে শক্ত কিছু একটা রয়েছে। এর পর আরও একটু খাবার পরেই ওই আইসক্রিমের মধ্যে থেকেই বেরিয়ে আসে একটি লেজ। ওই নারীর আর বুঝতে অসুবিধা হয়নি যে আইসক্রিমের মধ্যে কী রয়েছে।

চিনের হুয়াইয়ান শহরের ওই নারী অভিযোগ করেছেন, তার আইসক্রিমের মধ্যে একটি মরা ইঁদুর ছিল।

ইয়াং জানান, প্রথমে তিনি ভেবেছিলেন কোনো পোকা রয়েছে আইসক্রিমের মধ্যে। কিন্তু কিছুক্ষণ পরেই তিনি বুঝতে পারেন যে, আইসক্রিমটির মধ্যে একটি মরা ইঁদুর রয়েছে। ভিডিও করে সেটি তিনি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

ইয়াং জিনরু আইসক্রিমটি নিয়ে দোকানে ফিরে যান। দোকানদার ভুল বুঝতে পেরে প্রায় একডজন আইসক্রিম তাকে দেবেন বলে জানান।

কিন্তু ইয়াং সেই প্রস্তাব নাকচ করে দেন। তখন ক্ষতিপূরণ বাবদ ইয়াংকে আট হাজার টাকা থেকে ২১ হাজার টাকা পর্যন্ত দিতে চান ওই দোকানদার। কিন্তু সেই প্রস্তাবও ফিরিয়ে দিয়ে ইয়াং জানান। পাঁচ লাখ টাকা দিলে তবেই তিনি বিষয়টি মিটমাট করবেন বলে জানান তিনি।

পরে স্থানীয় প্রশাসনের কাছে অভিযোগ জানান ইয়াং। তবে কী করে আইসক্রিমের মধ্যে ইঁদুর চলে এলো, তা কিছুতেই বুঝে উঠতে পারছেন না ওই দোকানদার।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: