মঙ্গলবার, ২ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

অ্যাপলের ভুলে নিরাপত্তাহীন আইফোন!



তথ্যপ্রযুক্তি ডেস্ক:: হ্যাকারের দল বা অন্য কোনো প্রতিষ্ঠান নয়, খোদ অ্যাপলের ভুলের কারণে আবারও নিরাপত্তা শঙ্কায় পড়েছে ‘আইওএস ১২.৩’ ও ‘আইওএস ১২.৪’ সংস্করণে চলা আইফোন ব্যবহারকারীরা। প্রায় তিন মাস আগে আইওএস অপারেটিং সিস্টেমে এই নিরাপত্তা ত্রুটির সন্ধান মিলেছিল, যা কাজে লাগিয়ে দূর থেকেই আইফোনের ডিফল্ট সেটিং পরিবর্তনের পাশাপাশি তথ্যও চুরি করা সম্ভব। সে সময় দ্রুত বিষয়টির সমাধান করেছিল অ্যাপল।

কিন্তু এবার নিজেদের ভুলে সেই নিরাপত্তা সমাধান মুছে ফেলেছে প্রতিষ্ঠানটি। বিষয়টি জানতে পেরে যত দিন না ত্রুটিটির সমাধান উন্মুক্ত হবে, তত দিন অনলাইন থেকে কোনো অ্যাপ ডাউনলোড না করার পরামর্শও দিয়েছে প্রতিষ্ঠানটি।

সূত্র: ডেইলি মেইল

সংবাদটি শেয়ার করুন

Developed by: