মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

আইসক্রিমে কামড় দিতেই বেরিয়ে এলো ইঁদুর!



বিচিত্রা ডেস্ক::চিনের হুয়াইয়ান শহরের বাসিন্দা ইয়াং জিনরু। আইসক্রিম কিনতে গিয়েছিলেন তিনি। কেনার পর প্রথম কামড়েই তিনি বুঝতে পারেন আইসক্রিমের মধ্যে শক্ত কিছু একটা রয়েছে। এর পর আরও একটু খাবার পরেই ওই আইসক্রিমের মধ্যে থেকেই বেরিয়ে আসে একটি লেজ। ওই নারীর আর বুঝতে অসুবিধা হয়নি যে আইসক্রিমের মধ্যে কী রয়েছে।

চিনের হুয়াইয়ান শহরের ওই নারী অভিযোগ করেছেন, তার আইসক্রিমের মধ্যে একটি মরা ইঁদুর ছিল।

ইয়াং জানান, প্রথমে তিনি ভেবেছিলেন কোনো পোকা রয়েছে আইসক্রিমের মধ্যে। কিন্তু কিছুক্ষণ পরেই তিনি বুঝতে পারেন যে, আইসক্রিমটির মধ্যে একটি মরা ইঁদুর রয়েছে। ভিডিও করে সেটি তিনি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

ইয়াং জিনরু আইসক্রিমটি নিয়ে দোকানে ফিরে যান। দোকানদার ভুল বুঝতে পেরে প্রায় একডজন আইসক্রিম তাকে দেবেন বলে জানান।

কিন্তু ইয়াং সেই প্রস্তাব নাকচ করে দেন। তখন ক্ষতিপূরণ বাবদ ইয়াংকে আট হাজার টাকা থেকে ২১ হাজার টাকা পর্যন্ত দিতে চান ওই দোকানদার। কিন্তু সেই প্রস্তাবও ফিরিয়ে দিয়ে ইয়াং জানান। পাঁচ লাখ টাকা দিলে তবেই তিনি বিষয়টি মিটমাট করবেন বলে জানান তিনি।

পরে স্থানীয় প্রশাসনের কাছে অভিযোগ জানান ইয়াং। তবে কী করে আইসক্রিমের মধ্যে ইঁদুর চলে এলো, তা কিছুতেই বুঝে উঠতে পারছেন না ওই দোকানদার।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: