সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জি কে শামীম ও খালেদের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ  » «   ‘মোদি হলেন সন্ত্রাসী,’ হাউসটনে বিক্ষোভে শিখ-কাশ্মীরিরা (ভিডিও)  » «   সাপের ছোবল থেকে রক্ষা পেতে চা বাগানে স্বর্পভাস্কর্য  » «   মাছ উৎপাদনে বিশ্বে অষ্টম বাংলাদেশ  » «   কোরআনের উদ্ধৃতি দিয়ে চমকে দিলেন পুতিন  » «   নবীগঞ্জে ভুয়া সাংবাদিক মনি গ্রেপ্তার  » «   ফতুল্লার ‘জঙ্গি আস্তানায়’ অভিযান শুরু  » «   সৌদিতে শূলে চড়িয়ে শিরশ্ছেদ করে ১৩৪ জনের মৃত্যুদণ্ড কার্যকর  » «   কৃষিতে স্বাবলম্বী কামালবাজারের অনেক কৃষক  » «   মোহামেডানসহ মতিঝিলে চার ক্লাবে অভিযান  » «   তাহিরপুরে ১০টি গাঁজার বালিশ উদ্ধার  » «   ফ্রান্সে মসজিদে গাড়ি হামলা  » «   সদলবলে মধুর ক্যান্টিনে ছাত্রদলের নবনির্বাচিত সভাপতি-সম্পাদক  » «   মুসলিম যাত্রী থাকায় ফ্লাইট বাতিল করল আমেরিকান এয়ারলাইনস  » «   মধ্যরাতে বনানীতে শাবি ভিসিপুত্রের কাণ্ড!  » «  

‘আইনশৃঙ্খলা বাহিনীর প্রত্যক্ষ সহযোগিতায় খালেদার উপর হামলা’



2. newsনিউজ ডেস্ক::
আইনশৃঙ্খলা বাহিনীর প্রত্যক্ষ ও পরোক্ষ সহযোগিতায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপর হামলা করা হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন ।

বুধবার খালেদা জিয়ার গাড়িবহরে হামলার পর নয়াপল্টনে তার সঙ্গে সিনিয়র নেতাদের তাৎক্ষণিক ব্রিফিংয়ে এ কথা বলেন। তিনি বলেন, যতোই হামলা হোক, ম্যাডাম (খালেদা জিয়া) গণতন্ত্র ও জনগণের স্বার্থে নির্বাচনী প্রচারণা অব্যাহত রাখবেন। আমরা শেষ পর্যন্ত নির্বাচন করার চেষ্টা চালিয়ে যাবো।

খালেদা জিয়াকে হত্যার জন্যই তার গাড়িবহরে হামলা চালানো হয় অভিযোগ করে মাহবুব বলেন, আমরা জানতে চাই তারা (সরকার) গণতন্ত্র রাখবে কি রাখবে না। যদি না রাখে তাহলে আমরা জনগণকে সঙ্গে নিয়ে আমাদের মতো করে ব্যবস্থা নেবো।

সংবাদ সম্মেলনে আরো ছিলেন- স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, লে. জেনারেল (অব.) মাহবুবুর রহমান, বিগ্রেডিয়ার (অব.) আ স ম হান্নান শাহ, আদর্শ ঢাকা আন্দোলনের আহবায়ক অধ্যাপক এমাজউদ্দিন আহমেদ, সদস্য সচিব শওকত মাহমুদ প্রমুখ।
সাংবাদিকদের মুখোমুখি হওয়ার আগে তারা খালেদা জিয়ার সঙ্গে বৈঠক করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: