বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শুভ জন্মদিন আইয়ুব বাচ্চু  » «   স্পেন আওয়ামীলীগের জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী পালন  » «   রোনালদো ছাড়া রিয়ালকে পাত্তাই দিলো না অ্যাটলেটিকো  » «   আজ ভুটানকে হারালেই ফাইনালে বাংলাদেশ  » «   নিষেধাজ্ঞা আরোপের জন্য অজুহাত খোঁজে আমেরিকা: রাশিয়া  » «   প্রাথমিক ও ইবতেদায়ি পরীক্ষার রুটিন প্রকাশ  » «   সাইফ-কন্যা সারার রূপে ঘায়েল অনেকেই  » «   একনেকে ৩ হাজার ৮৮ কোটি টাকা ব্যয়ে ৯ প্রকল্প অনুমোদন  » «   শিক্ষার্থীদের আইডিকার্ডে থাকবে ইউনিক নম্বর  » «   ঈদ উপলক্ষে জালনোট ধরতে ব্যাংকগুলোকে ১১ নির্দেশনা  » «   গণঅভ্যুত্থানঃ লিবিয়ায় ৪৫ জনের মৃত্যুদণ্ড  » «   চার রিকশাকে চাপা দিয়ে পালালো কার চালক  » «   ১৫ আগস্ট কেন ভারতের স্বাধীনতা দিবস?  » «   খালেদার জন্মদিনে ফখরুল‘প্রাণ বাজি রেখে লড়াই করতে হবে’  » «   রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে পড়ে ২ শ্রমিকের মৃত্যু  » «  

আইনমন্ত্রীর বাসায় প্রধানমন্ত্রী



নিউজ ডেস্ক::আনিসুল হকের বড় বোন সায়মা ইসলমের মৃত্যুতে সান্ত্বনা জানাতে মঙ্গলবার (১৭ জুন) সন্ধ্যায় প্রধানমন্ত্রী আনিসুল হকের বাসায় যান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজধানীর বনানীতে আইনমন্ত্রী আনিসুল হকের বাসভবনে যান।

আইন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা রেজাউল করিম জানান, সন্ধ্যা সোয়া ৭টার দিকে প্রধানমন্ত্রী সেখানে যান। প্রধানমন্ত্রী রাত ৯টা পর্যন্ত সেখানে অবস্থান করেন এবং আইনমন্ত্রীর বোনের পরিবারের সদস্যদের সমবেদনা জানান। প্রধানমন্ত্রী মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন।

উল্লেখ্য, আইনমন্ত্রী আনিসুল হকের বড় বোন সায়মা ইসলাম গত শনিবার রাত ১টার দিকে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্বামী ও একমাত্র ছেলে রেখে গেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: