বুধবার, ২২ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খালেদা জিয়ার সুবিধার্থে কেরানীগঞ্জে আদালত স্থাপনের সিদ্ধান্ত: তথ্যমন্ত্রী  » «   বুথফেরত জরিপের ফলেই ‘বিজয়োৎসব’ শুরু বিজেপির  » «   হুতি বিদ্রোহীদের হামলা, সৌদির পাশে থাকবে পাকিস্তান  » «   ধানক্ষেতে আগুনের ঘটনা তদন্তে প্রধানমন্ত্রীর নির্দেশ  » «   মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে  » «   বালিশ দুর্নীতি: নির্বাহী প্রকৌশলী প্রত্যাহার  » «   এফআর টাওয়ার নির্মাণে ত্রুটি, তদন্ত প্রতিবেদনে দোষী ৬৭ জন  » «   ক্ষতিপূরণ দিতে গ্রিনলাইনকে আদালতের আল্টিমেটাম  » «   প্রখ্যাত তিন ইসলামি স্কলারের মৃত্যুদণ্ড কার্যকর করছে সৌদি  » «   মৌলভীবাজারে কে এই ‘পীর’ আজাদ?  » «   ৮০ বছরের মধ্যে সাগরে ডুবে যাবে বাংলাদেশ!  » «   অনলাইনে ট্রেনের টিকিট: বিক্রি শুরুর আগেই টিকিট শেষ!  » «   আজ সিলেটের যে নয়টি এলাকায় গ্যাস সংযোগ বন্ধ থাকবে  » «   অস্বাস্থ্যকর পরিবেশে খাবার বিক্রির দায়ে ইষ্টিকুটুম-মধুবনকে জরিমানা  » «   বুধবারীবাজার ইউনিয়ন আ.লীগ সভাপতি রফিক উদ্দিনের জানাযায় মানুষের ঢল  » «  

অস্ত্র ও ইবাহাসহ মাদক ব্যবসায়ী আটক



চট্টগ্রাম নগরীর বায়জীদ থানা এলাকায় আজ সকালে অস্ত্র ও ইয়াবাসহ মো. আজম নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। বায়েজীদ থানা সুত্রে জানা যায়, চট্টগ্রাম নগরীর বায়েজীদ থানা এলাকায় আজ সকালে গোপন সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ী বায়েজীদ থানা এলাকার খন্দকিয়াহাট এলাকায় অবস্থান করেছে এমন সংবাদের ভিত্তিতে বায়েজীদ থানা ওসির নেতৃত্তিতে তাকে গ্রেফতারের জন্য বের হয়। এসময় তার কাছ থেকে একটি অস্ত্র ও এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

বায়েজীদ থানার ওসি মোহাম্মদ মহসিন ঘটনার সত্যতা স্বিকার করে বলেন, গ্রেফতারকৃত আজম নগরীর অন্যতম শীর্ষ মাদক ব্যবসায়ী। তার বিররুদ্ধে অস্ত্র ও মাদক আইনে ৮টি মামলা রয়েছে। আজমের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: