রবিবার, ১৫ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাশিয়া বিশ্বকাপরেকর্ড গড়া হলো না ক্রোয়েশিয়ার, চ্যাম্পিয়ন ফ্রান্স  » «   ভাতিজিকে ঘরে ডেকে নিয়ে চাচার কাণ্ড!  » «   যৌনরোগের ভয়ঙ্কর উপসর্গগুলি এক নজরে দেখে নিন  » «   রাশিয়া বিশ্বকাপবিশ্বজয়ের লক্ষ্যে মুখোমুখি ফ্রান্স-ক্রোয়েশিয়া  » «   মাদার তেরেসা ভণ্ড, শয়তান, জালিয়াতঃ তসলিমা  » «   যে কারণে অল্প বয়সে বিয়ে করেছেন শাহরুখ  » «   গ্রামে গ্রামে নগর সুবিধা দেয়া হবে -পাবনায় প্রধানমন্ত্রী  » «   হরিদাসের উপর হামলাকারীদেরকে ক্ষমা করা হবে না —-মোমিন মেহেদী  » «   বিয়ের পর বেশ হাসি খুশি মিঠুন পুত্র  » «   জাতীয় পরিচয়পত্র হারানোদের জন্য সুখবর  » «   ‘আমি ডিজির লোক, আমাকে ভয় দেখিয়ে লাভ নেই’  » «   কুবিতে ‘বরিশাল ডিভিশনাল স্টুডেন্টস এসোসিয়েশন’র নবীনবরণ  » «   মুক্তিযোদ্ধাদের বয়স কেন সাড়ে ১২ : হাইকোর্টের প্রশ্ন  » «   ধোঁয়ায় আচ্ছন্ন পুরো টার্মিনাল : শাহজালাল বিমানবন্দরে আগুন  » «   স্কুল ছাত্রীর স্পর্শকাতর জায়গায় বৃদ্ধের হাত, অতঃপর  » «  

আইপিএলের সেরা পাঁচে মুস্তাফিজ



খেলাধুলা ডেস্ক::ফ্রাঞ্চাইজিভিত্তিক সবচেয়ে বড় ক্রিকেট টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১১তম আসরের পর্দা উঠেছে গত ৭ এপ্রিল। চেন্নাই সুপার কিংস ও মুম্বাই ইন্ডিয়ান্সের ম্যাচ দিয়ে মাঠে গড়ায় এবারের আইপিএল। প্রতিবারের মতো এবারের আসরেও আটটি দল অংশ নিয়েছে। বাংলাদেশের দুই জন ক্রিকেটার এবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১১তম আসরে খেলছেন।

ক্রিকেট বিষয়ক শীর্ষ ওয়েবসাইট ক্রিকইনফো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) এর গত তিন আসরের সেরা ক্রিকেটারদের তালিকা প্রকাশ করেছে।

পারফরম্যান্সের ভিত্তিতেই করা হয়েছে এ তালিকা। যেখানে বোলারদের সেরা পাঁচে রয়েছেন বাংলাদেশের কাটার মাস্টার খ্যাত মুস্তাফিজুর রহমান। ইকনোমি রেটের দিক দিয়ে এবার তিনি আছেন তালিকার ৪ নম্বরে।

সেরা বোলারদের তালিকার এক নম্বরে আছেন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলা আফগানিস্তানের তারকা স্পিনার রশিদ খান। তার স্মার্ট ইকনোমি রেট ৫.২৯। দ্বিতীয় স্থানে থাকা ভারতীয় স্পিনার রবিচন্দ্রন অশ্বিনের স্মার্ট ইকনোমি ৫.৬৮। আর ৬.০৮ স্মার্ট ইকনোমি নিয়ে ৩ নম্বরে ক্যারিবীয় স্পিনার সুনীল নারাইন। চার নম্বরে থাকা মুস্তাফিজের স্মার্ট ইকনোমি রেট ৬.৩২। পঞ্চম স্থানে ৬.৬১ স্মার্ট ইকনোমি নিয়ে আছেন ক্রুনাল পাণ্ডিয়া।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: