বুধবার, ১৬ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «   মৃত্যুদণ্ডপ্রাপ্ত রবার্টকে ক্ষমা করে দিন: চীনকে কানাডা  » «   রাতের অন্ধকারে জিনে আগুন দিচ্ছে বাড়ি ও দোকানে!  » «   কেনিয়ায় জঙ্গি হামলা; মার্কিন নাগরিকসহ নিহত ১৫  » «   সিলেট সিটিতে থাকবে ফ্রি ওয়াইফাই সেবা: পররাষ্ট্রমন্ত্রী  » «   ঐক্যফ্রন্টের সংলাপে আমন্ত্রণ পাবে আ.লীগ-জাপা  » «   অসুস্থতার কারণে আদালতে যাননি খালেদা জিয়া  » «   টিআইবির প্রতিবেদন মনগড়া কল্পকাহিনি : তথ্যমন্ত্রী  » «   উদ্ধার হলো শাহনাজের বাইক, ধরা পড়ল চোর  » «   বিদ্যুতের ঋতুভিত্তিক চাহিদার অবসান ঘটাতে হবে: জ্বালানি উপদেষ্টা  » «   পদ্মা নদীর ওপারেই বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর হবে  » «   স্যাটেলাইটে ধরা পড়ল সুন্দরবনের ৪০ একর বন উধাও!  » «   রহস্য খোলাসা করলেন সৌদি থেকে পালিয়ে আসা সেই তরুণী  » «   সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনলেন তৃতীয় লিঙ্গের ৮ জন  » «   শাস্তির বদলে পদোন্নতি! লেক দূষণ রোধের ৫০ কোটি টাকা নয়ছয়  » «  

আইভির বিরুদ্ধে প্রার্থী দিচ্ছে ওসমান পরিবার!



narayanganj-shamim20161120210343নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মেয়র সেলিনা হায়াৎ আইভীর বিরুদ্ধে প্রার্থী দিতে প্রস্তুত রয়েছেন ওসমান পরিবার। এক্ষেত্রে মেয়র পদে জাতীয় পার্টি থেকে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান প্রার্থী হতে পারেন। জাতীয় পার্টি থেকে নির্দেশনা আসলে মেয়র পদে লড়বেন সেলিম ওসমান।

রোববার বিকেলে নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবে জেলা ও মহানগর পর্যায়ে জাতীয় পার্টির শীর্ষ নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় সেলিম ওসমান এসব কথা বলেছেন।

এদিকে নাসিক নির্বাচনে সেলিম ওসমান প্রার্থী হচ্ছেন গত দুদিন ধরে শহরজুড়ে এমন গুঞ্জন শোন যাচ্ছিল। খোদ জাতীয় পার্টির জেলা ও মহানগর পর্যায়ের শীর্ষ নেতারাও দাবি তুলেছেন সিটি কর্পোরেশনে মেয়র পদে সেলিম ওসমানকে প্রার্থী হতে হবে।

কিন্তু সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে সেলিম ওসমান প্রার্থী হচ্ছেন না বলে সরাসরি জানিয়ে দিয়েছেন তিনি। কিন্তু রোববার নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে সেলিম ওসমান নতুন করে প্রার্থী হওয়ার ইঙ্গিত দেন। এতে নেতাকর্মীদের মাঝে উচ্ছ্বাস দেখা গেছে।

মতবিনিময় সভায় উপস্থিত নেতাকর্মীদের মধ্য থেকে সবাই সংসদ সদস্য সেলিম ওসমানকে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে প্রার্থী হওয়ার দাবি তোলেন। কিন্তু তাতে কোনো প্রকার সাড়া না দিয়ে সেলিম ওসমান দলীয় নেতাকর্মীদের সাফ জানিয়ে দেন তিনি সিটি কর্পোরেশন নির্বাচনে প্রার্থী হবেন না। তবে জাতীয় পার্টি থেকে নির্দেশনা আসলে প্রস্তুত আছেন তিনি।

নেতাকর্মীদের উদ্দেশ্যে সেলিম ওসমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রয়াত সংসদ সদস্য নাসিম ওসমানকে সম্মান দিয়ে নারায়ণগঞ্জ-৫ আসনের উপ নির্বাচনে আওয়ামী লীগের কোন প্রার্থী না দিয়ে আসনটি জাতীয় পার্টির জন্য ছেড়ে দেন।

এবার সিটি কর্পোরেশন নির্বাচনে তিনি আওয়ামী লীগ থেকে ডাক্তার সেলিনা হায়াৎ আইভীকে প্রার্থী দিয়েছেন। এক্ষেত্রে জাতীয় পার্টিও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তকে সম্মান জানাবে। তবে জাতীয় পার্টির কেন্দ্রীয় সিদ্ধান্তকে তিনি বিবেচনা করবেন।

তিনি আরো বলেন, জাতীয় পার্টির কাছ থেকে এখনো আমাদের কাছে কোনো নির্দেশনা আসেনি। তাই সিটি কর্পোরেশন নির্বাচনে নারায়ণগঞ্জ জাতীয় পার্টি ছাড় দেবে। তবে আমরা প্রার্থীর মনোনয়নপত্র চূড়ান্ত তালিকা প্রকাশ না হওয়া পর্যন্ত অপেক্ষা করবো। যদি কোন কারণে প্রধানমন্ত্রী মনোনীত প্রার্থীর মনোনয়নপত্র বাছাইয়ে কোন প্রকার সমস্যা হয় সেক্ষেত্রে অন্য কোন দলের প্রার্থীকে জাতীয় পার্টি ছাড় দেবে না। সেক্ষেত্রে প্রার্থীতা নিয়ে আমরা প্রস্তুত রয়েছি।

যদি প্রধানমন্ত্রীর মনোনীত প্রার্থী মনোনয়নপত্র বাছাইয়ে বৈধতা পায় তাহলে আমি বা জাতীয় পার্টির অন্য কেউ প্রার্থী হবে না। এক্ষেত্রে জাতীয় পার্টি প্রধানমন্ত্রীর প্রতি সম্মান রেখে সম্পূর্ণ সহযোগিতা করবে।

সেলিম ওসমান আরো বলেন, আমরা অতীত নিয়ে সময় নষ্ট করতে চাই না। আমরা ভবিষ্যত নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চাই। জাতীয় পার্টির বরাবরই উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। আমরা সেই লক্ষ্যেই এগিয়ে যাবো।

জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আবুল জাহেরের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব অ্যাডভোকেট মজিদ খন্দকার, যুগ্ম আহ্বায়ক আফজাল হোসেন, মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক সানাউল্লাহ সানু, সদস্য সচিব আকরাম আলী শাহীন, মহানগর শ্রমিক পার্টির আহ্বায়ক আবুল খায়ের ভূইয়া প্রমুখ।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: