সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «   দু’দিনের মধ্যেই খাশোগি হত্যার পরিপূর্ণ তদন্ত রিপোর্ট : ট্রাম্প  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক  » «   বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «  

অস্ট্রেলিয়ায় শ্রেণিকক্ষে প্রাইভেটকারের আঘাত, নিহত ২



আন্তর্জাতিক ডেস্ক: অস্ট্রেলিয়ার সিডনিতে একটি প্রাইভেটকার রাস্তা ছেড়ে বিদ্যালয়ের শ্রেণিকক্ষে ঢুকে পড়ায় মর্মান্তিক অবস্থার সৃষ্টি হয়েছে। এ সময় আঘাত পেয়ে আট বছর বয়সি দুই শিক্ষার্থী নিহত ও তিনজন আহত হয়েছে। মঙ্গলবার সকাল ৯টা ৪৫ মিনিটে এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, অস্ট্রেলিয়ার সিডনির ব্যাংকশিয়া রোডের একটি পাবলিক স্কুলে এ ঘটনা ঘটে। ওই সময় শ্রেণিকক্ষে ২৪ জন শিক্ষার্থী উপস্থিত ছিল। ৫২ বছর বয়সি ওই চালককে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

কর্তৃপক্ষ জানিয়েছে, চালক ইচ্ছাকৃত প্রাইভেটকারটি শ্রেণিকক্ষে উঠিয়ে দেয়নি। এটি একটি দুর্ঘটনা। পুলিশ বিষয়টি তদন্ত করছে।

নিউ সাউথ ওয়েলস অ্যাম্বুলেন্সের কর্মকর্তা স্টেফানি রজনিগ বলেছেন, ‘এটা স্পষ্টতই হত্যাকাণ্ড।’ ছাত্র ও শিক্ষকরা এ দুঃখজনক ও অনাকাঙ্ক্ষিত ঘটনাটি দেখেছেন।

এ ঘটনায় দুজন ছাত্র মারাত্মকভাবে আহত হয়। তাদের স্থানীয় হাসপাতালে নেওয়া হলে সেখানে মারা যায়। তাছাড়া নয় বছর বয়সি এক ছাত্রীর অবস্থা আশঙ্কাজনক। আহত আট বছর বয়সি বাকী দুই ছাত্রের অবস্থা স্থিতিশীল রয়েছে। সূত্র: বিবিসি অনলাইন

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: