মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

অস্ট্রেলিয়ায় সড়ক দুর্ঘটনায় ভোলার মেয়ে নিহত



প্রবাস ডেস্ক::ভোলার চরফ্যাশন উপজেলার স্থানীয় বাসিন্দা মাইশা কুদ্দুস নামের অস্ট্রেলিয়ান প্রবাসী সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। শনিবার (৩১) মার্চ স্থানীয় সময় দুপুর ১২টা ৩০ মিনিট অস্ট্রেলিয়ার উত্তরাঞ্চলীয় কাকাডু ন্যাশনাল পার্কে এ ভয়াবহ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, নিহত মাইশা কুদ্দুস চরফ্যাশন উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান রসুলপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ, এ্যাড: রুহুল কুদ্দুস’র ২য় কন্যা। তার অকাল মৃত্যুতে ভেঙ্গে পড়েছে পরিবারের সদস্যরা। পরিবারে চলছে শোকের মাতম।

মাইশা, ছাত্রী হিসেবে মেধাবী ছিলেন। রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজ থেকে বৃত্তি নিয়ে উচ্চতর পড়াশোনা করার জন্য অস্ট্রেলিয়া যান।

এ দুর্ঘটনায় মাইশা কুদ্দুসসহ আরও দুই বাংলাদেশি নিহত হয়েছেন। এ ছাড়া গাড়িটিতে থাকা আরও চারজন সহযাত্রী মারাত্মকভাবে আহত হয়েছেন বলে জানা যায়। আহতদের জরুরি সেবা দেওয়ার জন্য দুটি কেয়ার ফ্লাইট–এ করে দ্রুত রয়াল ডারউইন হাসপাতালে নেওয়া হয়।

দুর্ঘটনায় নিহত ও আহত সকলেই বাংলাদেশি বলে নিশ্চিত করেছেন, অস্ট্রেলিয়ার বাংলাদেশ স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মাহমুদুল হাসান। একই সংগঠনের সদস্য ১২ জন। এদের মধ্যে ৬ জন ছেলে ও ৬ জন মেয়ে। তারা ইস্টার হলিডে ছুটি কাটাতে ভ্রমণে গিয়েছিলেন। তারা সকলেই চার্লস ডারউইন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: