শুক্রবার, ১৫ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ভালোবাসা দিবসে সিলেটে ‘জুটির মেলা’  » «   ছেলেকে নকল দিতে গিয়ে বাবা আটক  » «   সড়কের বিপজ্জনক খুঁটি সরাতে হবে ৬০ দিনের মধ্যে  » «   মুক্তি ভবন: যে হোটেলে শুধু মরার জন্য যায় মানুষ  » «   ইজতেমায় দায়িত্বশীলদের ব্যর্থতা বরদাশত করা হবে না: র‍্যাব ডিজি  » «   সিরিয়া ইস্যুতে বৈঠকে বসছে রাশিয়া, তুরস্ক ও ইরান  » «   হাসপাতালে গিয়ে সিরিয়ালের জন্য অপেক্ষা করলেন অর্থমন্ত্রী লোটাস কামাল!  » «   তুরাগ তীরে আগামীকাল ইজতেমা শুরু, প্রস্তুত লাখো মুসল্লি  » «   বাংলাদেশের প্রতি সহযোগিতা অব্যাহত থাকবে: জাপানের রাষ্ট্রদূত  » «   আবারো মিয়ানমারের মানচিত্রে সেন্ট মার্টিন্স, রাষ্ট্রদূতকে তলব  » «   ১৪ ফেব্রুয়ারি ‘স্বৈরাচার প্রতিরোধ দিবস’, কী ঘটেছিল সেদিন ঢাকায়?  » «   সৌদি নারীদের নিয়ন্ত্রণে অ্যাপ, তদন্ত করবে অ্যাপল  » «   কোনো আপস করার প্রয়োজন নেই, রিটার্নিং কর্মকর্তাদের সিইসি  » «   জার্মানির উদ্দেশে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী  » «   আজ থেকে শুরু হজের নিবন্ধন, চলবে ১০ মার্চ পর্যন্ত  » «  

আইনমন্ত্রীর বাসায় প্রধানমন্ত্রী



নিউজ ডেস্ক::আনিসুল হকের বড় বোন সায়মা ইসলমের মৃত্যুতে সান্ত্বনা জানাতে মঙ্গলবার (১৭ জুন) সন্ধ্যায় প্রধানমন্ত্রী আনিসুল হকের বাসায় যান। প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজধানীর বনানীতে আইনমন্ত্রী আনিসুল হকের বাসভবনে যান।

আইন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা রেজাউল করিম জানান, সন্ধ্যা সোয়া ৭টার দিকে প্রধানমন্ত্রী সেখানে যান। প্রধানমন্ত্রী রাত ৯টা পর্যন্ত সেখানে অবস্থান করেন এবং আইনমন্ত্রীর বোনের পরিবারের সদস্যদের সমবেদনা জানান। প্রধানমন্ত্রী মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন।

উল্লেখ্য, আইনমন্ত্রী আনিসুল হকের বড় বোন সায়মা ইসলাম গত শনিবার রাত ১টার দিকে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্বামী ও একমাত্র ছেলে রেখে গেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: