শনিবার, ২৮ মার্চ ২০২০ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে ডাক্তারদের প্রাইভেট চেম্বার বন্ধ, ফার্মেসিতেই চিকিৎসা  » «   ৯ এপ্রিল পবিত্র শবে বরাত  » «   এবার স্পেনও ছাড়ালো চীনকে, ২৪ ঘণ্টায় ৭৩৮ মৃত্যু  » «   সিলেট বিভাগে বৃহস্পতিবার থেকে গণপরিবহন বন্ধ  » «   করোনা মোকাবিলায় দেশে দেশে লকডাউন  » «   খালেদা জিয়ার মুক্তি, করোনা বদলে দিচ্ছে রাজনীতি  » «   খালেদার মুক্তির সিদ্ধান্তকে স্বাগত জানাল যুক্তরাষ্ট্র  » «   খালেদা জিয়ার মুক্তিতে পরিস্থিতি স্বাভাবিক দেখছেন ড. কামাল  » «   করোনার সংক্রমণ ঠেকাতে গ্রিসে লকডাউন  » «   বান্দরবানের ৩ উপজেলা লকডাউন  » «   ইতালিতে একদিনে ৭৪৩ জনের মৃত্যু  » «   ফ্রান্সে ২৪ ঘণ্টায় আরও ১৮৬ মৃত্যু  » «   নিউইয়র্কে করোনায় আক্রান্ত ২০ হাজার ছাড়াল  » «   সাধারণ ছুটিতে চালু থাকবে ব্যাংক  » «   করোনাভাইরাস: উৎকণ্ঠিত সিলেট, উদ্বিগ্ন মানুষ  » «  

আইপিএল বেটিং: সাবেক ভারতীয় কোচসহ গ্রেপ্তার ১৯



স্পোর্টস ডেস্ক:: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) বেটিংয়ের সঙ্গে জড়িত থাকার অভিযোগে ভারতের জাতীয় নারী দলের সাবেক কোচ তুষার অরোতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এই অভিযোগে তিনি ছাড়াও আরো ১৮ জনকে গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, দেশটির ভাদোদরার একটি ক্যাফে থেকে সাবেক কোচ তুষার অরোতকে গ্রেপ্তার করা হয়।ওই সময় অরোতের সঙ্গে ছিলেন গ্রেপ্তারকৃত অন্যরা। এদের প্রত্যেকেই আইপিএলে বেটিংয়ের সঙ্গে জড়িত রয়েছে বলে জানিয়েছে স্থানীয় পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ২১টি মোবাইল ফোন এবং বেশ কয়েকটি গাড়ি আটক করা হয়েছে। সবগুলোই বাজেয়াপ্ত করা হয়েছে। এছাড়া তাদের কাছে থাকা একটি প্রজেক্টরও বাজেয়াপ্ত করেছে পুলিশ।

এ ব্যাপারে পুলিশের জ্যেষ্ঠ কর্মকর্তা জেএস জাদেজা জানিয়েছেন, দিল্লি ক্যাপিট্যালস ও কিংস ইলেভেন পাঞ্জাব ম্যাচ চলাকালে তাদের গ্রেপ্তার করা হয়েছে। তুষারের সঙ্গে আরও ১৮ জনকে গ্রেপ্তারের বিষয়টি তিনিই নিশ্চিত করেছেন। তিনি বলেন, একটি ক্যাফেতে হানা দিয়ে আমরা তুষারসহ ১৯ জনকে গ্রেপ্তার করেছি। তাদের ফোন ও যানবাহন জব্দ করা হয়েছে।

উল্লেখ্য, ভারতীয় নারী দলের সিনিয়র ক্রিকেটারদের সঙ্গে দ্বন্দ্বে গেল বছরের জুলাইয়ে কোচের চাকরি হারান তুষার।

সংবাদটি শেয়ার করুন

Developed by: