মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দিল্লির বিভিন্ন স্থানে ব্যাপক সংঘর্ষে চার জন নিহত ও ৫০ জন আহত  » «   পুলিশের কব্জায় অটোরিকশা, মায়ের ক্যান্সার চিকিৎসায় শেষ সম্বলও বিক্রি  » «   ১০ লাখ শিক্ষার্থী পাবে ২৯২ কোটি টাকা  » «   ৩৪০০ টাকার পাসপোর্ট ফি ৫২০০ টাকা চেয়ে দুদকের হাতে ধরা  » «   কিশোরগঞ্জে ভাবিকে হত্যার দায়ে দেবরের মৃত্যুদণ্ড  » «   ক্ষমতাসীনরা দেশকে অন্ধকারের দিকে নিয়ে যাচ্ছে  » «   চট্টগ্রামে শিশু গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু  » «   মামলা তুলে না নেয়ায় স্ত্রীকে মেরেই ফেললেন স্বামী  » «   ভুয়া মুক্তিযোদ্ধা সনদে চাকরি, চার পুলিশ সদস্য কারাগারে  » «   করোনাভাইরাস : জাপানি প্রমোদতরীর আরও এক যাত্রীর মৃত্যু  » «   বঙ্গবন্ধু উপাধির ৫১ বছর  » «   ঢাকা-সিলেট ৬ লেনে এডিবির অর্থ ফেরত যাওয়ার শঙ্কা  » «   বাঈজী সরদারনি যুব মহিলালীগ নেত্রী পাপিয়ার উত্থান যেভাবে  » «   কী আছে পাপিয়ার ভিডিও ক্লিপে?  » «   ইতালিতে করোনায় আক্রান্ত ৭৯  » «  

‘আইনশৃঙ্খলা বাহিনীর প্রত্যক্ষ সহযোগিতায় খালেদার উপর হামলা’



2. newsনিউজ ডেস্ক::
আইনশৃঙ্খলা বাহিনীর প্রত্যক্ষ ও পরোক্ষ সহযোগিতায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপর হামলা করা হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন ।

বুধবার খালেদা জিয়ার গাড়িবহরে হামলার পর নয়াপল্টনে তার সঙ্গে সিনিয়র নেতাদের তাৎক্ষণিক ব্রিফিংয়ে এ কথা বলেন। তিনি বলেন, যতোই হামলা হোক, ম্যাডাম (খালেদা জিয়া) গণতন্ত্র ও জনগণের স্বার্থে নির্বাচনী প্রচারণা অব্যাহত রাখবেন। আমরা শেষ পর্যন্ত নির্বাচন করার চেষ্টা চালিয়ে যাবো।

খালেদা জিয়াকে হত্যার জন্যই তার গাড়িবহরে হামলা চালানো হয় অভিযোগ করে মাহবুব বলেন, আমরা জানতে চাই তারা (সরকার) গণতন্ত্র রাখবে কি রাখবে না। যদি না রাখে তাহলে আমরা জনগণকে সঙ্গে নিয়ে আমাদের মতো করে ব্যবস্থা নেবো।

সংবাদ সম্মেলনে আরো ছিলেন- স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান, বিগ্রেডিয়ার (অব.) আ স ম হান্নান শাহ, আদর্শ ঢাকা আন্দোলনের আহবায়ক অধ্যাপক এমাজউদ্দিন আহমেদ, সদস্য সচিব শওকত মাহমুদ প্রমুখ।
সাংবাদিকদের মুখোমুখি হওয়ার আগে তারা খালেদা জিয়ার সঙ্গে বৈঠক করেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: