সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আবরার হত্যায় এবার মুজাহিদের স্বীকারোক্তি  » «   তিন সপ্তাহ ধরে কার্যালয়ে যান না যুবলীগ চেয়ারম্যান  » «   নোবেল পুরস্কার র‌্যাব-পুলিশের হাতে নয় : রিজভী  » «   বুরকিনা ফাসোতে মসজিদে ঢুকে ১৬ মুসল্লিকে গুলি করে হত্যা  » «   হবিগঞ্জে পাচারকালে ১২শ’ কেজি রসুন জব্দ  » «   সৌদি-ইরান উত্তেজনা মধ্যস্ততায় তেহরানের পথে ইমরান খান  » «   ঢাবি ‘খ’ ইউনিটের ফল প্রকাশ, ৭৬ শতাংশ ফেল  » «   সরকার ছাত্র রাজনীতি বন্ধের পক্ষে নয়: ওবায়দুল কাদের  » «   ৮ দিন পর ফিরলেন আমিরাতের প্রথম মহাকাশচারী  » «   শ্রীমঙ্গলে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত দলের সদস্য নিহত  » «   ছাত্র-শিক্ষক রাজনীতি নিষিদ্ধ চেয়ে হাইকোর্টে রিট  » «   টাইফুনে লন্ডভন্ড জাপান, নিহত বেড়ে ১৯  » «   আবরারের খুনিকে কারাগারে গণপিটুনি  » «   রাজীবের মৃত্যু: ১০ লাখ টাকা দেওয়ার নির্দেশ স্বজন পরিবহনকে  » «   আমি বহু ইস্যুতেই নোবেল পাই, ওরা দেয় না: ট্রাম্প  » «  

আইপিএল-২০২০ নিলামের দিনক্ষণ চূড়ান্ত



স্পোর্টস ডেস্ক:: ২০২০ আইপিএল নিলামের দিনক্ষণ চূড়ান্ত। চলতি বছরের ১৯ ডিসেম্বর কলকাতায় হবে এর নিলাম।আইপিএলের ঐতিহ্য মেনে এতদিন প্লেয়ার্স ড্রাফট হতো বেঙ্গালুরুতে। তবে এবার এর ব্যত্যয় ঘটছে।

অবশ্য দৃশ্যমান কারণও আছে। পরের বছর নতুন করে নিজেদের গোছানোর সুযোগ পাচ্ছে ফ্র্যাঞ্চাইজিগুলো। সেই কারণে এবার ছোট করে নিলাম সেরে রাখতে চাইছে তারা।২০২১ সালে নতুন স্কোয়াড গড়বে ফ্র্যাঞ্চাইজিগুলো। সেসময় নিলামও হবে বড় পরিসরে। সবশেষ বৃহৎ নিলাম হয় ২০১৮ সালে।

এবার কেনাবেচার উইন্ডো খোলা থাকবে ১৪ নভেম্বর পর্যন্ত। নিলামের আগে এসময়ে নির্দিষ্ট সংখ্যক খেলোয়াড় কিনতে পারবে দলগুলো।ফ্র্যাঞ্চাইজিগুলোর দল গঠনে ব্যয় নির্ধারণ করা হয়েছে ৮৫ কোটি রুপি। তবে গত মৌসুমের সঙ্গে ভারসাম্য রেখে আরও ৩ কোটি খরচ করতে পারবে তারা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: