বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বান্দরকে লাই দিলে গাছের মাথায় ওঠে : রাঙ্গাকে ফিরোজ রশীদ  » «   আবরার হত্যায় ২৫ জনকে আসামি করে চার্জশিট জমা  » «   ২০২১ সালের মধ্যে দেশের সব ঘরে বিদ্যুৎ: প্রধানমন্ত্রী  » «   সরকারবিরোধী হলে ৩০ ডিসেম্বরের পরই রাস্তায় নামতাম : ভিপি নুর  » «   আজ ৭ বিদ্যুৎকেন্দ্র উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী  » «   সিধুকে নিয়ে করা ইমরান খানের মন্তব্য ভাইরাল  » «   পায়ের ওপর দিয়ে বাস, মৃত্যুর কাছে হার মানলেন সেই নারী  » «   পুরোনো বগিতে অতিরিক্ত যাত্রী নিয়ে চলছিল উদয়ন  » «   ট্রেন দুর্ঘটনা: লাশ হয়ে বাড়ি ফিরছেন চাঁদপুরের দম্পতি  » «   ট্রেন দুর্ঘটনায় নিহত ১০ জনের পরিচয় মিলেছে  » «   মুক্তিযোদ্ধা কোটায় চাকরিতে প্রতারণা: রাজস্ব কর্মকর্তার ৭ বছরের জেল  » «   সিগন্যাল অমান্য করায় তূর্ণা এক্সপ্রেসের চালক-গার্ডসহ ৩ জন বরখাস্ত  » «   ট্রেন দুর্ঘটনায় ১ লাখ টাকা করে পাবে নিহতদের প্রতি পরিবার  » «   তূর্ণার চালক সিগনাল অমান্য করায় এই ভয়াবহ দুর্ঘটনা?  » «   ট্রেন দুর্ঘটনা: হবিগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সভাপতি নিহত  » «  

আইপিএলের নিলাম আগামী মাসেই



স্পোর্টস ডেস্ক ::ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)-এর পরবর্তী আসরের জন্য নিলাম হবে আগামী বছরের ২৭ ও ২৮ জানুয়ারি। গত ৬ ডিসেম্বর আইপিএলের গভর্নিং কাউন্সিলের সভায়ই ঠিক করা হয়। তবে তা এতোদিন প্রকাশ করা হয়নি। বিষয়টি ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)-এর অনুমোদনের পর প্রকাশ করা হয়েছে।

আইপিএলের এটি হবে ১১তম আসর। নিলামের আগেই বর্তমান দল থেকে পাঁচজন ক্রিকেটারকে দলে রাখার বিষয়ে চূড়ান্ত করতে পারবে। সেক্ষেত্রে আগামী ৪ জানুয়ারির মধ্যে এসব ক্রিকেটারের নাম বিসিসিআইয়ের কাছে জমা দিতে হবে। এরপর ১৮ জানুয়ারি নিলামযোগ্য খেলোয়াড়দের তালিকা প্রকাশ করবে বিসিসিআই।

প্রতিটি ফ্র্যাঞ্চাইজি ভারতীয় রূপিতে ৮০ কোটি টাকার মধ্যে সর্বোচ্চ ২৫ জন ক্রিকেটার নিয়ে দল গঠন করতে পারবে। এরমধ্যে ৭৫ শতাংশ অর্থ প্রত্যেক দলকে এই নিলাম চলাকালেই পরিশোধ করতে হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: