রবিবার, ২৪ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «   এ বছর থেকেই তৃতীয় শ্রেণি পর্যন্ত থাকছে না পরীক্ষা  » «   মসজিদে হামলা: ৮ দিনেও জ্ঞান ফেরেনি চার বছর বয়সী আলিনের  » «   মালিতে ১৩৪ মুসলিম আদিবাসীকে গুলি করে হত্যা  » «   ইভিএমএ ভোট দেই এক জায়গায়,আরেক জায়গায়  » «   ভোটকেন্দ্র দখল নিয়ে দু’পক্ষের গোলাগুলি, গুলিবিদ্ধ পুলিশ সদস্য  » «   আড়াই ঘণ্টায় ভোট পড়েছে ৩টি!  » «   ব্রেক্সিট ঠেকাতে ফের গণভোট ও মে’র পদত্যাগ দাবিতে উত্তাল ব্রিটেন  » «   যুক্তরাষ্ট্র সীমান্তে চরম হেনস্থার শিকার ৯ বছরের বালিকা  » «   রাতেই ব্যালটে সিল মারায় নির্বাচন স্থগিত  » «   বাসচাপায় সিকৃবি ছাত্র হত্যা, চালক-হেলপার গ্রেফতার  » «   উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপের ভোটগ্রহণ চলছে  » «   লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «  

অস্ট্রেলিয়ায় সড়ক দুর্ঘটনায় ভোলার মেয়ে নিহত



প্রবাস ডেস্ক::ভোলার চরফ্যাশন উপজেলার স্থানীয় বাসিন্দা মাইশা কুদ্দুস নামের অস্ট্রেলিয়ান প্রবাসী সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। শনিবার (৩১) মার্চ স্থানীয় সময় দুপুর ১২টা ৩০ মিনিট অস্ট্রেলিয়ার উত্তরাঞ্চলীয় কাকাডু ন্যাশনাল পার্কে এ ভয়াবহ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, নিহত মাইশা কুদ্দুস চরফ্যাশন উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান রসুলপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ, এ্যাড: রুহুল কুদ্দুস’র ২য় কন্যা। তার অকাল মৃত্যুতে ভেঙ্গে পড়েছে পরিবারের সদস্যরা। পরিবারে চলছে শোকের মাতম।

মাইশা, ছাত্রী হিসেবে মেধাবী ছিলেন। রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজ থেকে বৃত্তি নিয়ে উচ্চতর পড়াশোনা করার জন্য অস্ট্রেলিয়া যান।

এ দুর্ঘটনায় মাইশা কুদ্দুসসহ আরও দুই বাংলাদেশি নিহত হয়েছেন। এ ছাড়া গাড়িটিতে থাকা আরও চারজন সহযাত্রী মারাত্মকভাবে আহত হয়েছেন বলে জানা যায়। আহতদের জরুরি সেবা দেওয়ার জন্য দুটি কেয়ার ফ্লাইট–এ করে দ্রুত রয়াল ডারউইন হাসপাতালে নেওয়া হয়।

দুর্ঘটনায় নিহত ও আহত সকলেই বাংলাদেশি বলে নিশ্চিত করেছেন, অস্ট্রেলিয়ার বাংলাদেশ স্টুডেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মাহমুদুল হাসান। একই সংগঠনের সদস্য ১২ জন। এদের মধ্যে ৬ জন ছেলে ও ৬ জন মেয়ে। তারা ইস্টার হলিডে ছুটি কাটাতে ভ্রমণে গিয়েছিলেন। তারা সকলেই চার্লস ডারউইন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: